January 23, 2022, 4:56 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

গজারিয়া চরবাউশিয়ার বড়কান্দি গ্রামের কয়েকশকোটি টাকার সরকারি জমি বেদখল॥ প্রশাসন নিরব

গজারিয়া চরবাউশিয়ার বড়কান্দি গ্রামের কয়েকশকোটি টাকার সরকারি জমি বেদখল॥ প্রশাসন নিরব মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ চরবাউশিয়া মৌজা ২নং সিটের বড়কান্দি গ্রামের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে শুরু করে দক্ষিণ থেকে শুরু করে উত্তর দিকের সম্পূর্ণ সরকারি জায়গা দখল করে নিয়েছে। দখলের হিড়িক পড়ে গেছে অত্র এলাকায়। অত্র এলাকার ৩০০ পরিবার মানবেতর জীবন যাপন করছে। কারো আধাশতংশের মধ্যে ঘর উঠিয়ে বিস্তারিত..

মুন্সীগঞ্জ‌ে  সিরাজদিখানে মাদক ব্যবসায়ী গ্রেফতার 

মুন্সীগঞ্জ‌ে  সিরাজদিখানে মাদক ব্যবসায়ী গ্রেফতার মুন্সীগঞ্জ  সিরাজদিখানে প্রতিনিধি:   মুন্সীগঞ্জের সিরাজদিখানে ১শত পিস ইয়াবা ট্যাবলেট সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সিরাজদিখান থানা পুলিশ । গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ী তারেক শিকদার (৫০) উপজেলার মালখানগর ইউনিয়নের চিকনিসার গ্রামের মৃত আ: সাত্তার সিকদার ছেলে।সোমবার ১৪জুন বিকাল ৫ টার দিকে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন এর দিকনির্দেশনা বিস্তারিত..

মুন্সীগঞ্জে মরহুম আলী আকবর মেম্বার স্মৃতি ফ্রিজ কাপ ক্রিকেট টুর্নামেন্টে জয় লাভ করেন সরদার বাড়ীর দল

মুন্সীগঞ্জে মরহুম আলী আকবর মেম্বার স্মৃতি ফ্রিজ কাপ ক্রিকেট টুর্নামেন্টে জয় লাভ করেন সরদার বাড়ীর দল মোঃ সাকিব আহম্মেদ বাপ্পি  মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জে মরহুম আলী আকবর মেম্বার স্মৃতি ফ্রিজ কাপ ক্রিকেট টুর্নামেন্টে জয় লাভ করেন সরদার বাড়ীর দল । সোমবার মুন্সীগঞ্জে মরহুম আলী আকবর মেম্বার স্মৃতি ফ্রিজ কাপ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয় পশ্চিম মুক্তারপুরে দেওয়ান হাউজিং বিস্তারিত..

বান্দরবানের ডায়রিয়া আক্রান্ত শতাধিক, ২ জনের মৃত্যু

 লামা প্রতিনিধি ঃ বান্দরবানের আলীকদম উপজেলার মায়ানমার সীমান্তবর্তী বেশ কয়েকটি পাহাড়ি গ্রামে ডায়রিয়া ছড়িয়ে পড়েছে। ওই এলাকার ৫টি দুর্গম পাড়ায় ডায়রিয়ায় আক্রান্ত হয়েছে শতাধিক। এ পর্যন্ত এক শিশুসহ দু’জনের মৃত্যুর খবর স্বাস্থ্য বিভাগ জানালেও স্থানীয়রা ৬ জন মারা যাওয়ার কথা জানিয়েছেন। ডায়রিয়া নিয়ন্ত্রণে আক্রান্ত এলাকায় সেনাবাহিনীর সহযোগিতায় স্বাস্থ্য বিভাগের একটি মেডিকেল টিম পাঠানোর কথা জানিয়েছেন বিস্তারিত..

পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা: নাছির ইউ মাহমুদসহ তিনজন গ্রেফতার

বিনোদন প্রতিবেদক ফাইল ছবি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) ও ঢাকা জেলা পুলিশের যৌথ অভিযানে ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে মামলার প্রধান আসামি ব্যবসায়ী নাসির ইউ মাহমুদসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (১৪ জুন) দুপুর ২ টায় তাকে রাজধানীর উত্তরার নিজ বাসা থেকে মামলার প্রধান আসামি ব্যবসায়ী নাসির ইউ মাহমুদকে গ্রেফতার করা বিস্তারিত..

মাদরাসা শিক্ষাকেই নকল করে বিশ্ববিদ্যালয় চালু

মাদরাসা শিক্ষাকেই নকল করে বিশ্ববিদ্যালয় চালু মোঃক‌লিম শরাফীঃ অধ্যাপক ড. সলিমুল্লাহ খান একজন প্রথিতযশা চিন্তাবিদ, দার্শনিক ও লেখক। বহুমুখী প্রতিভার অধিকারী এই পণ্ডিত দেশের সর্বস্তরের মানুষের কাছে গণবুদ্ধিজীবী হিসেবে সর্বাধিক পরিচিত। তার রচনা ও বক্তৃতায় জাতীয় ও আন্তর্জাতিক সমাজ, ডান-বাম-ইসলামী ধারার রাজনীতি, শিল্প-সংস্কৃতি ও সাহিত্যের বিশ্লেষণ মানুষকে প্রবলভাবে আকৃষ্ট করে। তিনি যেন একজন জীবন্ত ডিকশনারী। বিস্তারিত..

পরীমনির মামলায় নাসিরসহ গ্রেপ্তার ৫: বাসা থেকে মদ উদ্ধার

 নি‌জেস্ব প্রতি‌নি‌ধিঃঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তার বন্ধু অমিসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার (১৪ জুন) দুপুরে রাজধানীর উত্তরা-১ নম্বর সেক্টরের-১২ নম্বর রোডে নাসির উদ্দিনের বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গোয়েন্দা বিভাগ (উত্তর-তেজগাঁও, গুলশান, মিরপুর ও উত্তরা) এবং সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিস্তারিত..

গজারিয়ায় ভোক্তা অধিকার দপ্তরের ঝটিকা অভিযান মোবাইল কোর্ট,অর্থদন্ড।

গজারিয়ায় ভোক্তা অধিকার দপ্তরের ঝটিকা অভিযান মোবাইল কোর্ট,অর্থদন্ড। সৈয়দ মোঃ শাকিল,গজারিয়া,মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জের গজারিয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মাধ্যমে ঝটিকা অভিযানে পরিচালিত মোবাইল কোর্টে ভোক্তা অধিকার লঙ্ঘন অভিযোগ সত্যতা মেলায় আলাদা তিনটি প্রতিষ্ঠানকে ভিন্ন দায়ে ভিন্ন অংকের অর্থদন্ড করা হয়। আজ ১৪ জুন সকালে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মুন্সীগঞ্জ জেলা সহকারি পরিচালক আসিফ আল আজাদ নির্বাহী বিস্তারিত..

বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে বিক্রমপুর মানবসেবা ফাউন্ডেশন এর উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়।

বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে বিক্রমপুর মানবসেবা ফাউন্ডেশন এর উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়। সোহেল টিটু,মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে বিক্রমপুর মানবসেবা ফাউন্ডেশন এর উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৪ জুন) সকালে মুন্সীগঞ্জের টঙ্গী বাড়ি উপজেলার দিঘীরপাড় বাজার(মসজিদ গলি) রানা কম্পিউটার সেন্টারে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এ কর্মসূচি চলে সকাল ১০টা বিস্তারিত..

ডিএমপির মাদক বিরোধী অভিযানের ফলাফল ।

ডিএমপি নিউজঃ রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৬৩ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ। গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে ৮,৬৬৪ পিস ইয়াবা, ২৬৫ গ্রাম ৩৮ পুরিয়া হেরোইন, ৬৩ কেজি ২৩০ গ্রাম গাঁজা, ৩৭ বোতল ফেন্সিডিল, ৩০টি নেশা জাতীয় ইনজেকশ ও ১৬ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com