January 24, 2022, 3:05 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

শ্রীনগরে মুজিব বর্ষ উপলক্ষে ফলজবৃক্ষ রোপন

শ্রীনগরে মুজিব বর্ষ উপলক্ষে ফলজবৃক্ষ রোপন মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে শ্রীনগর ষোলঘরে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। সোমবার বেলা সাড়ে ১২ ঘটিকায় ষোলঘর হরেন্দ্রগোপ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাঙ্গণের চারপাশে এসব ফলজ ও বনোজবৃক্ষ রোপন করা হয়। মুজীববর্ষে সারাদেশে বৃক্ষরোপনের কর্মসুচীর ধারাবাহিকতায় অংশ হিসেবে প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী “বাংলাদেশে ১ইঞ্চি খালি জমিও যেনো বিস্তারিত..

চট্টগ্রাম ও সিলেটে ‘টাকা হাতিয়ে’ নারায়ণগঞ্জে ধরাপর‌লেন ।

 ‌বি‌শেষ প্রতি‌নি‌ধিঃ ছিলেন মুদি দোকানি, সেখান থেকে বনে যান আর্থিক প্রতিষ্ঠানের পরিচালক। চট্টগ্রাম-সিলেটে রীতিমত অফিস খুলে বসেছিলেন ঋণদানের জন্য। মাস খানেকের মধ্যে মানুষের কাছ থেকে জামানতের নামে নেওয়া ‘কয়েক লাখ টাকা হাতিয়ে উধাও হয়ে যাওয়া’ মো. মনজিল নামের ৩৮ বছরের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে চট্টগ্রামের পুলিশ। মনজিলের খোলা বিএসএম বিজনেস অ্যান্ড ইন্টারন্যাশনাল লজিস্টিক কোম্পানির বেশ বিস্তারিত..

পদ্মা সেতুর রেলওয়ে স্ল্যাব বসানোর কাজ শেষ

পদ্মা সেতুর রেলওয়ে স্ল্যাব বসানোর কাজ শেষ মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ নানা প্রতিকূলতা সত্যেও দ্রুত গতিতে এগিয়ে চলছে স্বপ্নের পদ্মা সেতুর নির্মান কাজ। কর্মযজ্ঞের ধারবাহিকায় সেতুতে সবগুলো স্প্যান বসানোর ৬মাসের মাথায় এবার শেষ হলো রেলওয়ে স্ল্যাব বসানোর কাজ। ৬.১৫কিলোমিটারের মূল সেতু বসানো হয়ে গেছে ২হাজার ৯৫৯টি স্ল্যাব। গতকাল রবিবার সকাল ১০টার দিকে সেতুর মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তে ১২ও বিস্তারিত..

পদ্মা সেতুর রেলপথে স্ল্যাব বসানো শেষ, রেললাইনের কাজ শুরু ।

পদ্মা সেতুর রেলপথে স্ল্যাব বসানো শেষ, রেললাইনের কাজ শুরু । অনলাইন ডেস্ক :: পদ্মা সেতুর রেলপথ নির্মাণ করতে স্ল্যাব বসানোর কাজ শেষ হয়েছে। রোববার (২০ জুন) এ কাজ শেষ হয়। অন্যদিকে মাওয়ার ভায়াডাক্ট অংশে রেললাইন বসানোর কাজও শনিবার (১৯ জুন) থেকে শুরু হয়েছে। রোববার (২০ জুন) পদ্মা বহুমুখী সেতু প্রকল্প এবং পদ্মা সেতু রেল সংযোগ বিস্তারিত..

মুন্সীগঞ্জে ভাতিজা গুলি করে চাচাকে হত্যার ১০ দিন পর সমাধি 

মুন্সীগঞ্জে ভাতিজা গুলি করে চাচাকে হত্যার ১০ দিন পর সমাধি  মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ ভাতিজা গুলি করে হত্যার ১০ দিন পর চাচা আমেরিকা প্রবাসী মাইকেল রোজারিও (৭২) কে আজ বেলা দেড়টার সমাধি করা হয়েছে। মুন্সীগঞ্জের সিরাজদিখানে উপজেলার কেয়াইন ইউনিয়নের ফুলপুর গ্রামের   খ্রিস্টান গির্জায় এ  সমাধি করা হয়। গত ১২ তারিখ শুক্রবার দিবাগত রাত ১২ টার দিকে জেলার বিস্তারিত..

ঈদগাঁওতে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

ঈদগাঁওতে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদর উপজেলা ঈদগাঁও থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত এক পলাতক আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামী আজিজুল হক সদরের জালালাবাদ ইউনিয়নের দক্ষিণ লরাবাগ এলাকার মৃত কবিরের পুত্র। সোমবার (২১ জুন ) রাত ২টার দিকে তাকে নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়। ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল হালিমের নির্দেশে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com