January 24, 2022, 9:12 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মুন্সীগঞ্জ‌ে টঙ্গিবাড়ীর দী‌ঘিড়প‌া‌ড়ের নদী ভাঙ্গনরোধ কাজের উদ্বোধন ক‌রেন অধ্যাপক সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি ।

মুন্সীগঞ্জ‌ে টঙ্গিবাড়ীর দী‌ঘিড়প‌া‌ড়ের নদী ভাঙ্গনরোধ কাজের উদ্বোধন ক‌রেন অধ্যাপক সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি । মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জ‌জেলার টঙ্গিবাড়ী উপ‌জেলার দী‌ঘিড়প‌া‌ড়ে নদী ভাঙনরোধে আপদকালীন কাজের উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার মুন্সীগঞ্জ-২ আসনের এমপি অধ্যাপক সাগুফতা ইয়াসমিন এমিলি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বালু ভর্তি জিও ব্যাগ ফেলে সকাল ১১ টায় মুন্সীগঞ্জ জেলার টঙ্গিবাড়ী উপজেলায় দিঘিরপার বিস্তারিত..

সাংবাদিক আবুল কালাম মিয়াকে (৫৮) কুপিয়ে জখম করায় আমরা press tv 24.com এর পরিবা‌রে পক্ষ থে‌কে তীব্র প্রতিবাদ জানাচ্ছি ।

মুন্সীগঞ্জের সাংবাদিককে নারায়ণগঞ্জে কুপিয়ে জখম মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের সামনের সড়কে সাংবাদিক আবুল কালাম মিয়াকে (৫৮) কুপিয়ে জখম করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ জুন) সকালে এই ঘটনা ঘটে। এই ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে কথিত মানবাধিকার কর্মী প্রদীপ চন্দ্র বর্মণের লোকজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। গত ১ জুন মানবাধিকার কর্মী ও বিস্তারিত..

মুন্সীগঞ্জে ক্রিকেট টুর্নামেন্ট জয়ী ওয়েল ইস্টার দল

মুন্সীগঞ্জে ক্রিকেট টুর্নামেন্ট জয়ী ওয়েল ইস্টার দল সাকিব আহম্মেদ বাপ্পি মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জ সদর উপজেলার পশ্চিম মুক্তারপুরে মরহুম আলী আকবর মেম্বার স্মৃতি ফ্রিজ কাপ ক্রিকেট টুর্নামেন্ট ওয়েল ইস্টার ক্রিকেট দল বিজয়ী হয়েছে। গত বুধবার বিকেলে পশ্চিম মুক্তারপুর দেওয়ান হাউজিং মাঠে তারা হাফ ইস্টার দলকে ৭ রানে হারিয়ে এ গৌরব অর্জন করে। এতে ওয়েল ইস্টার ক্রিকেট দল বিস্তারিত..

সিরাজদিখানে অগ্নিসংযোগ ভাংচুর লুটপাট মামলার আসামী গ্রেফতার

সিরাজদিখানে অগ্নিসংযোগ ভাংচুর লুটপাট মামলার আসামী গ্রেফতার আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানে অগ্নিসংযোগ ভাংচুর লুটপাট নিয়মিত মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ১৬ জুন রাতে ঢাকার শাহবাগ থানা পুলিশের সহায়তায় সিরাজদিখান থানার মামলা নং- ১৪(০৫)২০২১ এর এজাহার নামীয় ৩৩ নং আসামী উপজেলার বালুচর ইউনিয়নের চান্দেরচর গ্রামের মৃত হবির ছেলে আলম(৩৮), কে বাংলামোটর বিস্তারিত..

মুন্সীগঞ্জের সাংবাদিককে নারায়ণগঞ্জে কুপিয়ে জখম ।

মুন্সীগঞ্জের সাংবাদিককে নারায়ণগঞ্জে কুপিয়ে জখম । মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের সামনের সড়কে সাংবাদিক আবুল কালাম মিয়াকে (৫৮) কুপিয়ে জখম করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ জুন) সকালে এই ঘটনা ঘটে। এই ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে কথিত মানবাধিকার কর্মী প্রদীপ চন্দ্র বর্মণের লোকজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। গত ১ জুন মানবাধিকার কর্মী ও বিস্তারিত..

সিরাজদিখানে ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী গ্রেফতার

সিরাজদিখানে ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী গ্রেফতার আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানে ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ১৭জুন রাত ৮টায় অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন, এর এর দিকনির্দেশনা এসআই শাহিন আহম্মেদ নয়ন এর নেতৃত্বে সঙ্গীয় এসআই অনিল চন্দ্র, এএসআই রিপন, এএসআই ইমরান, নারী কনেষ্টবল সোনিয়া সহ ফোর্স অভিযান চালিয়ে উপজেলার বিস্তারিত..

মুন্সীগঞ্জ সিনিয়র জেলা ও দায়রা জজের বিদায় সংবর্ধনা

মুন্সীগঞ্জ সিনিয়র জেলা ও দায়রা জজের বিদায় সংবর্ধনা মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ সিনিয়র জেলা ও দায়রা জজ হোসনে আরা বেগম এর বিদায় সংবর্ধনা অনুিষ্ঠত হয়েছে। বৃহস্পতিবার (১৭ জুন) সকাল ১০টার দিকে মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির উদ্যোগে আইনজীবী সমিতির হল রোমে এ বিদায় সংবর্ধনা দেওয়া হয়। আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এ্যাড. বিস্তারিত..

মুন্সীগঞ্জের লৌহজংয়ে পদ্মায় আপদকালীন ভাঙন রোধের কাজ উদ্বোধন করলেন অধ্যাপক সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি ।

মুন্সীগঞ্জের লৌহজংয়ে পদ্মায় আপদকালীন ভাঙন রোধের কাজ উদ্বোধন করলেন অধ্যাপক সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি । মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপ‌জেলার ডহুরী বাজার,গ্রাম ও স্কুল রক্ষায় পদ্মায় বামতীর নদী ভাঙনরোধে আপদকালীন কাজের উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার মুন্সীগঞ্জ-২ আসনের এমপি অধ্যাপক সাগুফতা ইয়াসমিন এমিলি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পদ্মায় বালু ভর্তি জিও ব্যাগ ফেলে বিস্তারিত..

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের দায়সারা প্রকল্প ২০ লক্ষ টাকার পানির প্রকল্পের নয় ছয়, কোন উপকার হয়নি ১৩ গ্রামের মানুষের

ডেস্ক রিপোর্ট ঃ   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সঠিক পরিকল্পনার অভাবে ২০লক্ষ টাকার ব্যয়ে নির্মিত রাঙ্গামাটির দুর্গম রাজস্থলী উপজেলার মিতিঙ্গ্যাছড়ি পাড়া পানি সর্বরাহকরণ প্রকল্পটি অকেজো হয়ে পড়ে আছে। দুই বছর আগে প্রকল্পের কাজ শেষ হলেও তা গ্রামবাসীদের কোনও কাজেই আসেনি। রাজস্থলী উপজেলার ১নং ঘিলাছড়ি ইউনিয়নের ১ ও ২নং ওয়ার্ডের ১৩টি ত্রিপুরা গ্রামের পানি সঙ্কট দীর্ঘদিনের। বিস্তারিত..

সেনাবাহিনীর উদ্যোগে আলীকদমে কলেরা আক্রান্তদের চিকিৎসা সেবা প্রদান

আলীকদমের দুর্গম পাহাড়ি পল্লীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে সেনা বাহিনীর বিনামূল্যের চিকিৎসা সেবা কার্যক্রম আক্রান্তদের শারীরিক অবস্থার উন্নতি না হওয়া পর্যন্ত সেখানে ফিল্ড হাসপাতাল তৈরি করে প্রয়োজনীয় চিকিৎসা সেবা প্রদান অব্যাহত রাখবে মেডিকেল টীম। বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগে আলীকদমে কলেরা আক্রান্তদের চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। আক্রান্তদের শারীরিক অবস্থার উন্নতি না হওয়া পর্যন্ত সেখানে একটি ফিল্ড হাসপাতাল বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com