January 24, 2022, 2:09 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

জেলার শ্রেষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম‌্যান হাজী মোঃ বাচ্চু শেখ।

জেলার শ্রেষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম‌্যান হাজী মোঃ বাচ্চু শেখ। মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ সদর উপজেলার রামপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ বাচ্চু শেখ‌কে উন্নয়‌নের জন্য জেলা প্রশাসনের স্বীকৃতি স্বরুপ জেলার শ্রেষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সম্মাননা প্রদান করা হয়েছে। মঙ্গলবার বেলা ১২ টার দিকে সার্কিট হাউজ মিলনায়তনে তৃতীয় লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট (এলজিএসপি-৩) বাস্তবায়ন ও মনিটরিং সংক্রান্ত বিস্তারিত..

মানবিক কার্যক্রমের মাধ্যমে নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে ৫ টি সংগঠন।

  ‌মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জ ঃ নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভির তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী ও চতুর্থ বছরে পদার্পণ উপলক্ষে ভিন্নধর্মী মানবিক কার্যক্রমের মাধ্যমে দিনটি পালন করেছে ৫ টি সংগঠন। মঙ্গলবার (১৫ই জুন) মুন্সীগঞ্জের সদর উপজেলার মুক্তারপুরে মালির পাথর সরকারী প্রথমিক বিদ্যালয়ে দিনব্যাপী চলে এই আয়োজন। এই মানবিক কর্মসূচির শিরোনাম ছিলো ‘পরিবর্তন’। মানবিক এই আয়োজনের মধ্যে ছিলো, বিস্তারিত..

সুলতানপুরের জায়গার সমস্যা সামাধান করতে গিয়ে বড় ধরনের সংঘাত সৃষ্টি না হয় সেই দিকে দৃষ্টি রাখবেন বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান দুই পক্ষের প্রত্যাশা

  বান্দরবান প্রতিনিধি: বান্দরবান সদর উপজেলার ৪নং সুয়ালক ইউনিয়নের-৩১৪ নং-মৌজার সুলতানপুর এলাকায় আব্দুল হাকীম (হাকীম আলী গং) বনাম আবু বক্কর গং এর র্দীঘ ৫০বছরের জায়গা সংক্রান্ত জটিল সমস্যা সমাধানের লক্ষে বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান এক.এম জাহাঙ্গীর সাহেব উভয় পক্ষের জায়গা ৫জুন/২১ইং জায়গা পরিমাপ করার সিদ্ধান্ত হয় । সিদ্ধান্ত মোতাবেক জায়গা পরিমাপ করা জন্য উপজেলা চেয়ারম্যান বিস্তারিত..

ঢাকার পথে চীনের ৬ লাখ টিকা

প্রেসটিভি ডেস্ক রিপোর্ট। চীন সরকারের দেওয়া দ্বিতীয় দফা উপহারের ছয় লাখ টিকা নিয়ে বাংলাদেশ বিমানবাহিনীর দুটি পরিবহন বিমান আজ ঢাকার পথে রওনা দিয়েছে। ঢাকায় চীনা দূতাবাসের উপরাষ্ট্রদূত হুয়ালং ইয়ান জানান, বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ বিমানবাহিনীর দুটি পরিবহন বিমান বেইজিং আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে যাত্রা করেছে। চীন গত ১২ মে সিনোফার্মের তৈরি পাঁচ বিস্তারিত..

সিরাজদিখানে ৬নং বিট পুলিশিং উঠান বৈঠক অনুষ্ঠিত

সিরাজদিখানে ৬নং বিট পুলিশিং উঠান বৈঠক অনুষ্ঠিত আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’- এই স্লোগানে মুন্সীগঞ্জের সিরাজদিখানে মাদক,সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ, কিশোর গ্যাং, টিকটক ও রাষ্ট্র বিরোধী কার্যকক্র রোধে বিট পুলিশিং কার্যক্রমের গতিশীলতা বাড়াতে সচেতনতামূলক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ১৫জুন দুপুর ১২টায় উপজেলার লতব্দী ইউনিয়নের নয়াগাঁও মাদবরের বিস্তারিত..

চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যকলাপে জড়িত আখ্যা দিয়ে উড়ো চিঠি

চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যকলাপে জড়িত আখ্যা দিয়ে উড়ো চিঠি মুন্সীগঞ্জ প্রতিনিধি: চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যকলাপে জড়িত আখ্যা দিয়ে পারভেজ বেপারীর নামে ডাকযোগে চিঠি এসেছে। চিঠিতে পারভেজ বেপারীর নামে বিভিন্ন অপব্যাখ্যা প্রদান করা হয়েছে। এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানায় ফয়সাল আহম্মেদ(২৭) পিতা- হাফিজ উদ্দিন বেপারী, সাং বল্লাল বাড়ী, রামপাল, মুন্সীগঞ্জ বাদী হয়ে একটি সাধারণ ডায়েরী করেছে। বিস্তারিত..

গভীর ঘুম ভেঙে গেছে

———- মোহাম্মদ আলী রুবেল  আপন ইচ্ছাতে মোর বাঁধা পদে পদে মানব কল্যাণ কাজে, কত কথা, কত ব্যাথা হৃদয়ও গভীরে তবুও আমি বসে নেই ঘরে। আমি দেখেছি মনীঋষি কবির জীবনী পড়ে ছিলো তারা মানব কল্যাণ কাজে, তাই যে যাই বলুক আমাকে নিয়ে করে যাব কাজ শক্ত গতিতে। অসহায় দুস্তের কষ্টে আমার প্রান কাঁদে তাই কিছু করার বিস্তারিত..

মাছ চুরির অভিযোগ তুলে কুষ্টিয়ায় যুবককে পিটিয়ে হত্যা

মাছ চুরির অভিযোগ তুলে কুষ্টিয়ায় যুবককে পিটিয়ে হত্যা  সুকুমার পাল কুষ্টিয়াঃ কুষ্টিয়ার খোকসায় মাছ চুরির অভিযোগ তুলে জসিম উদ্দিন (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ছেলেদের বিরুদ্ধে। সোমবার গভীর রাতে উপজেলার রতনপুর গ্রামে ইউপি চেয়ারম্যানের পুকুর থেকে মাছ ধরার অভিযোগে তাকে বেধড়ক মারধর করা হয়। এতে যুবক মারাত্মক রক্তাক্ত বিস্তারিত..

বর্ষা ঋতুর প্রথম দিনে রাজধানীসহ সারাদেশে বর্ষা উৎসব চলছে

মোঃতা‌মিম হাসান ঢাকাঃ আজ পহেলা আষাঢ়।  রাজধানীবাসীর বৃষ্টিস্নাত এক সকাল দিয়ে শুরু হলো এবছরের বর্ষাকাল। বর্ষা ঋতুর প্রথম দিনে রাজধানীসহ সারাদেশে বর্ষা উৎসব চলছে। বর্ষা উৎসব উদ্যাপন পরিষদের আয়োজনে রাজধানীর গেন্ডারিয়ার সীমান্ত গ্রন্থাগার প্রাঙ্গণে চলছে বর্ষা উৎসব। মঙ্গলবার ভোর থেকেই ঢাকায় শুরু হয়েছে বৃষ্টি। বহুকাল আগে কালিদাস মুগ্ধ হয়েছিলেন আষাঢ়ের রূপে। আষাঢ় শব্দটার মধ্যে কেমন বিস্তারিত..

মুন্সীগঞ্জে ত্রিপল মার্ডার আসামীর বাড়ীতে অগ্নিকাণ্ড বসতঘর পুড়ে ছাই

মুন্সীগঞ্জে ত্রিপল মার্ডার আসামীর বাড়ীতে অগ্নিকাণ্ড বসতঘর পুড়ে ছাই মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে আলোচিত ত্রিপল মার্ডারের অন্যতম আসামীদের বাড়ীতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ভস্মীভূত হয়েছে একটি বসতঘর। যার ক্ষতির পরিমান প্রায় ৪ লাখ টাকা। সোমবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে শহরের উত্তর ইসলামপুর এলকায় এই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে । এতে ভস্মীভূত হয়েছে একটি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com