January 25, 2022, 1:08 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

নারী পুলিশের গোপন ভিডিও ভাইরাল, রিমান্ডে প্রেমিক

হৃদয় খানের  সাথে দুই বছর আগে প্রেমের সম্পর্ক সৃষ্টি হয় নারী কনস্টেবলের। সেই সুবাদে সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটসঅ্যাপে হৃদয়ের সাথে ভিডিও কলে তার নিয়মিত যোগাযোগ হতো। হৃদয় তার অজান্তে তার সাথে কাটানো একান্ত অন্তরঙ্গ সময়ের কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ধারণ করেছিল। পরে সে তা হোয়াটস অ্যাপে ‘বিডি পুলিশ’  নামে গ্রুপ খুলে সেখানে গোপন ভিডিও ছড়িয়ে বিস্তারিত..

২০ কেজি হরিণের মাংসসহ এক ব্যক্তি আটক

  নি‌জেস্ব প্রতি‌বেদকঃ বরগুনার পাথরঘাটায় ২০ কেজি হরিণের মাংসসহ এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে উপজেলার দক্ষিন চরদুয়ানীর বলেশ্বর নদের পাড় থেকে তাকে আটক করা হয়। বৃহস্পতিবার (৩ জুন) ভোর ৫টার দিকে উপজেলার চরদুয়ানী ইউনিয়নের দক্ষিণ চরদুয়ানীর বলেশ্বর নদের পাড় থেকে আটক করা হয়। আটক বিস্তারিত..

লৌহজংয়ে সাত জুয়াড়ি গ্রেফতার

  মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম এর নির্দেশে নবযোগদানকৃত অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুমন দেব এর সার্বিক তত্ত্বাবধানে লৌহজং থানার অফিসার ইনচার্জ মো: আলমগীর হোসাইন এর নেতৃত্বে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখার ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে লৌহজংয়ে সাত জুয়াড়িকে পুলিশ গ্রেফতার করেছে। অভিযান শেষে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ১৪ ঘন্টার মধ্যে বিজ্ঞ বিস্তারিত..

সিরাজগঞ্জে ডিবির অভিযানে হেরোইনসহ মহিলা মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সিরাজগঞ্জে ডিবির অভিযানে হেরোইনসহ মহিলা মাদক ব্যবসায়ী গ্রেপ্তার রায়গঞ্জ উপজেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অভিযানে হেরোইন সহ এক মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। রতন কুমার রকি গত বুধবার (২ জুন) রাতে গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ সুপার হাসিবুল আলমের দিক নির্দেশনায় এস আই মোঃ মোশাররফ হোসেনের নেতৃত্বে একটি দল সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর বিস্তারিত..

ভারতীয় ভেরিয়েন্টে ৭মাইল পশুহাট থেকে ছড়ানোর আশংকা প্রশাসনের রহস্য জনক

নজরুল ইসলাম বিশেষ প্রতিনিধিঃ- যশোরের শার্শা উপজেলায় দেশের সর্ববৃহৎ আন্তর্জাতিক স্থলবন্দর ও দক্ষিণ অঞ্চলের বৃহৎ পশুরহাট ৭মাইল হওয়ায় এ অঞ্চলের মানুষের মধ্যে ভারতীয় করোনা ভেরিয়েন্ট ছড়ানোর আশঙ্কা । উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কার্যকারি নজরদারির অভাবে সীমান্তের হাট বলে খ্যাত বাগআঁচড়া সাতমাইল পশুহাট। শার্শা অঞ্চলের সীমান্ত গুলো সিলগালা করা না হলে এ অঞ্চলের মানুষ স্বাস্থ্যঝুঁকির মধ্যে বিস্তারিত..

আপন ভাইয়ের সাথে ওসি গিরি! সম্পত্তি দখলের জন্য চারাগাছ সহ ৪’শ গাছ কেটে সাফ,ভয়ে কথা বলেন না কেউ

খন্দকার সাইফুল  নড়াইল প্রতিনিধি ঃ নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার কলাবাড়িয়া ইউনিয়নের কলাবাড়িয়া গ্রামের আপন মৃত ভাইয়ের সম্পত্তি দখলের জন্য সমস্ত ভিটাজমি, আঙ্গিনা ও বসতভিটা থেকে প্রায় ৪’শ নানা ধরনের গাছ কেটে নিয়েছেন বড়ভাই সাবেক ওসি স ম আসাব হোসেন। ভাইয়ের বড় পুত্র তানভীর হোসেন প্রবাসে,মেয়েরা ঢাকায় থাকার সুযোগে গাছ কেটে তা নিজ ইচ্ছামতো বিক্রি বিস্তারিত..

মুন্সীগঞ্জে ডিঙ্গাভাঙ্গায় তুচ্ছ ঘটনায় দুইজন আহত

  মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধি ঃ মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের ডিঙ্গাভাঙ্গা গ্রামে দোকানের তিন মাসের বকেয়া টাকা চাইতে গিয়ে দাদি নাতি দোকানদারের হামলায় আহত হয়েছে। আহত নাতী শিমুলকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এখন দোকানদার আফাজউদ্দিনের বিরুদ্ধে মুন্সীগঞ্জ থানায় মামলা প্রস্তুতি চলছে। ঘটনার দিন শুক্রবার সন্ধ্যার দিকে ৭০ বছর বয়সের বৃদ্ধা দোকান মালিক বিস্তারিত..

লামার এক ইউপি সচিবের ক্ষমতার জোর…

নিজস্ব প্রতিবেদক ঃ লামার সরই ইউনিয়ন সচিব মোঃ মুছা ক্ষমতার জোরে তার মামা শশুরকে যায়গা দখলে দিতে জনসাধারণের ৪০ বছরের চলাচলের রাস্তা স্কেভেটর(মাটি কাটার যন্ত্র)দিয়ে কেটে ড্রেন করে ছড়ার পানির পথ নতুন করে ফিরিয়ে দিয়েছে। এ রাস্তা দিয়ে ৪০বছর ধরে পাড়ার লোকজন চলাচল করে এসেছে। তবে, এ বিষয়ে উপজেলার সরই ইউনিয়ন পরিষদের সচিব মোঃ মুছা বিস্তারিত..

শ্রীনগরে প্রতিপক্ষকে ফাসাঁতে স্ত্রীকে গলাকেটে হত্যা আদালতে স্বামীর স্বীকারোক্তি।

শ্রীনগরে প্রতিপক্ষকে ফাসাঁতে স্ত্রীকে গলাকেটে হত্যা আদালতে স্বামীর স্বীকারোক্তি। মোঃশ‌ফিকুল ইসলাম তাপস শ্রীনগর মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ শ্রীনগরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ স্ত্রীকে গলাকেটে হত্যা করেছে এক পাষন্ড স্বামী। এ ঘটনায় মুন্সীগঞ্জ বিজ্ঞ আদালতে স্বামী স্বীকারোক্তিমূলক জবান বন্দি দিয়েছে বলে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে জানিয়েছে শ্রীনগর থানা পুলিশ। আজ শুক্রবার বিকেল সারে ৪ টায় বিস্তারিত..

মুন্সীগঞ্জে গরম পানি ঢেলে সংখ্যালঘু পরিবকারকে অমানবিক নির্যাতন, থানায় অভিযোগ।

মুন্সীগঞ্জে গরম পানি ঢেলে সংখ্যালঘু পরিবকারকে অমানবিক নির্যাতন, থানায় অভিযোগ। মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানে গরম পানি ঢেলে সংখ্যালঘু পরিবারের মা ও ছেলেকে অমানবিক নির্যাতনে লিটন চন্দ্র দেবনাথ (৩৫) গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে। এ ঘটনায় সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ হয়েছে। সিরাজদিখান উপজেলার বয়রাগাদী ইউনিয়নের ছোট পাউলদিয়া গ্রামের হায়দার আলী তালুকদারের ছেলে আক্তার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com