January 25, 2022, 1:08 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মানুষ কেন বিয়ে করে বুঝি না’মন্তব্য করে পাকিস্তানে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন নোবেল পুরস্কার জয়ী মালালা ইউসুফজাই।

  মানুষ কেন বিয়ে করে বুঝি না’মন্তব্য করে পাকিস্তানে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন নোবেল পুরস্কার জয়ী মালালা ইউসুফজাই। ডেস্ক নিউজঃ দু’জন মানুষের সম্পর্কের জন্য আদৌ বিয়ের প্রয়োজনীয়তা আছে কি-না; তা নিয়ে মন্তব্য করে পাকিস্তানে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন দেশটির নারী শিক্ষা অধিকার কর্মী ও শান্তিতে নোবেল পুরস্কার জয়ী মালালা ইউসুফজাই। খোলামেলা কথা বলার পাশাপাশি বিতর্কপ্রিয় বিস্তারিত..

সুনীল ছেত্রীর কাছে বাংলাদেশের পরাজয়

সুনীল ছেত্রীর কাছে বাংলাদেশের পরাজয় ক্রীড়া ডেস্ক : অনেক আশা-আকাঙ্ক্ষা নিয়ে ভারতের মুখোমুখি হয়েছিল বাংলাদেশ। তাদের আত্মবিশ্বাসের জ্বালানি ছিল আফগানিস্তানের বিপক্ষে পিছিয়ে পড়েও ড্র করা ম্যাচটি। কিন্তু পারলো না লাল-সবুজের প্রতিনিধিরা। কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ে জমাট রক্ষণ তৈরি করে তীব্র প্রতিদ্বন্দ্বিতা করেছিল বাংলাদেশ। কিন্তু সুনীল ছেত্রীর জোড়া গোলে হারের তিতো স্বাদ পেয়েছে তারা। শুরু বিস্তারিত..

মুন্সীগঞ্জের লৌহজংয়ে বিদ্যুৎস্পর্শে শাহিন বেপারী (২৫) নামক এক অটোচালকের মৃত্যু ।

মুন্সীগঞ্জের লৌহজংয়ে বিদ্যুৎস্পর্শে শাহিন বেপারী (২৫) নামক এক অটোচালকের মৃত্যু । মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জের লৌহজংয়ে বিদ্যুৎস্পর্শে শাহিন বেপারী (২৫) নামক এক অটোচালকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকালে উপজেলার হাটভোগদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। জানা যায়, রাত থেকে অটোরিকশাটি গ্যারেজে চার্জ দেওয়া অবস্থায় ছিলো। পরে সকাল ১০টার দিকে শাহিন অটোরিকশার চার্জার খোলার সময় তাকে বিদ্যুৎস্পর্শ করে। বিস্তারিত..

রাণীশংকৈলে ওয়ার্ড কমিটি গঠনের লক্ষ্যে কৃষকলীগের প্রস্তুতি সভা

রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ কৃষক বাঁচাও-দেশ বাঁচাও প্রতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ওয়ার্ড কমিটি গঠনের লক্ষ্যে কৃষকলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার(৭জুন) বিকেলে ইউনিয়ন কৃষকলীগের আয়োজনে উপজেলার লেহেম্বা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক দিগেন্দ্রনাথ রায়,বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান,আ.লীগ সদস্য তারেক আজিজ, কৃষকলীগের ইউপি আহবায়ক মো: সামাদ,মনোরঞ্জন রায়, পেীর বিস্তারিত..

স্বামীর পরকীয়া প্রেমিকার আঘাতে স্ত্রী আহত।

স্বামীর পরকীয়া প্রেমিকার আঘাতে স্ত্রী আহত। সৈয়দ মোঃ শাকিল (গজারিয়া, মুন্সীগঞ্জ।)ঃ মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার ভবেরচর ওয়াজীর আলী উচ্চ বিদ্যালয়ের দপ্তরি মনির হোসেন মামুন (৫০) নামের এক ব্যাক্তির দীর্ঘ দিনের পরকীয়া প্রেমিকা আপন ছোট ভাইয়ের বউ নাসরিন বেগম (৩০) হামলায় নিজের স্ত্রী বিউটি বেগম (৪০) আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। ৭ জুন সোমবার সকাল ১০ বিস্তারিত..

রংপুরে ফলেছে বিশ্বের সবচেয়ে দামি আম ‘সূর্যডিম’

রংপুরে ফলেছে বিশ্বের সবচেয়ে দামি আম ‘সূর্যডিম’ রংপুর প্রতি‌নি‌ধিঃ জা’পানের মিয়াজাকি অঞ্চলের আম “রেড ম্যাঙ্গো” অথবা “এগ অব দ্যা সান” বা “সূর্যডিম”। মিয়াজকি অঞ্চলে এর উৎপাদন হয় বলে এটি “মিয়াজকি” আম হিসেবেও পরিচিত। এটি বিশ্বের সবচেয়ে দামি আম। রংপুরের মহিউদ্দিন আলমগীর তার ছাদ বাগানে এই সূর্যডিম জাতের আম ফলিয়ে তাক লাগিয়ে দিয়েছেন। স্থানীয় সূত্রে জানা বিস্তারিত..

শ্রীনগরে বাবার ছুরিকাঘাতে ছেলে খুন॥ বাবা গ্রেফতার

শ্রীনগরে বাবার ছুরিকাঘাতে ছেলে খুন॥ বাবা গ্রেফতার মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ শ্রীনগরে বাবার ছুরিকাঘাতে মানসিক ভারসাম্যহীন ছেলে খুন হয়েছে। সোমবার (০৭ জুন) বিকাল ৫টার দিকে শ্রীনগর থানার সামনে এই ঘটনা ঘটে। পুলিশ ঘাতক বাবাকে গ্রেফতার করেছে। পুলিশ জানায়, শ্রীনগর থানার গেটের পশ্চিম পাশের মেসার্স ফাহাদ স্টোরের মালিক গিয়াস উদ্দিন (৬০) তার ছেলে লিমন (২৮) কে ছুরিকাঘাত করে। বিস্তারিত..

মুন্সীগঞ্জে মিরকাদিমের নৈদিঘির পাথর ফুটবল লীগের উদ্বোধন।

মুন্সীগঞ্জে মিরকাদিমের নৈদিঘির পাথর ফুটবল লীগের উদ্বোধন। মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জের মিরকাদিমে নৈদিঘির পাথর ফুটবল লীগের উদ্বোধণ হয়েছে। সোমবার বিকালে সদর উপজেলার মিরকা‌দি‌মে পে‌ৗরসভার ‌রিকাবী বাজার আর এম সি মা‌ঠে একতা ক্রীড়া সংঘের আ‌য়োজ‌নে লীগের দ্বিতীয় তম নৈয়‌দি‌ঘির পাথর ফুটবল লীগ খেলা উদ্বোধণ করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অ‌তি‌থি ছি‌লেন মিরকা‌দিম পৌরসভার ৬নং ওয়ার্ড কাউ‌ন্সিলর বিস্তারিত..

লামায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

লামা (বান্দরবান) প্রতিনিধি বান্দরবানের লামা উপজেলায় ২ শিশুর পানিতে ডুবে মারা গেছে। পানিতে ডুবে মৃতরা হলো আব্দুল কাদের জিলানী (১২) ও মোস্তাফিজুর রহমান (১২)। তারা দু’জনই উপজেলার সরই ইউনিয়নে অবস্থিত কোয়ান্টাম কসমো স্কুলের ৬ষ্ট শ্রেণেীর ছাত্র। জানাগেছে, গতকাল সোমবার দুপুরে অন্যদের সাথে তারা দু’জন কোয়ান্টাম কসমো স্কুল ক্যাম্পাসের পুকুরে গোসল করতে গিয়ে ডুবসাতার খেলতে গিয়ে বিস্তারিত..

রোয়াংছড়িতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে পথ নাটক ও সাংস্কৃতিক অনুষ্ঠিত রোয়াংছড়ি ( বান্দরবান) প্রতিনিধিঃ “বস্তুতন্ত্রের পুনরুদ্ধার করা” এই স্লোগানকে সামনে রেখে উপজেলা প্রশাসন, ইউম্যান এন্ড গার্লস ইমপাওয়ারম্যান্ট থাউজ ইডুকেশন এন্ড স্কিল প্রকল্প এর যৌথ আয়োজনে রোয়াংছড়িতে বিশ্ব পরিবেশ দিবসে র‍্যালী ও আলোচনা সভা পথ নাটক ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৭জুন) সকাল ১১টায় রোয়াংছড়ি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com