January 23, 2022, 6:23 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মুন্সীগঞ্জে মিরকা‌দিমের কমলাঘাট বন্দর নদী পথে পণ্য সরবরাহের জন্য প্রসিদ্ধ ছিল ।

মুন্সীগঞ্জে মিরকা‌দিমের কমলাঘাট বন্দর নদী পথে পণ্য সরবরাহের জন্য প্রসিদ্ধ ছিল । ‌মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ নদী পথে পণ্য সরবরাহের জন্য প্রসিদ্ধ মুন্সীগঞ্জের মিরকাদিম কমলাঘাট বন্দর। কিন্তু বন্দরটির রমরমা অবস্থা এখন আর নেই। বাণিজ্য নেমেছে অর্ধেকে। ইতোমধ্যে অনেকে ব্যবসা গুটিয়ে ফেলেছেন। ব্যবসায়ীরা বলেছেন, নদীতে নাব্যতা সংকটের কারণে এই বন্দরে মালবাহী জাহাজ ভিড়তে পারছে না। তাই মালামাল পরিবহনে বিস্তারিত..

মুন্সীগঞ্জে মামার বিয়ে খেতে এসে ছেলে হারালেন আমেরিকান প্রবাসী ।

মুন্সীগঞ্জে মামার বিয়ে খেতে এসে ছেলে হারালেন আমেরিকান প্রবাসী । মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ সূদূর আমেরিকা হতে পরিবার নিয়ে মামার বিয়ে খেতে এসেছিলেন প্রবাসী রুবেল বেপারী। ৩ মাস আগে পিত্রালয় মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার বলই গ্রামে আসেন তিনি। এক মাস আগে মামা শুভ ঢালীর বিয়ে সম্পন্ন হলেও করোনার কারনে আমেরিকায় ফিরতে পারছিলেন না তিনি। আমেরিকায় ফিরার আসায় বিস্তারিত..

ফাইতং সমাজ সর্দারের ছেলের বিরুদ্ধে অ্যান্ড্রয়েড ফোন চুরির অভিযোগ

  নিজস্ব প্রতিবেদন : বান্দরবানের লামায় ফাইতং ইউনিয়ন সুতাবাদী পাড়া মসজিদ ও সমাজ পরিচালনা কমিটির সভাপতি, সর্দার শফিউল আলমের ছেলে মো. আবিরের বিরুদ্ধে (বুধবার ০৮জুন২১ইং) অ্যান্ড্রয়েড ফোন চুরির অভিযোগ উঠেছে । মোহাম্মদ আবির ফাইতং ৫নং খেদারবান পাড়া থেকে আমিরাবাদ ফকিরহাট বাজার একটি বিল্ডিং রাজমিস্ত্রী কাজে যায়। সবার বাড়ি একি এলাকায়, ১নং নাঈমুন ইসলাম (১৮) পিতা- বিস্তারিত..

পার্বত্য অঞ্চলের গ্রাম পুলিশের নির্ধারি বেতন-ভাতা নিয়মিত পেতে প্রশাসনের প্রতি মানবিক আবেদন

মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবান’সহ পার্বত্য অঞ্চলের গ্রাম পুলিশের নির্ধারি বেতন ভাতা সঠিক সময়ে প্রতি মাসের ১০ তারিখের মধ্যে নিয়মিত পেতে পার্বত্য মন্ত্রী সহ জেলা প্রশাসনের প্রতি মানবিক আবেদন করেছে বান্দরবান সদর উপজেলার এর ২নং কুহালং ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশের লিডার কমান্ডার নুরুল আলম। তিনি প্রতিবেদককে জানান, আমরা বান্দরবানের প্রত্যন্ত অঞ্চল ২নং কুহালং বিস্তারিত..

বান্দরবানে (নাটাব)এর উদ্যোগে যক্ষা রোগ প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে বিভিন্ন শ্রেণীর পেশাজীবিদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি: বাংলাদেশ জাতীয় যক্ষা নিরোধ সমিতি(নাটাব) এর উদ্যোগে যক্ষা রোগ প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলার লক্ষ্যে বান্দরবানের জেলার বিভিন্ন শ্রেণীর পেশা জীবিদের নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। মত বিননিময় সভাটি ৯জুন বুধবার সকাল ১০টায় বান্দরবান চিম্বুক রোডস্থ নাফাকুম রেস্তোরার হল রুমে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিস্তারিত..

টঙ্গীবাড়ী‌তে শিশুপার্ক ও অটোস্ট্যান্ডের অজুহাতে শিশু পার্কের অজুহাতে জলাশয় দখলের চেষ্টা।

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী‌তে শিশুপার্ক ও অটোস্ট্যান্ডের অজুহাতে শিশু পার্কের অজুহাতে জলাশয় দখলের চেষ্টা।   মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে সহকারী কমিশনা(ভূমি) ও ইউএনও অফিসের জোগ সাজসে অটোস্ট্যান্ড ও শিশু পার্কের অজুহাতে জলাশয় ভরাট করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। সরকারের উচ্চ পর্যায়ের সিদ্ধান্ত ছাড়াই স্থানীয় স্বার্থান্বেসী নেতৃত্বে স্থানীয় একটি মহলের পরামর্শে এ উদ্যোগ নেয়া হয়েছে বলে স্থানীয়রা জানায়। বাঁধা বিস্তারিত..

মুন্সীগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসারের চরডুমুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন ।

মুন্সীগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসারের চরডুমুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন । মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার হামিদুর রহমান অদ্য বুধবার বিকেল ২.০০ টায় চরডুমুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন। এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ সকল সহকারী শিক্ষকগণ উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী অফিসার বিদ্যালয়ের কার্যক্রম পরিদর্শনের অংশ হিসেবে ওয়ার্ক শীট বিতরণ – গ্রহণ, রেজিস্ট্রার বিস্তারিত..

মেছোবাঘকে হত্যা করে নদীতে ফেল দিল এলাকাবাসী

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার টাঙ্গুয়ার হাওরের সংরক্ষিত বন থেকে একটি মেছোবাঘ কে কুচ দিয়ে ঘাঁ মেরে ও পিটিয়ে হত্যা করেছে স্থানীরা। মেছোবাঘটি দৈর্ঘ্য তিনফুট ও প্রস্থ দুই ফুটের বেশি। মঙ্গলবার (০৮জুন) তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের টাঙ্গুয়ার হাওরের গোলাবাড়ি গ্রামে এ ঘটনাটি ঘটে। খোঁজ নিয়ে জানা যায়, গত এক সপ্তাহ যাবৎ তাহিরপুর উপজেলার টাঙ্গুয়ার বিস্তারিত..

সিরাজদিখানে বিকল্পধারা বাংলাদেশ-এর বর্ধিত সভা অনুষ্ঠিত। 

মোঃ জামাল হোসেন মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সিগঞ্জের সিরাজদিখানে বিকল্পধারা বাংলাদেশ সিরাজদিখান উপজেলা শাখার আয়োজনে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ৯ জুন বুধবার বেলা ১১ টার সময় উপজেলার নিমতলা বিকল্প যুবধারা কার্যালয়ে এ বর্ধিত সভা অনুষ্ঠিত  হয়ছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা বিকল্পধারা বাংলাদেশের আহবায়ক শাহ- আলম আলমাস, সদস্য সচিব হাজ্বী এসহাক মাসুদ পারভেজ, বিকল্প যুবধারা কেন্দ্রীয় কমিটির সভাপতি বিস্তারিত..

সিরাজদিখানে পলাতক আসামী গ্রেফতার

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানে যৌতুক ও নারী শিশু নির্যাতন মামলার পলাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ৯জুন দুপুর ১২টায় অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন এর এর দিকনির্দেশনা এসআই মামুন মিয়ার নেতৃত্বে সঙ্গীয় এএসআই রিপনসহ ফোর্স উপজেলার সাব রেজিস্ট্রার অফিস সংলগ্ন অভিযান চালিয়ে যৌতক ও নারী শিশু নির্যাতন মামলার পলাতক আসামী উপজেলার মালখানগর ইউনিয়নের গোড়াপীপাড়া বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com