January 24, 2022, 8:37 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মুন্সীগঞ্জে সদরের মুক্তারপুরে মেয়েটিকে পাওয়া গেছে ।

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার মুক্তারপুরে আজ সোমবার বিকালে এই মেয়েটিকে পাওয়া গেছে। তার নাম সাথী বয়স ৮ পিতা জাহিদ, মাতা- শিল্পী বেগম।মেয়েটি বলছে তাদের বাড়ি নারায়নগঞ্জ এর পঞ্চবটি ডালনা গেইট এলাকায়। এখানে ভাড়া বাসায় থাকেন। তার পরিবারের খোঁজ পাওয়া যাচ্ছে না। বর্তমানে সাথী মুন্সীগঞ্জ থানা পুলিশের হেফাজতে রয়েছে। মুন্সীগঞ্জ সদর থানার ওসি তদন্ত মো: বিস্তারিত..

টঙ্গীবাড়ীতে সরকারি‌ আ‌দেশ  অমান‌্য করার অপরা‌ধে ‘‘নুরতাজ’’ কে জরিমানা ।

মুন্সীগঞ্জ  প্রতিনিধি: মুন্সীগঞ্জ জেলার  টঙ্গীবাড়ীতে  সরকার‌ি আ‌দেশ  অমান‌্য করার আপরা‌ধে অন লাইন সপ ‘‘নুরতাজ’’ কে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ সোমবার বিকাল চার টার পরে সরকারী আদেশ অমান্য করে  দোকান খোলা রাখার দায়ে এ প্রতিষ্ঠানকে ১ হাজার টাকা অর্থদ- দেয়। ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন- নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা পারভীন। এ অভিযানে বিস্তারিত..

টংগীবাড়িতে পাল্টাপাল্টি মামলায় গ্রেপ্তার ২

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জের টংগীবাড়ি উপজেলার সোনারং টংগীবাড়ি ইউনিয়নের সোনারং গ্রামে মাদক নিয়ে বিরোধের জেরে পাল্টাপালিট মামলায় দু’পক্ষের গ্রেপ্তার হয়েছে ২ জন। সম্প্রতি ঘটে যাওয়া ঘটনায় ১ম পক্ষ স্থানীয় ইউপি সংরক্ষিত মহিলা মেম্বার হেনা বেগম অভিযোগ দায়েরের পর টংগীবাড়ি থানা পুলিশ সোনারং গ্রামের মৃত আলাউদ্দিন মজুমদারের ছেলে ১নং আসামি আলী আকবর মজুমদার (৪০) কে গ্রেপ্তার করে। বিস্তারিত..

ভাগ্যকুলে মানবিক সহায়তা কর্মসূচি আওতায় মাননীয় প্রধানমন্ত্রীর চাল ও নগদ অর্থ বিতরন।

নিজেস্ব প্রতিবেদকঃ মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় ভাগ্যকুল ইউনিয়ন পরিষদ কার্যালয়ের মানবিক সহায়তা আওতায় মাননীয় প্রধানমন্ত্রীর উপহার (জি আর/২০২১) নগত অর্থ ও চাল বিতরন করা হয়। ভাগ্যকুল ইউপির চেয়ারম্যান কাজী মনোয়ার হোসেন শাহাদাত এর সভাপতিত্বে পরিষদের প্রাঙ্গণে উপজেলা প্রশাসনের সহযোগিতায় মানবিক সহায়তা কর্মসুচির এ আয়োজন করা হয়। মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক উপহার( জি আর/২০২১)কর্মসূচির আওতায় শ্রীনগর উপজেলার ভাগ্যকুল বিস্তারিত..

নড়াইল পৌরসভায় আগামী অর্থবছরের জন্য ২৩ কোটি ৫৭ লাখ টাকার বাজেট পেশ

খন্দকার সাইফুল নড়াইল প্রতিনিধিঃ নড়াইল পৌরসভায় আগামী ২০২১-২২ অর্থবছরের বাজেট পেশ করা হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) দুপুরে নড়াইল পৌরসভার অস্থায়ী কার্যালয়ে মেয়রের নিজ কক্ষে নড়াইল পৌরসভার নতুন নারী মেয়র আনজুমান আরা আগামি অর্থবছরের জন্য বাজেট ঘোষণা করেন। আগামি অর্থবছরের জন্য মোট ব্যয় ধরা হয়েছে ২৩ কোটি ৫৬ লাখ ৮৭ হাজার ১৮০ টাকা। এর মধ্যে মোট বিস্তারিত..

মিরকাদিম পুরাতন কাটপট্টি ঘাটে কিশোর গ্যাংয়ের হামলায় অপূর্ব আটক বাকিটা পুলিশের ধরাছোঁয়ার বাইরে

নিজস্ব প্রতিবেদক – মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভার পুরাতন কাটপট্টি এলাকায় গত (২৩ জুন বুধবার) রাত নয় ঘটিকায় সিপাহি পাড়ার পশ্চিম – খানকা দালাল পাড়ার মোঃ বাবুল মিয়ার ছেলে (৩১) শিপলুর ওপর স্থানীয় কিশোর গ্যাংয়ের হামলায় কুপিয়ে জখম করার ঘটনা অভিযোগ উঠেছে। এবিষয় জানা যায় সিপাহি পাড়া এলাকার পশ্চিম- খানকা দালাল পাড়ার বাবুল মিয়ার ছেলে বিস্তারিত..

সিরাজদিখানে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ কমিটি গঠন ও জরুরি সভা

আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানের লতব্দী ইউনিয়ন পরিষদে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ কমিটি গঠন ও সরকার ঘোষিত নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে করনীয় জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ২৮ জুন বেলা ১১টায় উপজেলার লতব্দী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান এস এম সোহরাব হোসেন এর সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। এ-সময় পরিষদের ৯ টি ওয়ার্ডে ৫ সদস্য বিস্তারিত..

কক্সবাজার সৈকতে নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

কক্সবাজার সৈকতে নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সমুদ্র সৈকতের কবিতা চত্বরে খেলতে গিয়ে সাগরে নিখোঁজ ইসরার হাসনাইনের (১৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২৮ জুন) সকাল সাড়ে ১০ টার দিকে শৈবাল পয়েন্টে তার মরদেহ ভেসে আসে। পরে তাকে উদ্ধার করা হয়। ইসরার কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র এবং শহরের গোলদিঘীর বিস্তারিত..

সিডনি প্রেস এ্যান্ড মিডিয়া কাউন্সিলের সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মাদ আবদুল মতিন

সিডনি প্রেস এ্যান্ড মিডিয়া কাউন্সিলের সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মাদ আবদুল মতিন বিশেষ প্রতিনিধি: অস্ট্রেলিয়া প্রবাসি বাংলাদেশি লেখক ও সাংবাদিকদের বৃহত্তম সংগঠন সিডনি প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলের সভাপতি নির্বাচিত হয়েছেন ভোলার কৃত সন্তান মোহাম্মাদ আবদুল মতিন। গত ২০ জুন (রোববার) সিডনির ইঙ্গেলবার্নস্থ একটি ফাংশন সেন্টারে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত নির্বাচনের মাধ্যমে তিনি সভাপতি নির্বাচিত হন। কার্যকরী পরিষদের বিস্তারিত..

বান্দরবান পৌরসভা ৬ ও ৯নং ওয়ার্ডসহ অন্যান্য ওয়ার্ডে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার

মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের বরাদ্দে বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত ও কর্মহীন হয়ে অসহায় পরিবারের মধ্যে চাল বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে রবিবার (২৭ জুন) সকালে বান্দরবান পৌরসভার ৪,৫,৬,৭,৯নং ওর্য়াড সহ অন্যান্য ওয়ার্ডে এ চাল বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ও নিরাপদ শারীরিক দূরত্ব বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com