January 24, 2022, 8:35 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ধর্ষণের শিকার বোনের সন্তান জন্ম : মারধরের শিকার হয়ে ভাইয়ের আত্মহত্যা

ধর্ষণের শিকার বোনের সন্তান জন্ম : মারধরের শিকার হয়ে ভাইয়ের আত্মহত্যা মুন্সীগঞ্জ সংবাদদাতা ধর্ষণের শিকার বোনের সন্তান জন্ম : মারধরের শিকার হয়ে ভাইয়ের আত্মহত্যা – ফাইল ছবি মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার আব্দুল্লাহপুরে ধর্ষণের স্বীকার কিশোরীর (১৩) ভাই মারধরের শিকার হয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার ভোরে ঢাকার মিডফোর্ট হাসপাতালে চিকিসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জানা গেছে, ধর্ষণের মূল বিস্তারিত..

সিরাজদিখানে ব্রীজ নির্মান উদ্বোধনের আগেই ভাঙনের লক্ষন!

মোঃ জামাল  হোসেন সিরাজদিখান মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সিগঞ্জের সিরাজদিখানে  নির্ধারিত সময়ের দুই বছর পর বুজিয়ে দেয়া হয়েছে ব্রীজ তাও আবার ব্রীজের দুই পাশের ঢালের চারো সাইডের স্লোপের তিন সাইড বালি দিয়ে ও একপাশে সিমেন্টের ব্লক দিয়ে ঢেকে দেওয়া হয়েছে। বর্তমানে সামান্য বৃষ্টির পানির স্রোতে স্লোভের তিন পাশের বালি সরে ব্রীজের ঢালে বড় বড় গর্ত হওয়ায় গাড়ি বিস্তারিত..

ক্যান্সার আক্রান্ত রাজিয়া বাচতে চায়, প্রয়োজন আর্থিক সহযোগিতা

  মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ জরায়ুর ক্যান্সারের ও কিডনী রোগে আক্রান্ত দরিদ্র রাজিয়া বাচঁতে চায়। তবে চিকিৎসায় প্রয়োজন আর্থিক সহায়তা। রাজিয়া মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার পশ্চিম বুর্দিয়ার সন্তান । সে দির্ঘদিন যাবত জরায়ুর ক্যান্সারের ও কিডনী রোগে ভুগছেন বর্তমানে ঢাকা বক্ষ ব্যাধি হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। অসুস্থ্য রাজিয়ার ১৩ বছরের একটি পুত্র ও ৭ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। বিস্তারিত..

মুন্সীগঞ্জে অস্ত্র ও বিস্ফোরক মামলার আসামীর জামিন না মঞ্জুর অত:পর জেল হাজতে

  মোঃলিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জ সদর থানার এজাহার নামীয় অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলার ৪নং আসামী পলাশ মোল্লা (২৮) পিতা রফি মোল্লা সাকিন জিয়সতলাস্থ ১লা জুন ২১ ইং তারিখে মুন্সীগঞ্জ সদর ১নং আমলী আদালতে আর্তসমার্পণ করলে বিজ্ঞ আদালত জেল হাজতে প্রেরন করার নির্দেশ দেয়। মামলার এজহার সূত্রে জানাযায়,গত ১২ মে আনুমানিক বিকাল ৪ টার সময় বিস্তারিত..

বান্দরবানে কর্মজীবী ল্যাকটেটিং মাদার উপকারভোগী ও তাদের সন্তানদের হেলথ ক্যাম্পের উদ্বোধন

বান্দরবানে কর্মজীবী ল্যাকটেটিং মাদার উপকারভোগী ও তাদের সন্তানদের হেলথ ক্যাম্পের উদ্বোধন মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানে “কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল” শীর্ষক কর্মসূচীর আওতায় ২০১৯-২০২০ অর্থবছরে নির্বাচিত উপকারভোগী ও তাদের সন্তানদের স্বাস্থ্য পরীক্ষার জন্য ৪দিন ব্যাপী হেলথ ক্যাম্পের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন অনুষ্ঠান ১জুন মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। বিস্তারিত..

খুলনা জেলা প্রশাসকের বদলি এবং নতুন জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান-তালুকদার ।

খুলনা সদর প্রতিনিধি খুলনা জেলা প্রশাসক মোঃ হেলাল হোসেনকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগে বদলি করা হয়েছে। নতুন জেলা প্রশাসক হিসেবে মোহাম্মদ মনিরুজ্জামান তালুকদার কে নিয়োগ প্রদান করা হয়। ৩১ মে সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এই আদেশ দেয়া হয়।নতুন জেলা প্রশাসক মোহাম্মদ মনিরুজ্জামান তালুকদার পূর্বে মুন্সিগঞ্জ জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেন বিস্তারিত..

মীরাক্কেলে দ্বিতীয় রানার আপ হলেন রংপুরের তৌফিক

মীরাক্কেলে দ্বিতীয় রানার আপ হলেন রংপুরের তৌফিক ষ্টাফ রি‌পোটার ঃ ভারতের টিভি চ্যানেল জি বাংলা আয়োজিত জোকস রিয়েলিটি শো মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার সিজন ১০-এ রানার আপ হয়েছেন রংপুরের ছেলে মো. তৌফিক এলাহী আনছারী উচ্ছ্বাস। গতকাল রাতে প্রচারিত হয় গ্রান্ড ফিনালের দ্বিতীয় এপিসোড। সেখানেই চূড়ান্ত ফল ঘোষণা করা হয়। দ্বিতীয় রানার আপ হিসেবে তৌফিকের নাম ঘোষণা বিস্তারিত..

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় বজ্রপাতে এক যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, সিরাজগঞ্জ :  সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় বজ্রপাতে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম ইসলাম মন্ডল (৩০)। এতে তার একটিও গরুও মারা গেছে। আজ মঙ্গলবার (১ জুন) সকালে উপজেলার বড়ধুল গ্রামে এ ঘটনা ঘটে। ইসলাম মন্ডল উপজেলার ঝাঐল ইউনিয়নের বড়ধুল গ্রামের ইয়াহিয়া মন্ডলের ছেলে। নিহতের পরিবার সূত্রে জানা যায়, , আজ সকালে গোয়াল ঘর বিস্তারিত..

খুটাখালী কালাপাড়ার ভিলেজার সোনামিয়াকে কুপিয়ে জখম, মোটর সাইকেল ও নগদ টাকা লুট

খুটাখালী কালাপাড়ার ভিলেজার সোনামিয়াকে কুপিয়ে জখম, মোটর সাইকেল ও নগদ টাকা লুট কক্সবাজার প্রতিনিধি। সংঘবদ্ধ চোরদের গাড়িসহ কাঠ জদ্ধ এবং বনবিভাগকে সহায়তা করার জের ধরে আরফাতুর রহমান প্রকাশ সোনামিয়া (৩৮) নামের এক ভিলেজারকে মোটরসাইকেল আটকিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। এসময় তার ব্যবহৃত ডিসকভার মোটর সাইকেল, নগদ ৬০ হাজার টাকা ও বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com