January 23, 2022, 6:57 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

জাতিসত্তার বিরুদ্ধে চলমান ষড়যন্ত্র রুখে দাঁড়াতে হবে ইসলামী আন্দোলন ঢাকা মহানগর

জাতিসত্তার বিরুদ্ধে চলমান ষড়যন্ত্র রুখে দাঁড়াতে হবে ইসলামী আন্দোলন ঢাকা মহানগর রিয়াদ হো‌সেন ঢাকা ঃ ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, পলাশীর ট্রাজেডি আমাদের জাতীয় জীবনে এক ন্যাক্কারজনক ঘটনা। দেশীয় গাদ্দারদের বিশ্বাসঘাতকতা, ইংরেজ বেনিয়াদের চক্রান্ত ও জনগণের রাজনৈতিক সচেতনতার অভাবে দুইশত বছরের জন্য বাংলার স্বাধীনতার সূর্য অস্তমিত হয়। এর মাধ্যমে সোনার বিস্তারিত..

আন্তর্জাতিক সুরক্ষা বিষয়ক মস্কো সম্মেলনে প্রতিরক্ষা সচিবের যোগদান

আন্তর্জাতিক সুরক্ষা বিষয়ক মস্কো সম্মেলনে প্রতিরক্ষা সচিবের যোগদান জা‌কির হে‌া‌সেন ঢাকাঃ রাশিয়ার রাজধানী মস্কোতে ‘নবম মস্কো কনফারেন্স অন ইন্টারন্যাশনাল সিকিউরিটি’ শীর্ষক আন্তর্জাতিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। গতকাল মঙ্গলবার (২২ জুন) থেকে আগামীকাল বৃহস্পতিবার (২৪ জুন) পর্যন্ত বিশ্বের ১০৭টি দেশ এবং বৃহৎ ছয়টি আন্তর্জাতিক সংস্থা এই সম্মেলনে অংশগ্রহণ করছে। রাশিয়া সরকারের পক্ষ থেকে এই সম্মেলনে অংশগ্রহণের জন্য বিস্তারিত..

মিরকাদিম পৌর এলাকার দক্ষিণ কালিন্দী পাড়ার প্রায় দুইশ পরিবার পানি বন্দি হয়ে পড়েন সামান্য বৃষ্টি হলেই ।

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ সামান্য বৃষ্টি হলেই মিরকাদিম পৌর এলাকার দক্ষিণ কালিন্দী পাড়ার প্রায় দুইশ পরিবার পানি বন্দি হয়ে পড়েন। কারন বৃষ্টি হলেই পানি জমে চলাচলের অযোগ্য হয়ে পড়ে তাদের যাতায়াতের একমাত্র এই সড়কটি। ড্রেনেজ ব্যবস্থা না থাকা ও সড়কটি নিচু হওয়ায় টানা বৃষ্টিতে স্থায়ী জলাবদ্ধতা সৃষ্টি হয়। এ রাস্তা দিয়ে প্রতিদিন যাতায়াত করা কয়েক শতাধিক মানুষ বিস্তারিত..

শিল্পপতি এম এ হান্নানের মৃত্যুবার্ষিকী কাল

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা:   কসমোক্যাব ও কসমো সোয়েটার কোম্পানীর মালিক ও আওয়ামী লীগ নেতা শিল্পপতি এম এ হান্নানের আজ বৃহস্পতিবার ২৪জুন ১৬তম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষ্যে মরহুমের পরিবারের উদ্যোগে উপজেলার মইলাকান্দা ইউনিয়নের সাতপাই গ্রামের বাড়িতে কবর জিয়ারত, পুস্পস্তবক অর্পন, কোরআনখানি, মিলাদ, বিশেষ দোয়া মাহফিল এবং স্মৃতিচারণমূলক আলোচনার আয়োজন করা হয়েছে। গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা বিস্তারিত..

গজারিয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপণ।

গজারিয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপণ। মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধি ঃ মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলা করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে জেলা ব্যাপী চলমান “লকডাউন”এর কারণে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে প্রতিষ্ঠাবার্ষিকী উপদযাপন করেছে গজারিয়া উপজেলা আওয়ামী লীগ। আজ বুধবার সূর্যোদয়ের ক্ষণে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা তোলার মধ্যদিয়ে শুরু হয় দিনের কর্মসূচি।বিকাল ৫ ঘটিকায় উপজেলা অডিটোরিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ বিস্তারিত..

সিরাজদিখান নবাগত সার্কেল এসপি’র সাথে সাংবাদিক সুজন বেপারী সৌজন্যে সাক্ষাৎ

  নিজস্ব প্রতিবেদক মুন্সীগঞ্জের সিরাজদিখান নবাগত অতিরিক্ত পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) এসপি রাসেদুল ইসলাম মহোদয় সাহেবের সাথে সাংবাদিক মোঃ সুজন বেপারী সৌজন্যে সাক্ষাৎ বিনিময়। এসময় উপস্থিত ছিলেন, মোঃ জাহাঙ্গীর আলম, ইন্সপেক্টর (ডিজিএফআই) ও ঢাকা মহানগর প্রেসক্লাবের (কেন্দ্রীয় কমিটি) পাবলিক রিলেশন অফিসার ও জাতীয় দৈনিক আলোকিত সকাল সদরের মুন্সীগঞ্জ প্রতিনিধি ও জাগো মুন্সীগঞ্জ অনলাইন পোর্টালের প্রকাশক বিস্তারিত..

বান্দরবানে ঝড় বৃষ্টিতে ত্রাণ বিতরণ করেছেন ডা:প্রিন্স সেন এবং উনাকে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রী কার্যনিবাহী সংসদের সহ-সভাপতি নির্বাচিত করায় কেন্দ্রীয় কমিটিকে মুুজিবীয় শুভেচ্ছা

  মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানে দুর্গম পাহাড়ে প্রচন্ড ঝড় বৃষ্টি উপেক্ষা করে খবর পেয়ে ২১জুন সোমবার রাতে ৬ষ্ট বারেরমত রোয়াংছড়ির দুর্গম পাহাড়ী এলাাকায় প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী নিয়ে কিছু অসহায় পরিবারের পাশে দাড়াঁলেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রী কার্যনিবাহী সংসদের নব-নির্বাচিত সহ-সভাপতি ডা: প্রিন্স সেন। বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রী কার্যনিবাহী সংসদের নব-নির্বাচিত সহ-সভাপতি ডা: বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে বনজ ও ফলজ চারা বিতরণের মধ্য দিয়ে আ.লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: নাইক্ষ্যংছড়িতে বৃক্ষ রোপন ও চারা বিতরণের মধ্য দিয়ে পালিত হয়েছে হয়েছে উপজেলা আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বাষিকী। করোনা প্রাদুর্ভাবের কারণে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসণরপূর্বক পৃথক কর্মসূচির মধ্য দিয়ে উপজেলায় যথাযথভাবে পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বুধবার(২৩শে জুন) সকালে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃত্বে বিস্তারিত..

পদ্মাসেতু প্রকল্পের নির্মাণাধীন বৈদ্যুতিক খুঁটি থেকে নদীতে পড়ে নিখোঁজ হন চীনা প্রকৌশলী জিয়াওয়ের (২৫) ১৮ ঘন্টায়ও সন্ধান মিলেনি ।

পদ্মাসেতু প্রকল্পের নির্মাণাধীন বৈদ্যুতিক খুঁটি থেকে নদীতে পড়ে নিখোঁজ হন চীনা প্রকৌশলী জিয়াওয়ের (২৫) ১৮ ঘন্টায়ও সন্ধান মিলেনি । ম‌ুন্সীগঞ্জ প্রতি‌বেদকঃ পদ্মায় নিখোঁজ চীনা প্রকৌশলী উদ্ধারে কাজ করছে ৩ বাহিনী। নিখোঁজের ১৮ ঘন্টা পরেও প্রকৌশলীর সন্ধান মেলেনি। এদিকে মঙ্গলবার (২২ জুন) রাত সাড়ে ৮টার দিকে পদ্মাসেতু প্রকল্পের নির্মাণাধীন বৈদ্যুতিক খুঁটি থেকে নদীতে পড়ে নিখোঁজ হন বিস্তারিত..

শ্রীনগরে ভাগ্যকুলে সামান্য বৃষ্টিতেই কেন্দ্রীয় মসজিদে হাঁটু পানি জলাবদ্ধতায় ভোগান্তি

  তারিকুল ইসলাম, মুন্সীগঞ্জ প্রতিনিধি ঃ মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ভাগ্যকুল ইউনিয়ন এর ৮নং ওয়ার্ডে ভাগ্যকুল মান্দ্রা কেন্দ্রীয় জামে মসজিদ ও মান্দ্রা মারকাযুল উলুম মাদরাসা সহ আশেপাশের এলাকা সহ সামান্য বৃষ্টি হলেই হাঁটুপানি জলাবদ্ধতা। এতে ভোগান্তিতে পড়েছে মসজিদের মুসল্লি ও মাদরাসার ছাএ-ছাএী সহ এলাকাবাসী। জলাবদ্ধতার জন্য তারা স্থানীয় জনপ্রতিনিধিদের উদাসীনতা কেই দায়ী করছেন। স্থানীয়রা বলেন এই বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com