January 24, 2022, 8:36 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

সোমবার থেকে সারাদেশে কঠোর লকডাউন

প্রেস টি‌ভি২৪ অনলাইনঃ করোনাভাইরাস সংক্রমণ রোধে আগামী সোমবার থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সারাদেশে কঠোর লকডাউন জারি থাকবে। এসময় জরুরি পরিষেবা ছাড়া সব সরকারি বেসরকারি অফিস বন্ধ থাকবে। জরুরি পণ্যবাহী যানবাহন ছাড়া সব প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকবে। অ্যাম্বুলেন্স ও চিকিৎসা সংক্রান্ত কাজে শুধু যানবাহন চলাচল করতে পারবে। জরুরী কারণ ছাড়া বাড়ির বাইরে কেউ বিস্তারিত..

সিরাজদিখানে লকডাউনের চতুর্থ দিনে উপজেলা প্রশাসনের ব্যাপক নজরদারি ভ্রাম্যমাণ আদালত

সিরাজদিখানে লকডাউনের চতুর্থ দিনে উপজেলা প্রশাসনের ব্যাপক নজরদারি ভ্রাম্যমাণ আদালত আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: করোনার মোকাবেলায় সরকারের নির্দেশ বাস্তবায়নে মুন্সিগঞ্জের সিরাজদিখানে লকডাউনের চতুর্থ দিনে উপজেলা প্রশাসন উপজেলার বিভিন্ন স্থানে ব্যাপক নজরদারি চালিয়েছে। মাস্ক পরিধান না করায় ৫ জনকে ২ হাজার১শত টাকা জরিমানা করেন। এ ব্যাপারে কাজ করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও উপজেলা প্রশাসন। বিস্তারিত..

বান্দরবান জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান খোকন আর নেই

মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবান পৌরসভার তিন বারের নির্বাচিত ৮ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বান্দরবান জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশে বিষয়ক সম্পাদক মো. হাবিবুর রহমান খোকন (৫২) আর নেই। শুক্রবার (২৫ জুন) দুপুর ১২টার দিকে রাজধানী ঢাকার বিআরবি হাসপাতালে লাইফ সার্পোটে থাকা অবস্থায় উনার মৃত্যু হয় (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। হাবিবুর বিস্তারিত..

বান্দরবানে নওমুসলিম ইমাম ওমর ফারুককে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে ইসলামী আঃ বাঃ এর উদ্যোগে সমাবেশ ও বিক্ষোভ মিছিল

মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: ইসলামী আন্দোলন বাংলাদেশ বান্দরবান জেলা শাখার উদ্যোগে ২৫জুন বাদে জুমা বান্দরবান বাজার শাহী জামে মসজিদ প্রাঙ্গণে রোয়াংছড়ি তুলাছড়ি রায় চন্দ্র পাড়া জামে মসজিদের সম্মানিত ইমাম মোহাম্মদ ওমর ফারুককে সন্ত্রাসী জনগোষ্ঠী কর্তৃক এশার নামাজের সময় নৃশংসভাবে হত্যার প্রতিবাদে বিশাল সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। ইসলামী আন্দোলন বাংলাদেশ বান্দরবান জেলা শাখার সভাপতি বিস্তারিত..

বান্দরবানে বাড়ছে করোনায় সংক্রমণের সংখ্যা

মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : পার্বত্য জেলা বান্দরবানে করোনায় আক্রান্তের সংখ্যা আবারও বাড়ছে। গত ২৪ ঘন্টায় ১২ জন আক্রান্ত হয়েছে করোনায়। এর আগে বৃহস্পতিবার ৫ জন, বুধবার ৯ জন ও মঙ্গলবার ৫ জন রোগী শনাক্ত হয়। বান্দরবান সদর হাসপাতাল আইসোলেশনে ১১ জন রোগী ভর্তি রয়েছে। সিভিল সার্জন ডা: অংসৈ প্রু মারমা জানিয়েছেন, হঠাৎ করেই বিস্তারিত..

ভাগ্যকুল মান্দ্রা ইউনাইটেড এসোসিয়েশন’র উদ্যোগে ভাগ্যকুল বৃক্ষরোপণ কর্মসূচি পালন।

  মোঃ তারিকুল ইসলামঃ “আসুন নিজে গাছ, অন্যকে গাছ লাগাতে উৎসাহিত করি” স্লোগানে শ্রীনগরের ভাগ্যকুলে বৃক্ষরোপণ করেছেন ভাগ্যকুল মান্দ্রা ইউনাইটেড এসোসিয়েশন নামে একটি সামাজিক সংগঠন। সংগঠনের নিজস্ব অর্থায়নে এলাকার সামাজিক স্থানসমূহের আশপাশে প্রায় ২ শতাধিক ফলজ,বনজ ও ঔষুধি গাছ রোপণ করেন সংগঠনের কর্মীরা। বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহণ করেছেন সংগঠনের সভাপতি মোঃ রিন্টু ভূঁইয়া, সহ সভাপতি ও বিস্তারিত..

  সৈয়দ মোঃ শাকিল গজারিয়া, মুন্সীগঞ্জ। মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নে চর বাউশিয়া গ্রামে গতকাল বৃহঃস্পতিবার উভয়মুখী হামলায় সংর্ঘষ ও হতাহতের খবর পাওয়া গেছে। সংঘর্ষে আহতরা হলেন বাউশিয়া ইউনিয়নের চর বাউশিয়া গ্রামের স্বপন মিয়ার সহধর্মিনী মিনু বেগম (৪০), ছন্দু মিয়ার দুই ছেলে কাজল মিয়া (৩০) ও রুবেল মিয়া (২৬)। হাসপাতাল সূত্রে জানা যায় সংঘর্ষে বিস্তারিত..

সব বন্ধ, খোলা শুধু কিস্তি আদায়!

সব বন্ধ, খোলা শুধু কিস্তি আদায়! বেনাপোল প্রতি‌নি‌ধিঃ বন্দরনগরী বেনাপোলে এনজিওকর্মীরা লকডাউনের মধ্যে কিস্তি আ’দায়ে দাপিয়ে বেড়াচ্ছে। এসব এনজিওকর্মীদের অ’ত্যাচারে নাজেহাল হয়ে পড়েছে নিম্ন আয়ের ঋণগ্রহীতারা। ঋণের কিস্তি দিতে হিমশিম খাচ্ছে তারা। ঋণগ্রহীতারা অধিকাংশ ছোটখাট ব্যবসায়ী। এছাড়া এসকল এনজিও থেকে ঋণ নিয়ে ইজিবাইক, থ্রি-হুইলার, ভ্যান, আলমসাধুসহ কিনে চালান অনেকে। তবে করোনা পরিস্থিতির কারণে চলমান লকডাউনে বিস্তারিত..

শিমুলিয়া ঘাটে সরকার ঘোষিত নিষেধাজ্ঞা ও  স্বাস্থ্যবিধি অপেক্ষা করে  যাত্রী ও যানবাহনের চাপ বেড়েছে 

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে শিমুলিয়া বাংলাবাজার নৌ রুটে সরকার ঘোষিত নিষেধাজ্ঞা ও স্বাস্থ্যবিধি অপেক্ষা করে  যাত্রী ও যানবাহনের চাপ বেড়েছে। শতভাগ লকডাউন বাস্তবায়ন করতে হিমসিম খাচ্ছে প্রশাসন।  করোনা সংক্রমণ বিস্তার রোধ করতে  ২২ জুন থেকে আগামী ৩০ জুন পর্যন্ত ঢাকা জেলাসহ মুন্সীগঞ্জের আশ পশের জেলার সাথে মুন্সীগঞ্জ জেলাকে বিছিন্ন করে দেওয়া হয়েছে কিন্তু তা মানছেন না বিস্তারিত..

মুন্সীগঞ্জে উত্তর ইসলামপুরের আদর্শগ্রাম বাস্তবায়ন পরিষদের আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ ওঔষধ বিতরণ ।

মুন্সীগঞ্জে উত্তর ইসলামপুরের আদর্শগ্রাম বাস্তবায়ন পরিষদের আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ ওঔষধ বিতরণ । মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ সদর উপ‌জেলায় উত্তর ইসলামপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ ও চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। শুক্রবার সকালে শহরের উত্তর ইসলামপুরের ইদ্রিস আলী পলিটেকনিক ইনস্টিটিউটে উত্তর ইসলামপুর আদর্শগ্রাম বাস্তবায়ন পরিষদের আয়োজনে এই চিকিৎসা সেবা প্রদান করা হয়। এসময় রক্তের গ্রুপ নির্নয় ছাড়া বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com