January 24, 2022, 8:36 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

আমার বৃষ্টিতে যাচ্ছে ভিজে তোমার রৌদ্রদিন

অনিন্দ্য টিটো …………………………………….. তুমুল বৃষ্টিতে যাচ্ছে ভিজে আমার মরুর শহর শরীর সমস্ত, হৃদয়েরও ঋণ! যাচ্ছে ভিজে তুমুল ভুলগুলি, প্রেমের চোরাবালি; তোমার পাথুরে শহরে জ্বলজ্বল করে, ভরা রৌদ্রদিন। দ্যাখো, তোমার শহরের ভরা রৌদ্রদিনে; আমার শহরের নগ্নবৃষ্টি ভিজিয়ে দিয়েছে তোমাকে, সঙ্গোপনে! ভিজে গেছে তুমুল বৃষ্টিতে তোমার চুল-চোখ, ঠোঁট-স্তন, নিতম্ব-গ্রীবা আমি শুধু দেখে যাই, অবাক দৃষ্টিতে তুমি যেন বিস্তারিত..

গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণে সাভারের আশুলিয়ায় শিশুসহ ৬ জন দগ্ধ

গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণে সাভারের আশুলিয়ায় শিশুসহ ৬ জন দগ্ধ ষ্টাফ রি‌পোটারঃ গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণে সাভারের আশুলিয়ায় শিশুসহ ৬ জন দগ্ধ হয়েছে। বুধবার ভোরে আশুলিয়ার পল্লিবিদ্যুৎ এলাকার কবরস্থান রোডের একটি বাড়িতে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস জানায়, ভোর ৫টার দিকে ওই এলাকার হুমায়ুন নামে এক ব্যক্তির বাড়িতে হঠাৎ বিস্ফোরণের ঘটনা ঘটে। তৎক্ষণাৎ তাদের উদ্ধার বিস্তারিত..

নাটোরের নলডাঙ্গা উপজেলার তেঘরিয়া গ্রামের কৃষক সন্তোষ প্রামাণিকের বাড়িতে চিঠি নিয়ে আসা ‘কণ্ঠী ঘুঘু’ পাখিটিকে অবমুক্ত ।

নাটোরের নলডাঙ্গা উপজেলার ত না‌টোর প্রতি‌নি‌ধিঃ নাটোরের নলডাঙ্গা উপজেলার তেঘরিয়া গ্রামের কৃষক সন্তোষ প্রামাণিকের বাড়িতে চিঠি নিয়ে আসা ‘কণ্ঠী ঘুঘু’ পাখিটিকে অবমুক্ত করা হয়েছে। গতকাল দুপুরে পাখিটিকে ছেড়ে দেওয়া হয়। পাখিটির ঠোঁটে আরবি ও বাংলা অক্ষরে লেখা কাগজের চিরকুট ছিল। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়। যা দেখতে উৎসুক গ্রামবাসীর ভিড়ও জমে। বিস্তারিত..

সীমান্তবর্তী জেলা যশোরে ক্রমেই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা ।

সীমান্তবর্তী জেলা যশোরে ক্রমেই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা । য‌শোর প্রতি‌নি‌ধিঃ সীমান্তবর্তী জেলা যশোরে ক্রমেই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। গতকাল একদিনেই আক্রান্ত হয়েছে ৮৯ জন। আর গেল এক সপ্তাহে আক্রান্ত হয়েছে ২৮৮ জন। যশোর জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত ৭ হাজার ৩০ জন। এর ভেতর সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৬ হাজার ৪১৬ জন। হোম আইসোলশনে বিস্তারিত..

বিমানবাহিনীর প্রধান হলেন শেখ আব্দুল হান্নান

  নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ বিমানবাহিনীর নতুন প্রধান হলেন এয়ার ভাইস মার্শাল শেখ আবদুল হান্নান। তাকে আগামী তিন বছরের জন্য বিমানবাহিনীর প্রধান হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর থেকে মঙ্গলবার (১ জুন) পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, এয়ার ভাইস মার্শাল শেখ আবদুল হান্নানকে ১২ জুন বিকেলে এয়ার মার্শাল পদে বিস্তারিত..

গজারিয়ায় স্বামীর নির্যাতনে গুরুতর আহত গৃহবধূর

গজারিয়ায় স্বামীর নির্যাতনে গুরুতর আহত গৃহবধূর মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জের গজারিয়ায় স্বামীর নির্যাতনের গুরুতর আহত হয়েছেন গৃহবধূ.এক সন্তানের জননী মনিরা বেগম। তিনি গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। গৃহবধূ মনিরা বেগম উপজেলার গজারিয়া ইউনিয়নের নাগেরচর গ্রামের মৃত হযরত আলীর মেয়ে। সোমবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে একই ইউনিয়নে নাগেরচর আশ্রয়ণ প্রকল্পে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিস্তারিত..

স্থগিত সব নির্বাচনের সিদ্ধান্ত আজ

স্থগিত সব নির্বাচনের সিদ্ধান্ত আজ নিজস্ব প্রতিবেদক : করোনা মহামারির কারণে সব ধরণের নির্বাচন স্থগিত ছিল। এসব বিষয়ে সিদ্ধান্ত নিতে কমিশনের ৮১তম বৈঠক বসছে আজ। বুধবার (২ জুন) বেলা সাড়ে ১১টায় নির্বাচন কমিশন (ইসি) ভবনে এই বৈঠক অনুষ্ঠিত হবে। বৈঠকে সভাপতিত্ব করবেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) নূরুল হুদা। এ ছাড়া অন্য চার নির্বাচন কমিশনার, ইসি বিস্তারিত..

মুন্সীগঞ্জ‌ে পঞ্চসারের আওয়ামী লীগ নেতা আব্দুস সাত্তার আর নেই ।

মুন্সীগঞ্জ‌ে পঞ্চসারের আওয়ামী লীগ নেতা আব্দুস সাত্তার আর নেই । মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি বিশিষ্ট আওয়ামীলীগ নেতা আব্দুস সাত্তার (৬৫) আর নেই। তিনি মঙ্গলবার রাত ৯ টায় পঞ্চসারের মালিপাথর নিজ বাড়িতে ইন্তেকাল করেন ( ইন্না লিল্লাহি… রাজিউন)। মৃত্যুকালে স্ত্রীসহ এক কন্যা ও এক পুত্র সন্তান ও অসংখ্য আত্মীয় স্বজন গুনগ্রাহী রেখে গেছেন। বিস্তারিত..

জাগো মুন্সীগঞ্জ পোর্টালের পক্ষ থেকে নবাগত অতিরিক্ত পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা

  নিজস্ব প্রতিবেদক : মুন্সীগঞ্জ জেলার নবাগত অতিরিক্ত পুলিশ সুপার জনাব সুমন দেবনাথ সাহেবকে জাগো মুন্সীগঞ্জ পোর্টালের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা বিনিময় করা হয়। ফুলেল শুভেচ্ছা বিনিময়কালে (সদর সার্কেল) মোঃ মিনহাজ উল ইসলাম মহোদয় উপস্থিত ছিলেন। এসময় আরো উপস্থিত ছিলেন , মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি এম জামাল হোসেন মন্ডল ও সাধারণ সম্পাদক মোঃ সাইফুর ইসলাম বিস্তারিত..

স্কুল খুললেই এক হাজার টাকা উপহার পাচ্ছ‌ে প্রাথমিকের শিক্ষার্থীরা

  ডেস্ক রিপোটঃ মহামারি করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলে আগামী ১৩ জুন খুলবে দেশের সব প্রাথমিক বিদ্যালয়। প্রায় ১৫ মাস পর স্কুলের আঙিনায় পা রাখবে ক্ষুদে শিক্ষার্থীরা। স্কুল খোলার সঙ্গে সব শিক্ষার্থীদের উপহার হিসেবে এক হাজার করে টাকা দেবে সরকার। জামা-জুতা কেনার জন্য প্রধানমন্ত্রীর ঘোষিত কিডস অ্যালাউন্স হিসেবে এ টাকা পাবে তারা। তবে কোনো কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com