January 24, 2022, 8:36 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

করোনাভাইরাস প্রতিরোধে লকডাউন নিয়ে আগের অবস্থান থেকে সরে এসে নতুন সিদ্ধান্ত জানিয়েছে সরকার।

বিপুল রায়হান ঢাকাঃ করোনাভাইরাস প্রতিরোধে লকডাউন নিয়ে আগের অবস্থান থেকে সরে এসে নতুন সিদ্ধান্ত জানিয়েছে সরকার। নতুন সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২৮ জুন সোমবার থেকে ৩০ জুন পর্যন্ত ‘সীমিত পরিসরে লকডাউন’ চলবে। এরপর ১লা জুলাই থেকে সারাদেশে ৭ দিনের ‘কঠোর লকডাউন’ শুরু হবে। শনিবার রাতে সরকারের উচ্চ পর্যায়ের বৈঠকে এমন সিদ্ধান্ত হয়েছে বলে ওই বৈঠকে উপস্থিত বিস্তারিত..

লামা ফাঁসিয়াখালীতে দ্বিখণ্ডিত গরুসহ ৩ চোর আটক,পলাতক ১

লামা প্রতি‌বেদকঃ লামা উপজেলা ফাঁসিয়াখালী ইউনিয়নে এ্যাডভোকেট নুরুল ইসলাম এর রবার বাগান থেকে একটি গরু (ষাঁড় ) জবাই করে নিয়ে যাওয়ার সময় ৩ চোরকে আটক করেছে জনতা। এসময় লেগুনা গাড়ি (ছাড়পোকা) যার নাম্বার কক্সবাজার ছ- ১১০৪৫৮ থেকে জবাইকৃত মস্তক বিহীন ১টি গরুর বস্তাবন্ধি দ্বিখন্ডিত অংশ সহ ৩ চোরকে আটক করে স্হানীয় জনতা। খবর পেয়ে লামা বিস্তারিত..

গজারিয়ায় জলাশয় রক্ষার দাবীতে এলাকাবাসীর মানববন্ধন।

মুন্সিগঞ্জ প্রতি‌নি‌ধি মুন্সিগঞ্জর গজারিয়া উপজেলা শত বছরের জলাশয় রক্ষার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। আজ শনিবার বিকাল ৫ঘটিকায় টেঙ্গারচর ইউনিয়নে টেঙ্গারচর রাজিয়া কাদের আদর্শ উচ্চ বিদ্যালয় সংলগ্ন সড়কের পাশে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এ সময় মানববন্ধনে বক্তারা বলেন, টেঙ্গারচর আশ্রায়ন প্রকল্প, সরকারী পুকুর তার সাথে হাই স্কুল এবং পুকুর সংলগ্ন দক্ষিণ পাশে একটি মসজিদ, উত্তর বিস্তারিত..

টঙ্গীবাড়ীর যশলং এ সংস্কারের অভাবে রাস্তার বেহাল দশা ।

টঙ্গীবাড়ীর যশলং এ সংস্কারের অভাবে রাস্তার বেহাল দশা । মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপ‌জেলার যশলং এর ধরজাড় পাড় থে‌কে বায়হাল মাদরাসা প্রায় তিন কি‌ঃ‌মিঃ রাস্তা সংস্কারের অভাবে দীর্ঘদিন ধরে অচলাবস্থা পড়ে আছে।রাস্তা বেহাল দশার কারণে প্রতিনিয়ত এলাকাবাসী সীমাহীন দূর্ভোগ পোহাচ্ছে। যাত্রীবাহী ভ্যান, রিকশা এবং মোটরসাইকেল, কৃষিসামগ্রী পরিবহনে ব্যাপক ভোগান্তিতে পড়েছে মানুষ। সরেজমিন গিয়ে দেখা বিস্তারিত..

শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে যাত্রী পারাপারে ভীড়

শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে যাত্রী পারাপারে ভীড় মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ সোমবার থেকে কঠোর লকডাউনের ঘোষণায় শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে যাত্রী পারাপারে ভীড় বাড়ছে। শনিবার সকাল থেকে ফেরিঘাটে যাত্রীদের থেমে থেমে ভীড়সহ ব্যক্তিগত যানবাহনের চাপ ছিলো চোখে পড়ার মতো। স্থানীয় কর্তৃপক্ষ জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে আগামী সোমবার থেকে সারাদেশে কঠোর লকডাউনের ঘোষণা আসছে। আর বিস্তারিত..

সিরাজদিখানে লকডাউন বাস্তবায়নে পুলিশ ব্যাপক তৎপরতা চালিয়েছে

সিরাজদিখানে লকডাউন বাস্তবায়নে পুলিশ ব্যাপক তৎপরতা চালিয়েছে মুন্সীগঞ্জ প্রতিনিধি: করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশ বাস্তবায়নে মুন্সিগঞ্জের সিরাজদিখানে লকডাউনের পঞ্চম দিনে পুলিশ প্রশাসন উপজেলার বিভিন্ন পয়েন্টে চেক পোস্ট বসিয়ে অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন এর নেতৃত্বে থানা পুলিশের কার্যক্রম চোখে পড়ার মত। এ ব্যাপারে কাজ করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও উপজেলা প্রশাসন। শুক্রবার ২৬ জুন বিস্তারিত..

ঈদগাঁওতে রোহিঙ্গাদের বিরুদ্ধে মানববন্ধন

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদরের ঈদগাঁওতে জন্মনিবন্ধন এবং পাসপোর্ট বাতিল, ভোটার তালিকা থেকে নাম কর্তন ও অনুপ্রবেশকারী রোহিঙ্গাদের শরনার্থী ক্যাম্পে হস্তান্তরের দাবীতে মানববন্ধন করেছে স্থানীয় জনগন। ২৬ জুন শনিবার ঈদগাঁও বাস ষ্টেশনে ইসলামাবাদ ইউনিয়ন ৮ নং ওয়ার্ডের সাবেক মেম্বার বশির আহমদের নেতৃত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে স্থানীয় বাসিন্দারা অংশ নেয়। মায়ানমার থেকে আসা প্রায় বিস্তারিত..

আওয়ামী লীগ কেবল রাজনৈতিক দল নয়, জাতির নিউক্লিয়াসও: জয়

নিজস্ব প্রতিবেদক ঃ   আওয়ামী লীগের জন্মদিনে সজীব ওয়াজেদ জয় বলেছেন, বাঙালি জাতির জাগরণ, জাতীয় চেতনার বিকাশ, হাজার বছরের দাসত্বের শৃঙ্খল ভেঙে মুক্তির জন্য গণজোয়ার, অকুতোভয় সংগ্রাম, জয় বাংলা স্লোগান, নৌকা প্রতীকে ভোটদান ও মহান স্বাধীনতা; এই সবকিছুর মূলেই রয়েছে একটি নাম- বাংলাদেশ আওয়ামী লীগ। বুধবার (২৩ জুন) বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ৭৩তম জন্মদিন উপলক্ষ্যে নিজের ভেরিফাইড পেজে বিস্তারিত..

চূড়ান্ত তালিকায় যুক্ত হলো আরও ২৯৭৩ বীর মুক্তিযোদ্ধার নাম

নিজস্ব প্রতিবেদক . চতুর্থ ধাপের তালিকায় আরও ২ হাজার ৯৭৩ জন বীর মুক্তিযোদ্ধার নাম প্রকাশ করেছে সরকার। মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয় প্রকাশিত আট বিভাগের ৫৫ উপজেলা থেকে এসব নাম তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ জুন) মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের (জামুকা) অনুমোদনবিহীন বেসামরিক গেজেট নিয়মিতকরণ বিস্তারিত..

শেরে-বাংলা স্মৃতি সম্মাননা ও নেলসন ম্যান্ডেলা পার্সোনারিটি এ্যাওয়ার্ড পদক পাচ্ছেন নাইক্ষ্যংছড়ি ওসি আলমগীর

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: মাদক ও সন্ত্রাস দমনে বিশেষ অবদান রাখায় “শেরে-বাংলা স্মৃতি সম্মাননা-২০২১ পদক এবং আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান স্বীকৃতি জন্য” নেলসন ম্যান্ডেলা সাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড-২০২১পদক পাচ্ছেন নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন। বিষয়টি নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন। ২৫ জুন শুক্রবার সন্ধ্যায় তিনি জানান, গত ২৫ জুন শুক্রবার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com