January 25, 2022, 1:09 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

রোয়াংছড়িতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষরোপন অভিযান-২০২১

রোয়াংছড়িতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষরোপন অভিযান-২০২১ রোয়াংছড়ি ( বান্দরবান) প্রতিনিধিঃ বান্দরবানে রোয়াংছড়িতে ৫ জুন পরিবেশ দিবস উপলক্ষে মাসব্যাপী বৃক্ষরোপন অভিযান-২০২১ এর ঘোষিত “বস্তুতন্ত্রের পুনরুদ্ধার করা” ” গাছ লাগান পরিবেশ বাচান” এই স্লোগানকে সামনে রেখে Invicible Smile ও বম স্টুডেন্টস এসোসিয়েশন বাংলাদেশ এর যৌথ আয়োজনে রোয়াংছড়িতে বিভিন্ন প্রাতিষ্ঠানিক মাঝে চারা বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১জুন) বিস্তারিত..

ভোলার বেপারী বাজার স্ত্রী-সন্তানের স্বীকৃতি চেয়ে অনশন| বিচারের নামে প্রতারণা অর্থ আআত্মসাৎ

ভোলার বেপারী বাজার স্ত্রী-সন্তানের স্বীকৃতি চেয়ে অনশন| বিচারের নামে প্রতারণা অর্থ আআত্মসাৎ বিশেষ প্রতিনিধিঃ ভোলার আলীনগর ইউনিয়নের বেপারী বাজার দর্জিবারি প্রেম করে বিয়ের পরও স্বামীর ঘরে উঠতে পারেননি নাজমা বেগম নামে এক গৃহবধূ ও তার অনাগত ছেলে সফিজুল বিয়ের ১১ বছর পরও পুত্রবধূ হিসেবে শ্বশুরবাড়িতে স্বীকৃতিও মিলেনি তার। তাই শ্বশুরবাড়িতে পুত্রবধূর স্বীকৃতির দাবিতে এখন স্বামীর বিস্তারিত..

টিকার আবেদন করেননি জবির ৩৫ শতাংশ শিক্ষার্থী

টিকার আবেদন করেননি জবির ৩৫ শতাংশ শিক্ষার্থী জবি প্রতিনিধি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রায় ৩৫ শতাংশ শিক্ষার্থী করোনা টিকার জন্য আবেদন করেনি। শুক্রবার (১১ জুন) বিশ্ববিদ্যালয়ের নেটওয়ার্ক এন্ড আইটি দপ্তরের পরিচালক অধ্যাপক ড. উজ্জ্বল কুমার আচার্য্য এ বিষয়টি নিশ্চিত করেছেন। আইটি দপ্তরের পরিচালক জানান, মোট শিক্ষার্থীর ৯৪৫৪ জন আবেদন করেছে। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদ, ইনস্টিটিউট, এম. ফিল. বিস্তারিত..

সাবমেরিন ক্যাবলের মাধ্যমে চরে গেল বিদ্যুতের আলো

জেলা প্রতিনিধি | পটুয়াখালী | পটুয়াখালীর গলাচিপার উপকূলীয় এলাকার নদীবেষ্টিত বিচ্ছিন্ন চরকাজল ও চরবিশ্বাস ইউনিয়ন অবশেষে বিদ্যুতের আলোয় আলোকিত হলো। বৃহস্পতিবার (১০ জুন) দুপুর ১২টায় চরবিশ্বাসের কে আলী কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা ৪৬৫টি পরিবারের মাঝে বিদুৎ সংযোগ সুইচ টিপে উদ্বোধন করেন। বিজ্ঞাপন চরবিশ্বাস ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান তোফাজ্জেল হোসেন বাবুল বিস্তারিত..

মুন্সীগঞ্জে টঙ্গ‌িবাড়ী‌তে ২ ভাইকে কুপিয়ে জখম  ।

  মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ জেলার টঙ্গ‌িবাড়ী উপ‌জেলায় জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধের জের ধরে ২ ভাইকে কুপিয়ে জখম করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদের টঙ্গিবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্র হাসপাতালে নেওয়া হলে উন্নত চিকিৎসার জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেছে। তারা এখোন সদর হাসপাতালে ভর্তি রয়েছে। জানা গেছে, টঙ্গিবাড়ী  উপজেলার হাট বালিগাওঁ গ্রামের মনির হোসেন  গংদের সাথে বিস্তারিত..

উপজেলা পরিষদ জামে মসজিদে মুসল্লীদের সাথে ওসি তদন্তের মতবিনিময়

উপজেলা পরিষদ জামে মসজিদে মুসল্লীদের সাথে ওসি তদন্তের মতবিনিময় সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানে উপজেলা পরিষদ জামে মসজিদে জুম্মা নামাজের আগে মুসল্লীদের সাথে মাদক, সন্ত্রাস,জঙ্গীবাদ, বাল্য বিবাহ,ইভটিজিং রোধে ও করোনা ভাইরাস পরিস্থিতি এবং পুলিশের সেবা বিষয়ে সিরাজদিখান থানার ওসি তদন্ত মোহাম্মদ কামরুজ্জামান এর মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ১১জুন দুপুর ১টায় উপজেলা পরিষদ মসজিদে আগত ধর্মপ্রান বিস্তারিত..

লৌহজংয়ে র‌্যাবের অভিযানে ১৪৫ পিছ ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার-১

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের লৌহজংয়ে র‌্যাবের অভিযানে ১৪৫ পিছ ইয়াবাসহ মোঃ বাবুল হোসেন ওরফে ডাকু (৩২) নামে এক মাদক কারবারি গ্রেফতার করেছে র‌্যাব-১১। গত কাল বৃহস্পতিবার(১০ জুন) রাত সোয়া ৭ টার দিকে উপজেলার মাওয়া পুরাতন ফেরী ঘাট এলাকায় তাকে গ্রেফতার করা হয়। মাদক কারবারি মোঃ বাবুল হোসেন ওরফে ডাকু উপজেলার হলুদিয়া ইউনিয়নের গোয়ালীমান্দ্রা বেদেপল্লী মৃত পাকিস্তানের বিস্তারিত..

বিরামপুরে বিয়ে করেছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম

বিরামপুরে বিয়ে করেছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম দিনাজপুর প্রতি‌নি‌ধিঃ দিনাজপুরের বিরামপুর উপজেলার জামাই হলেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। তিনি বিরামপুর উপজেলার নতুন বাজার এলাকার অ্যাডভোকেট শাম্মী আকতার মনিকে (৪২) বিয়ে করেছেন। শাম্মী আকতার মনির বাবার নাম মরহুম আব্দুর রহিম। তার দুই ভাইয়ের একমাত্র বোন তিনি। গত ৫ জুন শনিবার ইসলামী শরিয়াহ ও সরকারি আইন মেনে ঢাকায় বিস্তারিত..

বর্ডার ক্রস বাইক বিক্রয়ের নামে চলছে প্রতারণা

বর্ডার ক্রস বাইক বিক্রয়ের নামে চলছে প্রতারণা  নিজস্ব প্রতিনিধি  যশোর সীমান্তবর্তী জেলা যশোর। আবার সর্ববৃহত স্থলবন্দর বেনাপোল এই যশোর জেলায় অবস্থিত। আর এই জেলা সীমান্তবর্তী হওয়ায় মাদক চোরাচলানের জন্য সহজ রুট হিসেবে ব্যবহার করে চোরাকারবারিরা। সম্প্রতি গত ৫ মাসে বিজিবি কতৃক প্রায় ১০ কোটি টাকার নানারকম চোরাইমালামাল চোরাকারবারিসহ আটক করা হয়। সাতক্ষীরা, এবং যশোর সীমান্ত থেকে বিস্তারিত..

সেই নবজাতকের ঠিকানা খুলনার ছোটমণি নিবাসে, ২৭ দম্পতির আবেদন

সেই নবজাতকের ঠিকানা খুলনার ছোটমণি নিবাসে, ২৭ দম্পতির আবেদন ‌শেখ নাইম ইসলাম;রাতুল বা‌গেরহাটঃ বাগেরহাটে চায়ের দোকানের পেছনে থাকা ক্যারম বোর্ডের ওপর থেকে ভোর রাতে পাওয়া নবজাতককে খুলনা ছোটমণি নিবাসে (বেবি হোম) পাঠানো হয়েছে। গত বুধবার (৯ জুন) বিকেলে বাগেরহাট সদর হাসপাতালের একটি অ্যাম্বুলেন্সে করে ওই নবজাতককে খুলনা ছোটমণি নিবাসে পাঠানো হয়। সদর হাসপাতাল চত্বর থেকে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com