January 24, 2022, 8:36 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বান্দরবানে উন্নয়ন বোর্ডের অর্থায়নে ২কোটি ২৫লক্ষ টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

বান্দরবানে উন্নয়ন বোর্ডের অর্থায়নে ২কোটি ২৫লক্ষ টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে বান্দরবান সদরের রোয়াংছড়ি বাসস্টেশনে মোট ২কোটি ২৫ লক্ষ টাকা ব্যয়ে বান্দরবান সদর উপজেলার রোয়াংছড়ি বাস টার্মিনাল ভবন নির্মাণ ও রোয়াংছড়ি বাসস্টেশন পাড়ায় ফুট ব্রীজসহ রাস্তা নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন করেন বিস্তারিত..

মুন্সীগঞ্জে চলছে কঠোর লকডাউন,নতুন করে আক্রান্ত ৪

  মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ করোনা সংক্রমন রোধে মুন্সীগঞ্জে কঠোর লকডাউন চলছে। মঙ্গলবার সকাল থেকে জেলার পাশ্বাবর্তী জেলা গুলোর সাথে সড়ক ও নৌপথের সকল ধরনের যোগাযোগ বন্ধ রয়েছে। পাশাপাশি বন্ধ রয়েছে জেলার শফিংমল, দোকানপাট,বাসস্টানসহ সব ধরনের গগণপরিবহন। এতে করে শহরে মানুষের আনাগোনা কম লক্ষ করা গেছে চলছে ভাড়িবৃষ্টিপাথ। জেলা সিভিল সার্জন অফিসের তথ্য মতে জেলা বিগত ২৪ বিস্তারিত..

সারাদেশে পদোন্নতি পেলেন ৬৯ বিচারক

নিজস্ব প্রতিবেদক ঃ বাংলাদেশ সরকার। সারাদেশের জেলা ও দায়রা জজ পদে পদোন্নতি পেয়েছেন ১১ জন অতিরিক্ত জেলা ও দায়রা জজ। একই সঙ্গে ৫৮ জন যুগ্ম জেলা ও দায়রা জজকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ হিসেবে পদোন্নতি দিয়েছে আইন মন্ত্রণালয়। বাংলাদেশ সুপ্রিম কোর্টের সঙ্গে পরামর্শক্রমে জুডিশিয়াল সার্ভিসের উল্লিখিত ৬৯ জন বিচারককে পদোন্নতি দিয়ে দেশের বিভিন্ন জেলায় বিস্তারিত..

বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন হতে ১১৭০ অস্বচ্ছল ক্রীড়াবিদ পাবেন মাসিক ক্রীড়া ভাতা

                ২০২০-২০২১ অর্থবছরে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন হতে ১ হাজার ১৭০ জন অস্বচ্ছল ক্রীড়াবিদকে মাসিক ক্রীড়া ভাতা হিসেবে প্রায় দুই কোটি একাশি লক্ষ টাকা প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। প্রত্যেককে মাসিক ভাতা হিসেবে দুই হাজার টাকা প্রদান করা হবে।     আজ সোমবার বিকেলে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মেলন বিস্তারিত..

আলীকদমে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে বৃক্ষরোপণ ও চারা বিতরণ।

  আলীকদম প্রতিনিধিঃ বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী বান্দরবান জেলা কার্যালয়ের উদ্যোগে আলীকদম উপজেলা ২নং চৈক্ষ্যং ইউনিয়নে রেপার পাড়া আনসার ভিডিপির অফিসে বৃক্ষরোপন করা হয়েছে,এই সময়ে অফিসার প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,মোঃ গোলজার হোসেন আলীকদম উপজেলা অানসার ভিডিপি সহকারী অফিসার। আজ মঙ্গলবার (২২শে জুলাই) সকাল ১০ ঘটিকায় আলীকদম রেপার পাড়ায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বিস্তারিত..

সিরাজদিখানে লকডাউনে উপজেলা প্রশাসন ব্যাপক তৎপর

সিরাজদিখানে লকডাউনে উপজেলা প্রশাসন ব্যাপক তৎপর আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: করোনার মোকাবেলায় সরকারের নির্দেশ বাস্তবায়নে মুন্সিগঞ্জের সিরাজদিখানে লকডাউনের প্রথম দিনে উপজেলা প্রশাসন উপজেলার বিভিন্ন স্থানে ব্যাপক তৎপরতা চালিয়ে ১০টি অটোরিকশা আটক করে। মাস্ক পরিধান না করায় ৩ জনকে ২ হাজার টাকা জরিমানা করেন। এ ব্যাপারে কাজ করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং উপজেলা প্রশাসন বিস্তারিত..

বান্দরবানের রোয়াংছড়িতে নওমুসলিম  ওমর ফারুক কে পাহাড়ী সন্ত্রাসী গুলি করে হত্যা প্রতিবাদে লামায় নওমুসলিম ও বিভিন্ন সংগঠন মানববন্ধন । ‌

বান্দরবানের রোয়াংছড়িতে নওমুসলিম  ওমর ফারুক কে পাহাড়ী সন্ত্রাসী গুলি করে হত্যা প্রতিবাদে লামায় নওমুসলিম ও বিভিন্ন সংগঠন মানববন্ধন । ‌ মোঃফ‌রিদ উ‌দ্দিন লামা ঃ বান্দরবানের রোয়াংছড়িতে নওমুসলিম( মসজিদে ইমাম) ওমর ফারুককে পাহাড়ি সন্ত্রাসী গুলি করে হত্যা করার প্রতিবাদে লামায় নওমুসলিম ও বিভিন্ন সংগঠন প্রতিবাদ মানববন্ধন কর্মসূচি পালন করেন। এসময়ে বক্তব্য রাখেন, পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদ বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ি সীমান্তে স্বর্ণের বারসহ রোহিঙ্গা যুবক আটক

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে: নাইক্ষ্যংছড়ি সীমান্ত ঘুমধুম ইউনিয়নের বেতবুনিয়া বাজার এলাকা থেকে ৩ পিস স্বর্ণের বারসহ (৪২ ভরি) এক রোহিঙ্গা যুবককে আটক করেছে পুলিশ । সোমবার(২১ জুন) রাত সাড়ে ৯টার দিকে নাইক্ষ্যংছড়ি সীমান্তের ঘুমধুম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বেতবুনিয়া বাজার এলাকা থেকে ৪২ ভরি স্বর্ণসহ তাকে আটক করা হয়। ২২ জুন (মঙ্গলবার) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বিস্তারিত..

বিশ্ব মেডিটেশন দিবস-২০২১উপলক্ষে কিউ বি রিসোর্ট বান্দরবানের উদ্যোগে মাসব্যাপী প্রোগ্রামের ধারাবাহিকতায় মেডিটেশন সেশন অনুষ্ঠিত

  মোহাম্মদ আলী বান্দরবান জেলা প্রতিনিধি: বিশ্ব মেডিটেশন দিবস-২০২১উপলক্ষে কিউ বি রিসোর্ট বান্দরবানের উদ্যোগে ও কোয়ান্টাম ফাউন্ডেশন বান্দরবান সেলের সহযোগিতায় ২০ জুন-২১রবিবার বিকেল ৫টা থেকে ৬টা পযর্ন্ত একটি মেডিটেশন সেশন অনুষ্ঠিত হয়। বিশ্ব মেডিটেশন দিবস (২১জুন) উপলক্ষে কোয়ান্টাম ফাউন্ডেশন এর মাসব্যাপী প্রোগ্রামের ধারাবাহিকতায় এই সেশনটি অনুষ্ঠিত হয়। মেডিটেশন সেশন প্রোগ্রামে কিউ বি রিসোর্টের ওনার মনোয়ারা বিস্তারিত..

বাংলাদেশ ইসলামি যুবসেনা’র ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বাংলাদেশ ইসলামি যুবসেনা বান্দরবান জেলা’র অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত

বাংলাদেশ ইসলামি যুবসেনা’র ৩৭ত মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: “সুন্নি মতার্শ ইসলামি সমাজ প্রতিষ্ঠাই আমাদের লক্ষ্য” এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ ইসলামি যুবসেনা’র ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বাংলাদেশ ইসলামি যুবসেনা বান্দরবান পার্বত্য জেলা’র অভিষেক অনুষ্ঠান-২০২১ অনুষ্ঠিত হয়। ২১ জুন সোমবার সকাল ১১টায় বান্দরবান পৌরসভাস্থ তৈয়্যবিয়া অডিটোরিয়াম হল রুমে ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী ও যুবসেনা বান্দরবান পার্বত্য জেলা’র বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com