January 26, 2022, 8:30 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

মিরকাদিম মাদকে জরিয়ে পড়ছে নানা অপরাধে কিশোররা

মিরকাদিম মাদকে জরিয়ে পড়ছে নানা অপরাধে কিশোররা মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জের সদরের উপজেলার মিরকাদিম পৌরসভায় সম‌য়ের বির্বত‌নে বেড়েই চলেছে। মাদকের আগ্রাসন ।তা কি দেখার কেহ কি নাই । করোনা কালেও বেড়েছে অপরাধ গ্যাং কালচার আসক্তি, পাল্টেছে ধরণ ও পাল্লা দিয়ে বাড়ছে নানা মাত্রার অপরাধ। যুবক – যুবতী থেকে শুরু করে কিশোর-কিশোরীরা ও মাদকাসক্ত হয়ে ভয়ংকর অপরাধে বিস্তারিত..

চ্যাম্পিয়ান মুন্সীগঞ্জর পৌরসভা মুন্সীগঞ্জের জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের সমাপনী।

চ্যাম্পিয়ান মুন্সীগঞ্জর পৌরসভা মুন্সীগঞ্জের জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের সমাপনী। মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট বালক – বালিকা( অনূর্ধ্ব ১৭) ২০২১ ‘ র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মুন্সীগঞ্জর জেলা স্টেডিয়ামে বেলা ৩ ঘটিকার সময় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিস্তারিত..

মুন্সীগঞ্জ‌ে টঙ্গীবাড়ীর আব্দুল্লাপুরে পাল বাড়ির বধ্যভূমি অবহেলিত

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সী‌জেলার টঙ্গীবাড়ী উপ‌জেলার   আব্দুল্লাপুরের পাল বাড়িতে রয়েছে বধ্যভূমি। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের সময়ে এখানে ১৭জন নিরীহ মানুষকে পাক বাহিনী গুলি করে হত্যা করে। মুক্তিযুদ্ধের সময় অনেকেই দূর দূরান্তের মানুষ নিরাপদ আশ্রয় হিসেবে এ পাল বাড়িতে আশ্রয় নেয়। তবে পাক বাহিনী খবর পেয়ে এ পাল বাড়িতে হানা দেয়। পাক বাহিনী পাল বাড়ি থেকে একে একে বিস্তারিত..

ফকিরহাটে শেখ হেলাল উদ্দীন কলেজের আড়াই কোটি টাকার বাজেট অনুমোদন।

ফকিরহাটে শেখ হেলাল উদ্দীন কলেজের আড়াই কোটি টাকার বাজেট অনুমোদন। মোঃনাইম ইসলাম রাতুল প্রতিনিধিঃ বাগেরহাটের ফকিরহাট উপজেলায় শেখ হেলাল উদ্দীন কলেজের আড়াই কোটি টাকার বাজেট অনুমোদন করা হয়েছে। ২০২১ – ২০২২ অর্থ বছরের প্রস্তবিতত বাজেট টাকার পরিমান ২,৫০,০৮,৫২৫,৯৫ ( দুই কোটি পঞ্চাশ লহ্ম আট হাজার পাঁচশত পঁচিশ টাকা পঁচানব্বই পয়সা) টাকা। শনিবার ( ১২ই জুন) বিস্তারিত..

মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী‌তে প্রতিপক্ষের হামলায় কোলের শিশুসহ আহত ১০

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে বাড়ি হতেৎ তুলে নিয়ে শিশু সমাপ্তি আক্তারের (১২) মাথা থেতলে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। গতকাল শনিবার দুপুরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে টঙ্গিবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্র হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য প্রথমে মুন্সিগঞ্জ সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। এর আগে একই প্রতিপক্ষ উপজেলার হাসাইল বিস্তারিত..

আগামী ৩০ জুন পর্যন্ত সব ধরনের সরকারি, বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টের চলমান ছুটি বাড়ালো ।

আগামী ৩০ জুন পর্যন্ত সব ধরনের সরকারি, বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টের চলমান ছুটি বাড়ালো । ঢাকা:  করোনা ভাইরাসের সংক্রমণ থেকে শিক্ষার্থীদের সুরক্ষার জন্য আগামী ৩০ জুন পর্যন্ত সব ধরনের সরকারি, বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টের চলমান ছুটি বাড়ানো হয়েছে। দেশের বিভিন্ন অঞ্চলে করোনা পরিস্থিতি আরো অবনতি হওয়ায় এবং দেশের কোনো কোনো অঞ্চলে আংশিকভাবে কঠোর বিস্তারিত..

রোববার থেকে দেশে বৃষ্টি বাড়তে পারে:আবহাওয়া অধিদফতর

চুয়াডাঙ্গায় প্রতি‌নি‌ধিঃরোববার থেকে দেশে বৃষ্টি বাড়তে পারে। আবহাওয়া অধিদফতর এ পূর্বাভাস দিয়ে বলেছে, সারা দেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে। রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকার সম্ভবনা রয়েছে। শুক্রবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা নিকলিতে ৩৪ দশমিক ৭ ও সর্বনিম্ন কুমারখালীতে ২৩ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়। চুয়াডাঙ্গা সর্বোচ্চ ৩৩ ও সর্বনিম্ন ২৬ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা বিস্তারিত..

ঢাকা থেকে পূর্বাশা পরিবহনে চুয়াডাঙ্গায় ফেরার পথে অজ্ঞানপার্টির খপ্পরে

ঢাকা থেকে পূর্বাশা পরিবহনে চুয়াডাঙ্গায় ফেরার পথে অজ্ঞানপার্টির খপ্পরে স্টাফ রিপোর্টার: ছেলেকে ঢাকা থেকে চুয়াডাঙ্গায় নিয়ে আসার পথে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন পিতা নাসির উদ্দিন। গতকাল শুক্রবার রাতে নাসির উদ্দিনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নাসির উদ্দিন (৫০) চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের আকন্দবাড়িয়া গ্রামের মোল্লাপাড়ার মৃত তাইজেলের ছেলে। জানা গেছে, গতকাল শুক্রবার বেলা ১২ বিস্তারিত..

বদলে যাবে মিরপুর চিড়িয়াখানা, আসছে মহাপরিকল্পনা

preetv24.com মানুষের বিনোদনের জন্য খাঁচাবন্দি বন্যপ্রাণী প্রদর্শন- ঝেড়ে ফেলা হবে চিড়িয়াখানার সেকেলে এই ধারণা। প্রাণীরা থাকবে, তবে তাদের বিচরণক্ষেত্র হবে এমন একটি মুক্ত পরিবেশে, যাতে মানুষও নিরাপদ দূরত্বে থেকে তাদের দেখতে পায়।  এমন ভবনা সামনে রেখেই মিরপুর জাতীয় চিড়িয়াখানার খোলনলচে বদলে ফেলার মহাপরিকল্পনা তৈরি হচ্ছে। মিরপুর চিড়িয়াখানার পরিচালক আব্দুল লতিফের ভাষ্য, চিড়িয়াখানাটা এখনও চলছে ১৯৫০ বিস্তারিত..

মুন্সীগঞ্জে ইসলামপুরে ট্টিপল ম্যাডারের লিমনের বোনের গ্রামবাসী চওড়া

 সাগার মাহমুদ মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার  উত্তর ইসলামপুরে ট্টিপল ম্যাডারের পলাতক আসামী লিমনের দুই বোনকে পুলিশ নিরাপদ হেফাজতে নেয়। এই দুই বোন হচ্ছে পপি (৩০) ও উর্মি (২৫)। তাদের পিতার নাম হচ্ছে আবুল হোসেন। পরে গ্রামের পরিস্থিতি শান্ত হলে তাদেরকে বাড়ি পাঠিয়ে দেয়। লিমন হচ্ছে হত্যা মামলার ৯নং আসামি। সম্প্রতি এখানে ইভটিজিং গ্রাম্য শালিসে মিন্টু বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com