January 24, 2022, 8:36 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

একমাত্র খেলার মাঠ রক্ষার দাবিতে জবি শিক্ষার্থীদের মানববন্ধন

একমাত্র খেলার মাঠ রক্ষার দাবিতে জবি শিক্ষার্থীদের মানববন্ধন জবি প্রতিনিধি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) একমাত্র খেলার মাঠ (ধূপখোলা মাঠ) রক্ষার দাবিতে মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থীরা। রোববার দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে বক্তারা খেলার মাঠ বাণিজ্যিক ভবন ও মার্কেট নির্মাণের প্রতিবাদ জানান। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ফুটবল টিমের ক্যাপ্টেন মো বিস্তারিত..

সিরাজদিখানে নিখোজের ৪ দিন পর ডোবা থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

সিরাজদিখানে নিখোজের ৪ দিন পর ডোবা থেকে বৃদ্ধার লাশ উদ্ধার আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানে নিখোজের ৪ দিন পর পাশের বাড়ির ডোবা থেকে খিদিরপুর গ্রামের মৃত তমিজউদদীনের ছেলে ৮৬ বছরের বৃদ্ধা আইয়ুব আলী শেখের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার ২০জুন ৫ টায় উপজেলার লতব্দী ইউনিয়নের খিদিরপুর গ্রামের বিবিসন মন্ডলের মেয়ে রিতা রানী বিস্তারিত..

মুন্সীগঞ্জের মিরকাদিমে নৈদিঘির পাথর ফুটবল লীগ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে রিয়াল মাদ্রিদ ।

মুন্সীগঞ্জের মিরকাদিমে নৈদিঘির পাথর ফুটবল লীগ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে রিয়াল মাদ্রিদ । মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জের মিরকাদিমে নৈদিঘির পাথর ফুটবল লীগ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে রিয়াল মাদ্রিদ। তারা ট্রাইবেকারে ৫-৩ গোলে পরাজিত করে প্রতিপক্ষ দল ম্যানচেস্টা সিটিকে। রবিবার বিকালে সদর উপজেলার মিরকা‌দি‌মে পৌরসভার রিকাবী বাজার আর এম সি মা‌ঠে একতা ক্রীড়া সংঘের আ‌য়োজ‌নে লীগের দ্বিতীয় আসরের বিস্তারিত..

মিরকাদিমে গোয়ালগূর্ণির মুক্তিযুদ্ধা তোতা মিয়াকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান ।

 ‌বি‌শেষ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার মিরকা‌দিম পৌরসভার গোয়ালগূর্ণি এলাকার বীর মুক্তিযুদ্ধা মো: আক্তার ফারুক তোতাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। রবিবার দুপুরে জানাজা নামাজ শেষে তাকে রাষ্ট্রীয় সম্মাননা দেয়া হয়। এতে গার্ড অনার প্রদান করেন  মুন্সীগঞ্জ সদরের ইউএনও হামিদুর রহমান,  হাতিমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর তবিদ রহমান সহ পুলিশের অন্য সদস্যরা। এ সময় অন্যদের বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেল ২৫ গৃহহীন পরিবার

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় ‘প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ-২ প্রকল্পের’ আওতায় ভূমিহীন ও গৃহহীন ২৫ পরিবারের মাঝে ঘরের চাবি ও সনদ হস্তান্তর করা হয়েছে। রবিবার (২০জুন) সকাল সাড়ে ১১টায় উপজেলা টি,টি,সি,আই হলরুমে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে “প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ-২ প্রকল্প এর উপকারভোগীদের মাঝে নবনির্মিত ঘরের উদ্বোধন করার পর সনদ ও চাবি তুলে দেয়া হয়। বিস্তারিত..

মুন্সীগঞ্জে নতুন ঠিকানা পেলো ৩২৫টি পরিবার

মুন্সীগঞ্জে নতুন ঠিকানা পেলো ৩২৫টি পরিবার মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ মুজিব শতবর্ষ উপলক্ষে দ্বিতীয় দফায় সারাদেশের ন্যায় মুন্সীগঞ্জে ৩২৫টি গৃহ ও ভূমিহীন পরিবার পেল তাদের নতুন ঠিকানা। আশ্রয়ণ ২ প্রকল্পের মাধ্যমে  রোববার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপকারভোগীদের মাঝে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানের উদ্বোধন করেন। বিস্তারিত..

সব রেকর্ড ছাড়িয়ে রিজার্ভ ৪৫.৪৬ বিলিয়ন ডলার

ডেস্ক রিপোর্ট। করোনাভাইরাসের প্রভাবে বিশ্বের অনেক দেশ অর্থনৈতিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে। তবে এই মহামারির মধ্যেও দেশের বৈদেশিক মুদ্রার সঞ্চয়ে (রিজার্ভ) ঊর্ধ্বমুখী প্রবণতা। কেন্দ্রীয় ব্যাংকের দেওয়া তথ্য মতে, ১৭ জুন দেশের কেন্দ্রীয় ব্যাংকের রিজার্ভ রেকর্ড ৪৫.৪৬ বিলিয়ন বা প্রায় চার হাজার ৫৪৬ কোটি ডলারে পৌঁছেছে। প্রতি ডলার ৮৫ টাকা ধরে রিজার্ভের পরিমাণ ৩ লাখ ৮৬ হাজার বিস্তারিত..

নারী ও শিশু ধর্ষণ মামলার বিচার দ্রুত নিস্পত্তি করতে হবে: প্রধান বিচারপতি

প্রেসটিভি  ডেস্ক প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বলেছেন, ধর্ষণ একটি জঘন্য অপরাধ। ধর্ষণের শিকার নারী বা শিশুর সাক্ষ্য বিশ্বাসযোগ্য হলেই ধর্ষককে শাস্তি দেওয়া যায়। তিনি বলেন, ‘এসব মামলার দ্রুত বিচারের লক্ষ্যে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যেতে হবে এবং নিস্পত্তি করতে হবে।’ শনিবার জাতীয় মানবাধিকার কমিশনের ইনকোয়ারি কমিটির উদ্যোগে আয়োজিত নারী ও শিশুর প্রতি সহিংসতা ও ধর্ষণ বিস্তারিত..

ফেসবুকে বাংলাদেশি রক্তদাতা কোটিরও বেশি

 আইটি ডেস্ক রক্তদান একটি মহৎ কাজ। এতে জাগ্রত করে মানবিক অনুভূতি। রক্তদান করা মানে মানবতার কল্যাণে পাশে থাকা। বিপদের সময়ে এক ব্যাগ রক্ত হাসি ফোটাতে পারে একটি পরিবারে। ১৪ জুন ছিল বিশ্ব রক্তদাতা দিবস। রক্তদানকে বলা হয় পৃথিবীর সর্বশ্রেষ্ঠ ও নিঃস্বার্থ উপহার। রক্তদানের এ মহৎ কাজটি ফেসবুকের কল্যাণে আরও সহজ হয়েছে। সামাজিক যোগাযোগের অন্যতম জনপ্রিয় বিস্তারিত..

লামায় বড় ভাইয়ের বিরুদ্ধে আপন ছোট ভাইয়ের সৃজিত বাগানের অর্ধশতাধিক গাছ কেটে দেয়ার অভিযোগ

লামা প্রতিনিধি বান্দরবানের লামা উপজেলায় বড় ভাইয়ের বিরুদ্ধে আপন ছোট ভাইয়ের সৃজিত বাগানের ৭০টি গাছ কেটে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। পাহাড়ি জায়গার সীমানা নিয়ে বিরোধের জের ধরে উপজেলার সরই ইউনিয়নের মাঝের চাকপাড়া ঝিরিতে এ ঘটনা ঘটে। ছোট ভাই এস্তোফ আলী শনিবার দুপুরে বড় ভাই দেরাজ মিয়ার বিরুদ্ধে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন। এ ঘটনায় বড় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com