January 24, 2022, 1:48 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

নাইক্ষ্যংছড়িতে ১৩ ঘন্টা ব্যবধানে ২ কোটি ৯৩ লাখ টাকার ইয়াবা উদ্ধার

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)ঃ মাদক ব্যবসায়ীরা ইয়াবা কেনাবেচায় কৌশল পরিবর্তন করে প্রতিনিয়ত। সম্প্রতি টেকনাফ ইয়াবা রাজ্যকে হার মানিয়ছে নাইক্ষ্যংছড়ি সীমান্তের পাহাড়ী জনপদের সড়কটি । সীমান্তের বিজিবির বিওপি এবং উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে বসানো হয়েছে চৌকি আর এদিকে পুলিশের অভিযান ও টহল জোরদার করা পরও চোখ ফাঁকি দিয়ে প্রতিনিয়ত কৌশল বদলিয়ে ঢুকছে ইয়াবা। এরপরও বিজিবি এবং বিস্তারিত..

দৈনিক রজত রেখা পত্রিকার ফটো সাংবাদিক সাকিব আহম্মেদ বাপ্পি আজ২৫তম জন্মদিন।

দৈনিক রজত রেখা পত্রিকার ফটো সাংবাদিক সাকিব আহম্মেদ বাপ্পি আজ২৫তম জন্মদিন। মোঃ লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ সাংবাদিক সাকিব আহম্মেদ বাপ্পির ২৫তম জন্মদিন আজ। স্থানীয় দৈনিক রজত রেখা পত্রিকার ফটো সাংবাদিক সাকিব আহম্মেদ বাপ্পি ১৯৯৬ সালের এই দিনে সাকিব আহম্মেদ বাপ্পি তাজুল ইসলাম বাদশা মিয়া ও কুলসুম বেগমের ঘরে জন্ম গ্রহন করেন। সাকিব বেসরকারি টেলিভিশন চ্যানেল ডিবিসির বিস্তারিত..

সিরাজদিখানে গাঁজা সহ গ্রেফতার ৩

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানে গাঁজা সহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ৯ জুন রাত ১০টায় ওসি তদন্ত মোহাম্মদ কামরুজ্জামান এর দিকনির্দেশনা এসআই মোহাম্মদ ইমরান খান, এসআই শাহিন আহম্মেদ নয়ন, এএসআই হাসিবুল হাসান সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে উপজেলার বালুচর ইউনিয়নের খাসনগর (বুড়ির টেক) গ্রামের করিম মাষ্টারের কাট বাগান থেকে মাদকদ্রব্য বিক্রির সময় গাঁজা সহ বিস্তারিত..

মুন্সীগঞ্জে ক্রিকেট টুর্ণা‌মেন্টের উ‌দ্ধোধণ

মুন্সীগঞ্জে ক্রিকেট টুর্ণা‌মেন্টের উ‌দ্ধোধণ মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জে মরহুম আলী আকবর মেম্বার স্মৃতি ফ্রিজ কাপ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধণ হয়েছে। বৃহস্পতিবার বিকালে সদর উপ‌জেলার পঞ্চসারের চরমুক্তারপুর মা‌ঠে এই টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অ‌তি‌থি ছি‌লেন সা‌বেক ভারপ্রাপ্ত চেয়ারম‌্যান পঞ্চসার ইউ‌পি হাজী মোঃ দে‌লোয়ার হো‌সেন মেম্বার, বি‌শেষ অতি‌থি উপ‌স্থিত ছি‌লেন বি‌শিষ্ঠ সমাজ সেবক হাজী মোঃ আয়নাল বিস্তারিত..

জাতীয় আর্কাইভস ও জাতীয় গ্রন্থাগার ডিজিটাল হচ্ছে

সংস্কৃতি সংবাদ স্টাফ রিপোর্টার ॥ সমৃদ্ধ জাতি গড়তে জ্ঞানভিত্তিক সমাজ বিনির্মাণের বিকল্প নেই। আর মননশীল জাতি গঠনের দুই গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান জাতীয় আর্কাইভস ও জাতীয় গ্রন্থাগার। সময়ের সঙ্গে তাল মিলিয়ে প্রযুক্তির উৎকর্ষ সাধনে প্রতিষ্ঠান ডিজিটালাইজেশনের উদ্যোগ নিয়েছে সরকার। এ বিষয়ে সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি বলেন, একটি জ্ঞানভিত্তিক সমাজ গঠনের লক্ষ্যে জনগণকে জ্ঞান সেবা প্রদানের বিস্তারিত..

মুন্সিগঞ্জ সদরে রামপা‌লে পূর্ব বিরোধের স্ত্রী, মা ও বোনের সামনেই নয়ন মিজি (৩৩) নামের এক যুবককে মারধর ও কুপিয়ে হত্যার অভিযোগ ।

মুন্সিগঞ্জ সদরে রামপা‌লে পূর্ব বিরোধের স্ত্রী, মা ও বোনের সামনেই নয়ন মিজি (৩৩) নামের এক যুবককে মারধর ও কুপিয়ে হত্যার অভিযোগ । মুন্স‌িগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সিগঞ্জ সদরে পূর্ব বিরোধের জের ধরে স্ত্রী, মা ও বোনের সামনেই নয়ন মিজি (৩৩) নামের এক যুবককে মারধর ও কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় একজন ছাত্রলীগ নেতা ও এক কিশোর গ্যাং বিস্তারিত..

সিরাজদিখানে আব্দুল ছামাদ বাউলের কুলখানি আজ

সিরাজদিখানে আব্দুল ছামাদ বাউলের কুলখানি আজ মোঃ জামাল হোসেন  মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানে  আব্দুল ছামাদ বাউল-এর কুলখানির অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে আজ ১০ জুন বৃহস্পতিবার। এই উপলক্ষে দিনব্যাপী কোরআন খতমসহ নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। আজ দুপুরে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের মোল্লাকান্দি বালুচর গ্রামের বাউল বাড়িতে বিশেষ দোয়া ও মিলাদের আয়োজন করা হয়েছে। এ ছাড়া বিস্তারিত..

কক্সবাজার কারাগারে আনা হয়েছে ওসি প্রদীপকে

কক্সবাজার কারাগারে আনা হয়েছে ওসি প্রদীপকে কক্সবাজার প্রতিনিধি। অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান খুনের ঘটনায় গ্রেপ্তার টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাসকে দীর্ঘ সাত মাস পর আবারও কক্সবাজার কারাগারে আনা হয়েছে। দুদকের একটি মামলায় তাকে এতদিন চট্টগ্রাম কারাগারে রাখা হয়েছিল। বৃহস্পতিবার (১০ জুন) বেলা পৌনে ১১টার দিকে চট্টগ্রাম কারাগার থেকে প্রিজন ভ্যানে করে বিস্তারিত..

নড়াইলে গ্রাহকের ২ কোটি টাকা জামানত হাতিয়ে নিয়ে লাপাত্তা ব্যাংকের এজেন্ট-গ্রাহকেরা ঘুরছেন দ্বারে দ্বারে

নড়াইল প্রতিনিধি খন্দকার সাইফুলঃ প্রায় ২ হাজার গ্রাহকের ৩ মাসের বিদ্যুৎ বিলের ৫ লক্ষাধিক টাকা আর জামানতের ২ কোটি টাকা হাতিয়ে নিয়ে গা ঢাকা দিয়েছে ব্যাংক এশিয়ার চাচুড়ি বাজারের এজেন্ট বাশার। ব্যাংকে আমানতের টাকা জমা হয়নি এই খবর পেয়ে গ্রাহকেরা হতাশ হয়ে ভীড় করছেন ব্যাংকে। ব্যাংক থেকে গোপনে কম্পিউটার সরানো এবং ৫০হাজার টাকা ভাড়া বকেয়া বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com