January 23, 2022, 5:17 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

করোনায় ক্ষতিগ্রস্ত ২ লাখ ২২ হাজার খামারি পাচ্ছেন প্রণোদনা

/ বিশেষ প্রতিবেদন ।।ফরিদ উদ্দীন।। করোনা এবং প্রাকৃতিক দুর্যোগে মৎস্য ও প্রাণিসম্পদ খাতের ক্ষতিগ্রস্ত আরও ২ লাখ ২২ হাজার খামারিকে ২৮৬ কোটি টাকা প্রণোদনা দেবে সরকার। ছোট ছোট প্রান্তিক খামারিদের ঘুরে দাঁড়াতে সহযোগিতার অংশ হিসেবে এ প্রণোদনা দেওয়া হবে। মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, মৎস্য ও প্রাণিসম্পদ খাতে করোনায় ক্ষতিগ্রস্ত খামারিদের ক্ষতি পুষিয়ে নেয়ার পাশাপাশি খামার বিস্তারিত..

শিগগিরই মডার্নার ২৫ লাখ ডোজ ভ্যাকসিন পাবে বাংলাদেশ: মার্কিন রাষ্ট্রদূত

বিদেশ ডেস্ক শিগগিরই মডার্নার ২৫ লাখ ডোজ ভ্যাকসিন পাবে বাংলাদেশ: মার্কিন রাষ্ট্রদূত বিশ্ব স্বাস্থ্য সংস্থার কোভ্যাক্স উদ্যোগের আওতায় বাংলাদেশকে মডার্নার ২৫ লাখ ডোজ ভ্যাকসিন দেবে যুক্তরাষ্ট্র। শনিবার ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল মিলার টুইটারে দেওয়া এক পোস্টে এ তথ্য জানিয়েছেন। টুইটে আর্ল মিলার বলেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, বাংলাদেশ শিগগিরই মার্কিন জনগণের পক্ষ থেকে গ্যাভির বিস্তারিত..

আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

শেখ আছলাম,শ্রীনগর(মুন্সীগঞ্জ)প্রতিনিধিঃ শ্রীনগরে উপজেলায় মুন্সীরহাটিতে মাদক ও সন্ত্রাস থেকে যুব সমাজকে রক্ষা করার লক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেল তিনটার দিকে উপজেলার শ্রীনগরে মুন্সীরহাটি ঈদগাহ মাঠে এই প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়। প্রীতি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলায় বিজয়ী দলকে একটি রেফ্রিজারেটর ও রানার্স আপ দলকে একটি এলইডি টিভিসহ প্রত্যেক বিস্তারিত..

নবাগত জেলা প্রশাসকের সাথে বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ মুন্সীগঞ্জ সদর শাখার শুভেচ্ছা বিনিময়

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ আজ রবিবার বিকাল ৪.০০ টায় বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ (১২০৪৮) মুন্সীগঞ্জ সদর শাখার পক্ষ থেকে মুন্সিগঞ্জ জেলার নবাগত ডিসি স্যারকে ফুলের শুভেচ্ছা ও কুশল বিনিময়। মুন্সীগঞ্জ জেলা প্রশাসক নাহিদ রসুলের কার্যালয়ে উক্ত শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভায় উপস্হিত ছিলেন বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ মুন্সীগঞ্জ সদর শাখার সভাপতি মোঃ আজহার উদ্দিন, সিনিয়র বিস্তারিত..

লকডাউন না মানায় ৩০ জনকে জরিমানা ঝিনাইদহে করোনা ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৪ জন!

  জাহিদুর রহমান তারিক, স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ– ঝিনাইদহ সদর হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে এক জনের মৃত্যু হয়েছে। এছাড়া শৈলকুপা উপজেলার আউশিয়া গ্রামে করোনা উপসর্গ নিয়ে মারা গেছে আরো দুইজন।  এদিকে গত ২৪ ঘন্টায় ৩৬ টি নমুনা পরীক্ষায় ১৪ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে। জেলা সিভিল সার্জন ডা. সেলিনা বেগম এসব তথ্য নিশ্চিত করেন। এদিকে ঝিনাইদহ বিস্তারিত..

মহেশপুর সীমান্তে অনুপ্রবেশকারী ভারতীয় নাগরিক আটক স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের মহেশপুর উপজেলার শ্যামকুড় গ্রাম থেকে গৌতম বালা (৩০) নামে এক ভারতীয় নগরিককে আটক করেছে বিজিবি। তিনি ভারতের চব্বিশ পরগোনা জেলার নতুননগর থানার চরচালকা গ্রামের সাগর বালার ছেলে। মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান শনিবার দুপুরে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানান। প্রেস বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন শুক্রবার রাতে গৌতম বালা মহেশপুরের শ্যামকুড় চেয়ারম্যান ঘাট এলাকা দিয়ে ভারত থেকে অবৈধ পথে বাংলাদেশে প্রবেশ করে। এ সময় বিজিবির টহল দল তাকে আটক করে। তিনি কি কারণে অবৈধ ফথে বাংলাদেশে প্রবেশ করছিলেন তা বিজিবির প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়নি। এ ব্যাপারে গৌতম বালার বিরুদ্ধে মহেশপুর থানায় শনিবার বাংলাদেশে অনুপ্রবেশের অপরাধে ১৯৫২ সালের কন্ট্রোল অফ এ্যান্ট্রি এ্যাক্ট এর ৪ ধারায় মামলা হয়েছে।

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ– ঝিনাইদহের মহেশপুর উপজেলার শ্যামকুড় গ্রাম থেকে গৌতম বালা (৩০) নামে এক ভারতীয় নগরিককে আটক করেছে বিজিবি। তিনি ভারতের চব্বিশ পরগোনা জেলার নতুননগর থানার চরচালকা গ্রামের সাগর বালার ছেলে। মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান শনিবার দুপুরে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানান। প্রেস বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন বিস্তারিত..

ঝিনাইদহে প্রেমের বিয়ে না মানায় কিশোরীর আত্মহত্যা! স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- প্রেমের বিয়ে মেনে না নেওয়ায় অভিমানে আত্মহত্যা করেছে ১৬ বছর বয়সী কিশোরী ইয়াসমিন। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ সদর উপজেলার গান্না মাঝেরপাড়া গ্রামে। সেই ওই গ্রামের আব্দুস সালামের মেয়ে। গ্রামবাসি জানায় নিজ গ্রামের একই বয়সী ছেলে আশিকুল ইসলামের সঙ্গে প্রেম করে চার মাস আগে বিয়ে করে ইয়াসমিন। বহু চেষ্টা করেও প্রেমিকের বাড়িতে যেতে পারেনি ইয়াসমিন। বিয়ে মানতে নারাজ ছেলের পিতা জাহিদুল ইসলাম। এদিকে ছেলের পিতা প্রেমের বিয়ে মেনে নিতে না পারায় হতাশায়গ্রস্থ ইয়াসমিন শুক্রবার বিকালে বিষপান করে। তাকে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হলে শনিবার সকাল ১০টার দিকে মারা যায়। খবরটি নিশ্চিত করে গান্না ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য জয়নাল আবেদীন জানান, গত বুধবার আমরা এই বিয়ের কথা জানতে পারি। এ নিয়ে তাদের দুই পরিবারে কি হয়েছে তা আমরা জানতে পারিনি।

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ– প্রেমের বিয়ে মেনে না নেওয়ায় অভিমানে আত্মহত্যা করেছে ১৬ বছর বয়সী কিশোরী ইয়াসমিন। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ সদর উপজেলার গান্না মাঝেরপাড়া গ্রামে। সেই ওই গ্রামের আব্দুস সালামের মেয়ে। গ্রামবাসি জানায় নিজ গ্রামের একই বয়সী ছেলে আশিকুল ইসলামের সঙ্গে প্রেম করে চার মাস আগে বিয়ে করে ইয়াসমিন। বহু চেষ্টা করেও প্রেমিকের বাড়িতে যেতে বিস্তারিত..

ঝিনাইদহে থামছে না আম চাষিদের ঘরে ঘরে কান্না, গাছের আম বাগানেই হচ্ছে নষ্ট!

  জাহিদুর রহমান তারিক, স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ– ঝিনাইদহের আম চাষিদের ঘরে ঘরে এখন কান্না। লকডাউনের কারণে বাজার পড়ে যাওয়া ও যানবাহনের অভাবে বাগানেই আম পচে যাচ্ছে। করোনাকালীন সময় পুলিশ ও প্রশাসনের বাধায় আম বাজারে তুলতে পারছে না চাষিরা। ফলে ব্যাংক ও বিভিন্ন এনজিও থেকে ঋন নিয়ে আম চাষ করায় চাষিদের মাথায় হাত পড়েছে। বর্তমান আমের বিস্তারিত..

শৈলকুপায় সরকারী হাসপাতালে যেতে দালালদের বাধা, এবার দালালদের খপ্পরে পড়ে প্রসুতির মৃত্যু হলো ক্লিনিকে!

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ– বিউটি খাতুন (২৪) নামে এক নারীর প্রসব বেদনা শুরু হলে প্রথমে নিয়ে যাওয়া হয় নিকটস্থ ঝিনাইদহের শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। কিন্তু বিধি বাম! সরকারী হাসপাতালের সেবা থেকে বঞ্চিত হয় বিউটি। হাসপাতাল গেটের সামনে অপেক্ষমান দালালরা বিউটিকে সরকারী হাসপাতালে ঢুকতে দেয়নি। প্রসব বেদনায় ছটফট করতে থাকা বিউটি খাতুনকে সেখান থেকে জোর পুর্বক বিস্তারিত..

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী‌তে পিকআপ ভ্যানের ধাক্কায় গুরুতর আহত ১ বৃদ্ধ

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী‌তে পিকআপ ভ্যানের ধাক্কায় গুরুতর আহত ১ বৃদ্ধ মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপ‌জেলার কাঠা‌দিয়া শিমু‌লিয়া ইউ‌নি‌য়নে আলদী ও দী‌ঘিরপাড় রো‌ড়ে পিকআপ ভ্যানের ধাক্কায় সা‌বেক কাঠা‌দিয়া শিমু‌লিয়া চ‌কিদার মহুরুম ফালান মা‌লের ছে‌লে মোঃনুর মোহাম্মদ মাল ( ৭০ ) নামের এক বৃদ্ধ গুরুতর আহত হয়েছেন। রোববার (২৭ জুন) সকাল ১০:৪৫ টায় দিকে এ ঘটনাটি ঘটে। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com