January 23, 2022, 3:50 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মুন্সীগঞ্জে টঙ্গীবাড়িতে সড়কের গাছ কর্তন ।

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়িতে সরকারী সদকের পাশে থাকা গাছ কর্তন হয়েছে। গত শুক্রবার উপজেলরা কামারখাড়া উনিয়নের ভিটি মালদা সড়কের পাশে লাগানো প্রায় ১শত গাছ কর্তন হয়েছে। স্থানীয়রা জানান, স্থানিয় বাসিন্দা আলমগীর বেপারী, আনিছ বেপারীর হুকুমে ২০/৩০ জন লোক দিনে দুপুরে প্রকাশ্যে এ গাছ গুলো কর্তন করেছে। করেনা লকডাউন কে পুজি করে তারা প্রশাসনের চোখ বিস্তারিত..

গজারিয়ায় ফুটওভার ব্রিজে আলোর ব্যবস্থা করার দাবী জনগনের।

গজারিয়ায় ফুটওভার ব্রিজে আলোর ব্যবস্থা করার দাবী জনগনের। গজারিয়া প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জামালদী বাসস্টান্ড ও বাউশিয়া পাখির মোড় এ দুটি (২) ফুটওভার ব্রীজে আলোর ব্যবস্থা করার দাবী জনগনের এ ফুটওবার ব্রিজ জনসাধারণ এর জন্য চলাচলের উনমুক্ত করার পর থেকেই এ দাবী করে আসছিল জনসাধারণ । কারন রাত যতগভির হয় এ ব্রিজ যেনো তার বিস্তারিত..

গজারিয়ায় ফুলদী নদীর পানির তীব্র স্রোতের ভাঙ্গনে ক্ষতিগস্ত পরিবারের পাশে আজীম উদ্দিন (ফরাজী)

  মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জর গজারিয়া উপজেলার টেংগারচর ইউনিয়নের বৈদ্দারগাঁও গ্রামে ফুলদী নদীর পানির তীব্র স্রোতে গ্রামের উত্তর পাড়া ও দক্ষিনপাড়ায় ভাঙ্গন কবলিত এলাকায় মাটি ফালানোর কাজ চলতেছে। ওই কাজের পরিদর্শন করেছেন, হাজী কেরামত আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সম্মানিত সভাপতি, জনাব মুহাম্মদ আজিম উদ্দিন (ফরাজী)। শনিবার সকাল ১০ ঘটিকায় ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন আজিম বিস্তারিত..

দেশ দ্রুত জয়ী হবে করোনা মোকাবেলায়

অকৃত্রিম বন্ধুত্বে পাশে দাঁড়িয়েছে উন্নয়ন সহযোগী বিভিন্ন দেশ ও সংস্থা এ পর্যন্ত উপহার হিসেবে ১ কোটি ১ লাখ ৪৫ হাজার ৮২০ ডোজ টিকা পাওয়া গেছে যুক্তরাষ্ট্র থেকে ভেন্টিলেটর, ভারত থেকে আসছে তরল অক্সিজেন রহিম শেখ ॥ করোনা মহামারী মোকাবেলায় বাংলাদেশকে সহযোগিতার হাত বাড়িয়েছে বিশ্বের বিভিন্ন উন্নয়ন-সহযোগী দেশ ও সংস্থা। এর মধ্যে ভারত, চীন, জাপান ও বিস্তারিত..

এক সময়ের আলোচিত ম্যাজিশিয়ান কোটচাঁদপুরের মন্টু মিয়ার মৃত্যু!

  জাহিদুর রহমান তারিক, স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- দক্ষিনাঞ্চল তথা বাংলাদেশের বিখ্যাত যাদু শিল্পী মোঃ শার্হকার আলী মন্টু (৭৯) আর নেই। করোনা উপসর্গ ও বার্ধক্য জনিত কারণে তিনি শুক্রবার বিকাল ৪টার সময় ঢাকার শমরিতা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। শার্হকার আলী মন্টু ঝিনাইদহের কোটচাঁদপুর শহরের টেলিফোন অফিস পাড়ার মৃত মুনছুর আলী ধাবকের ছেলে। ম্যাজিশিয়ান মন্টু মিয়ার বিস্তারিত..

কোটচাঁদপুর সাফদারপুরে একই পরিবারের সবার হিন্দু ধর্ম থেকে স্বেচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- কোটচাঁদপুর উপজেলায় সাফদারপুর ইউনিয়নে স্টেশন পাড়ার একই পরিবারের সবাই হিন্দু ধর্ম থেকে স্বেচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। ৩০শে জুলায় জুম্মা নামাজে সময় মসজিদে ইমাম সহ সবার উপস্থিতিতে সনাতন ধর্ম পরিবর্তন করে ইসলাম ধর্ম গ্রহণ করেন। সনাতন ধর্ম পরিবর্তন করে দীপক কুমার নাম পরিবর্তন করে রাখেন আব্দুর রহমান। এ বিষয়ে নতুন ইসলাম বিস্তারিত..

ঝিনাইদহে করোনায় মৃত্যুর সংখ্যা ছুলো ২০০ গত ২৪ ঘন্টায় ঝিনাইদহে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৬ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৭৫

    স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে ২৪ ঘন্টায় মারা গেছে ৬ জন। এছাড়াও নতুন করে জেলায় আক্রান্ত হয়েছে ৭৫ জন। সিভিল সার্জন ডা: সেলিনা বেগম জানান, গতকাল সকাল থেকে আজ সকাল পর্যন্ত সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা পজেটিভ নিয়ে ৫ জন মারা গেছে। এছাড়াও উপসর্গ নিয়ে মারাগেছে আরও ১ বিস্তারিত..

লামায় বন্যায় ভেঙ্গেছে মুক্তিযোদ্ধার বাড়ীসহ ৪শত বসতঘর

  লামা প্রতিনিধি : বান্দরবানের লামায় সাম্প্রতিক বন্যায় ভেঙ্গে গেছে চারশত বসত ঘর। এরমধ্যে লামা পৌরসভার ৩নং ওয়ার্ডের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা অর্জুন শীলের ৪০বছরের বসতী একটি ঘরও ভেঙ্গে গেছে। জানাগেছে, ২০১৮-২০১৯ অর্থ বছরে পানি উন্নয়ন বোর্ড বান্দরবান নুনার ঝিরি খাল খনন করার পর একই বছরে বর্ষায় ঝিরির এ ভাঙ্গন শুরু হয়। গত দুই বছরে এ বিস্তারিত..

আগস্টে কালো ব্যাজ পরবেন বিচারকরা

নিজস্ব প্রতিবেদক ঃ সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল আলী আকবরের সই করা বিজ্ঞপ্তিতে বলা হয়, উপযুক্ত বিষয়ে নির্দেশিত হয়ে জানানো যাচ্ছে, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী যথাযথ মর্যাদা ও ভাবগম্ভীর পরিবেশে সারা দেশে পালিত হবে। জাতীয় শোক দিবস উপলক্ষে আগামী ১ থেকে ৩১ আগস্ট পর্যন্ত অধস্তন আদালত, ট্রাইব্যুনালসমূহের বিচারকদের কালো বিস্তারিত..

টঙ্গীবাড়ীতে পদ্মা নদীর তীব্র স্রোতে ৮টি ঘর নদীতে বিলীন

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার হাসাইল বানারী ইউনিয়নের পূর্ব হাসাইলে আজ সকাল ১১ টায় পদ্মার তীব্র স্রোতের ৮ টি ঘর নদীতে ডুবে যায়। এলাকাবাসীর সহায়তায় ৬ টি ঘর উদ্ধার হলেও ঘরে থাকা আসবাবপত্র কিছুই উদ্ধার করা সম্ভব হয়নি। স্কুল,মসজিদসহ প্রায় ১০০ টির উপর বাড়ি হুমকিতে রয়েছে। আতঙ্কে দিন কাটাচ্ছে পদ্মার পাড়ে বেশ কয়েকটি পরিবার। গৃহহারা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com