January 22, 2022, 8:24 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার

শিমুলিয়া ঘাটে ছিল উভয়মুখী যাত্রীর চাপ

শিমুলিয়া ঘাটে ছিল উভয়মুখী যাত্রীর চাপ মুন্সীগঞ্জ প্রতিনিধি দেশব্যাপী কঠোর লকডাউনের আগের দিন আজ বুধবার (৩০ জুন) দক্ষিণবঙ্গের প্রবেশদ্বার মুন্সীগঞ্জের লৌহজংয়ের শিমুলিয়া ঘাটে ছিল উভয়মুখী যাত্রীর চাপ। ভোর থেকে সকাল ১১টা পর্যন্ত ফেরিঘাটে যাত্রীদের বেশি ভিড় ছিল। যাত্রীর চাপ সামলাতে নৌপথে সকাল থেকে চলাচল করছে ১৫টি ফেরি। এতে গাদাগাদি করে স্বাস্থ্যবিধি না মেনে করোনা সংক্রমণের ঝুঁকি বিস্তারিত..

মহাসড়কে আকস্মিক যানবাহন ক্রাশে ভয়াবহ সড়ক দূর্ঘটনা।

মহাসড়কে আকস্মিক যানবাহন ক্রাশে ভয়াবহ সড়ক দূর্ঘটনা। সৈয়দ মোঃ শাকিল.গজারিয়া,মুন্সীগঞ্জ। হঠাৎ প্রবল বৃষ্টি সাথে ঝড় হাওয়ায় ঢাকা চট্রগ্রাম মহাসড়কের ভবেরচর বাসস্ট্যান্ড এলাকার কলেজ রোড (ঈদঁগা মাথা) পয়েন্টে মহাসড়কের পাশে থাকা একটি কড়ই গাছের ঢালা ভেঙ্গে উল্টে মহাসড়কে পরে। ফলে আচমকাই নিয়ন্ত্রন হারিয়ে ঢাকা মুখী যানবাহান মহাসড়কের ভবেরচর বাস স্ট্যান্ড সংলগ্ন ব্রীজের উপর পর পর গাড়ীর বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে কড়া লকডাউন বাস্তবায়ন করতে মাঠে রয়েছেন পুলিশ

নাইক্ষ্যংছড়িতে কড়া লকডাউন বাস্তবায়ন করতে মাঠে রয়েছেন পুলিশ শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে: : নাইক্ষ্যংছড়িতে সরকার ঘোষিত লকডাউন সঠিকভাবে পালন করতে মাঠে রয়েছে পুলিশ। বুধবার (৩০ জুন ) লকডাউন কড়া করতে সকালে উপজেলার প্রধান সড়কের তিন রাস্তার মাথা,বাজার চত্ত্বর, রেস্টহাউজ মোড়, পুরাতন ষ্টেশন, থানা মোড়, কলেজ সড়কসহ বিভিন্ন এলাকায় সচেতনতামূলক কার্যক্রম চালান নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ বিস্তারিত..

কক্সবাজারে ইয়াবা, নগদ টাকাসহ যুবক আটক

কক্সবাজারে ইয়াবা, নগদ টাকাসহ যুবক আটক কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার শহরের খুরুশকুল রাস্তার মাথা থেকে হেলাল উদ্দীন নামের এক যুবককে ৫০টি ইয়াবা ও নগদ ৪৫ হাজার টাকাসহ আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তার নিকট থেকে ব্যবহারের একটি এন্ড্রয়েড মোবাইল সেটও জব্দ করা হয়। বুধবার (৩০ জুন) ২টার দিকে ডিবি পুলিশের ওসি শেখ মোহাম্মদ বিস্তারিত..

ডোমারে গরু বাঁচাতে প্রাণ গেলো স্বামী-স্ত্রীর।স্বজনদের আহাজারি।

ডোমারে গরু বাঁচাতে প্রাণ গেলো স্বামী-স্ত্রীর।স্বজনদের আহাজারি। মোঃমিজানুর রহমান নীলফামারী সংবাদ দাতা বাড়ীর পাশে মাঠে পড়ে থাকা বিদ্যুতের ছেড়া তারে আটকে থাকা গরু বাঁচাতে গিয়ে নীলফামারীর ডোমারে ফনি বর্মন (৫৫) নামে এক ব্যক্তি বিদ্যুতায়িত হয়। দেখতে পেয়ে ফনির স্ত্রী বিরোবালা(৫০) স্বামীকে উদ্ধার করতে গেলে সেও বিদ্যুতায়িত হয়। প্রতিবেশী রামপ্রসাদ তাদেরকে উদ্ধার করে। ঘটনাস্থলে ফনি বর্মণের বিস্তারিত..

খুটাখালীতে অবৈধ দুটি পাকাঘর উচ্ছেদ, ২০ শতক জায়গা উদ্ধার

খুটাখালীতে অবৈধ দুটি পাকাঘর উচ্ছেদ, ২০ শতক জায়গা উদ্ধার কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার উত্তর বনবিভাগের নিয়ন্ত্রণাধীন ফুলছড়ি রেঞ্জের অধিনস্থ ফুলছড়ি বনবিটের আওতাধীন সংরক্ষিত এলাকায় অভিযান চালানো হয়েছে। এসময় ২০ শতক বনভূমির জায়গা অবৈধ দখলদারদের কাছ থেকে দখলমুক্ত করা হয়। বুধবার (৩০জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার জংগল খুটাখালীস্থ হরইখোলা নামক এলাকায় এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা বিস্তারিত..

মুন্সীগঞ্জে ক্রিকেট টুর্ণা‌মেন্টের ফাইনাল অনু‌ষ্ঠিত

মুন্সীগঞ্জে ক্রিকেট টুর্ণা‌মেন্টের ফাইনাল অনু‌ষ্ঠিত মোঃ জাফর মিয়া, মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জে মরহুম আলী আকবর মেম্বার স্মৃতি ফ্রিজ কাপ ক্রিকেট টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে অর্ণিবান সংঘ। বুধবার বিকালে সদর উপ‌জেলার পঞ্চসার ইউ‌নিয়‌নের চরমুক্তারপুর বালুর মা‌ঠে এই ফাইনাল খেলা অনু‌ষ্ঠিত হ‌য়। খেলায় ওরা ১১ জন টিমকে ৬ উইকেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে অর্ণিবান সংঘ।পরে জয়ী ও বিস্তারিত..

পার্বত্য জেলা বান্দরবানে দুস্থ অসহায় পরিবার পাশে বাংলাদেশ সেনাবাহিনী মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবান জেলায় বসবাসরত কিছু দুস্থ ও অসহায় পরিবার আর্থিক সহায়তার জন্য বান্দরবানের রিজিয়ন কমান্ডার বরাবর আবেদন করেন। এরই পরিপ্রেক্ষিতে মঙ্গলবার (২৯ জুন) রিজিয়নের পক্ষে জিএসও-২ (ইন্ট) ৭টি পরিবারের মাঝে মোট ২৭ হাজার ৫০০ টাকা বিতরণ করেন। এছাড়াও অসুস্থ রোগীদের (ক্যানসার, বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে কড়া লকডাউন বাস্তবায়ন করতে মাঠে রয়েছেন পুলিশ

নাইক্ষ্যংছড়িতে কড়া লকডাউন বাস্তবায়ন করতে মাঠে রয়েছেন পুলিশ শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে: : নাইক্ষ্যংছড়িতে সরকার ঘোষিত লকডাউন সঠিকভাবে পালন করতে মাঠে রয়েছে পুলিশ। বুধবার (৩০ জুন ) লকডাউন কড়া করতে সকালে উপজেলার প্রধান সড়কের তিন রাস্তার মাথা,বাজার চত্ত্বর, রেস্টহাউজ মোড়, পুরাতন ষ্টেশন, থানা মোড়, কলেজ সড়কসহ বিভিন্ন এলাকায় সচেতনতামূলক কার্যক্রম চালান নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ বিস্তারিত..

কর্মের স্বপ্ন বুনছেন ১০ লক্ষাধিক মানুষ যমুনার কোলে ইকোনমিক জোন ও শিল্পপার্ক

  নির্মাণ সম্পন্ন হলে এমনই রূপ পাবে সিরাজগঞ্জ ইকোনমিক জোন ও বিসিক শিল্পপার্ক -বাংলাদেশ প্রতিদিন যমুনা নদীর কোলঘেঁষে সিরাজগঞ্জে গড়ে উঠছে অর্থনৈতিক অঞ্চল সিরাজগঞ্জ ইকোনমিক জোন ও বিসিক শিল্পপার্ক। বিশাল আয়তন নিয়ে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড়ের দক্ষিণ পাশে গড়ে ওঠা ইকোনমিক জোন ও উত্তরপাশে বিসিক শিল্পপার্কের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। ইকোনমিক জোন ও শিল্পপার্ক গড়ে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com