January 24, 2022, 8:35 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

নোয়াখালীর চাটখিলে সম্পত্তি বিরোধ দু’বোনকে কুপিয়ে জখম আটক-১জন

  মোঃএনায়েত হোসেন নোয়াখালী জেলা প্রতিনিধিঃ নোয়াখালীর চাটখিলে সম্পত্তি নিয়ে বিরোধরে জের ধরে দুই বোনকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে মাদকাসক্ত ভাই। এ সময় বৃদ্ধ বাবা-মা এগিয়ে এলে তাদেরকেও মারধর করা হয়। রবিবার ৩০/০৫/২১ইং তারিখ সকাল ১০টার দিকে উপজেলার ৫নং মোহাম্মদপুর ইউনিয়নের কুলুশ্রী গ্রামের উত্তর বসু ব্যাপারী (মনির হোসেনের নতুন বাড়ি) তে এই ঘটনা ঘটে। এ বিস্তারিত..

না ফেরার দেশে পাড়ি দিয়েছেন ফিন্যান্সিয়াল এক্সপ্রেস’র নির্বাহী সম্পাদক শহিদুজ্জামান খান।

  বি‌শেষ প্রতি‌নি‌ধিঃ না ফেরার দেশে পাড়ি দিয়েছেন ফিন্যান্সিয়াল এক্সপ্রেস’র নির্বাহী সম্পাদক শহিদুজ্জামান খান। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৭১ বছর। রোববার সন্ধ্যা সোয়া ৭টায় রাজধানীর শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের (বিএসএইচ) আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে চিকিৎসকরা ঘোষণা করেন শহিদুজ্জামান খানের ভাগ্নি উম্মে তাহিরা মুক্তি এ তথ্য বিস্তারিত..

বাদল মিজি স্পেশালাইজ্ড হাসপাতাল উদ্বোধনের অপেক্ষায়।

  স্টাফ রিপোর্টারঃ সর্বাধুনিক ও উন্নত চিকিৎসাকে মানুষের দৌড়-গোড়ায় পৌঁছে দেবার প্রতিশ্রুতি নিয়ে এক ঝাঁক প্রতিশ্রুতিশীল, সম্ভাবনাময় উদ্দ্যোমী দক্ষ চিকিৎসক ও পরিচালনা নিয়ে আগামী কিছু দিনের মধ্যেই -জাঁক-জমকপূর্ণ ‘শুভ উদ্বোধন’ হতে যাচ্ছে- মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী বাজারের পশ্চিম পার্শ্বে নব নির্মিত বাদল মিজি স্পেশালাইজ্ড হাসপাতাল লিঃ। টঙ্গীবাড়ী উপজেলা তথা মুন্সীগঞ্জ জেলা এবং বাংলাদেশের গণ মানুষের সুচিকিৎসার বিস্তারিত..

টঙ্গীবাড়ীর যশলেং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০ তম মৃত্যুবার্ষিকী পা‌লন।

  টঙ্গীবাড়ীর যশলেং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০ তম মৃত্যুবার্ষিকী পা‌লন। মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সী‌জেলার টঙ্গীবাড়ী উপ‌জেলার যশলং এ আজ র‌বি বার বাদ আছর বা‌ঘিয়া বাজা‌রে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক‌টি মিলাদ ও দোয়ার মাহ‌ফিল অনুষ্ট‌িত হয় । শহী‌দ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০ তম মৃত্যুবার্ষিকী মিলাদ মাহ‌ফিলের অনুষ্টান টি বা‌র্ষিক ব‌্যবস্হপনায় ছি‌লেন বিস্তারিত..

ঈদগাঁও মেহেরঘোনা রেঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার উত্তর বন বিভাগের মেহেরঘোনা রে‌ঞ্জের অভিযানে মাছুয়াখালী বন বি‌টে সংরক্ষিত বনে অ‌বৈধভা‌বে জবরদখল করে রোপিত বড়ই বাগান স্থাপনা ভেঙ্গে উচ্ছেদ করা হয়েছে। এতে করে সরকারী সম্পদ ভূমিদস্যুদের হাত থেকে উদ্ধার করা হয়েছে প্রায় ৩একর জমি। তবে ভূমিদস্যুদের কাউকে আটক করতে পারেনি। ৩০ মে ( রোববার ) সকাল থেকে দুপুর পর্যন্ত মেহেরঘোনা বিস্তারিত..

কোয়ারেন্টাইনে সৌদি প্রবাসীরা পাবেন ২০-২৫ হাজার টাকা

নিজস্ব প্রতিবেদক ২৯ মে ২০২১, ১৮:২৮ বাংলাদেশ থেকে সৌদি আরবে যাওয়া প্রবাসী কর্মীদের কোয়ারেন্টাইন খরচ বাবদ ২০ থেকে ২৫ হাজার টাকা করে সহায়তা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার।  কোয়ারেন্টাইনের জন্য হোটেল বুকিং খরচ যদি ৫০ থেকে ৬০ হাজার টাকার বেশি হয় সেক্ষেত্রে প্রবাসীরা পাবেন ২৫ হাজার টাকা। অন্যদিকে, যাদের হোটেল বুকিং খরচ ৪০ হাজার টাকা, তারা বিস্তারিত..

মুন্সীগঞ্জ ও সিরাজদিখানে জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী পালিত

মুন্সীগঞ্জ সংবাদদাতাঃ মুন্সীগঞ্জ জেলা বিএনপি কার্যালয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে। রোববার যহুর নামাজের শেষে বিএনপির পৌরমার্কেটে অবস্থিত জেলা কার্যালয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত ও বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য কোরআন তেলওয়াত ও দোয়া মাহফিলের মাধ্যমে এই সাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। দোয়া শেষে সবার মাঝে তোবারক বিতরণ করা বিস্তারিত..

মুন্সীগঞ্জ জেলা জার্নালিষ্ট কলামিষ্ট ইউনিয়নের আলোচনা সভা অনুষ্ঠিত

মুন্সীগঞ্জ জেলা জার্নালিষ্ট কলামিষ্ট ইউনিয়নের আলোচনা সভা অনুষ্ঠিত মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ বাংরাদেশ জার্নালিষ্ট কলামিষ্ট ইউনিয়ন মুন্সীগঞ্জ জেলা শাখার মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে রবিবার বিকাল ৩টার সময় জরিনা কমপ্লেক্স সংগঠনের কার্যালয়ে। মুন্সীগঞ্জ জেলা কমিটির সভাপতি দৈনিক আমার সংবাদের মুন্সীগঞ্জ প্রতিনিধি এ‌্যাডভোকেট আবু হানিফ রানার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক দৈনিক আমার সংবাদের গজারিয়া উপজেলা প্রতিনিধি এ‌্যাডভোকেট আরফান বিস্তারিত..

মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার এসআই মোহাম্মদ ইমরান খানমু

মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার এসআই মোহাম্মদ ইমরান খানমু মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ সিরাজদিখান থানায় ওয়ারেন্ট তামিল ও মাদক উদ্ধার, ভিকটিম উদ্ধার এবং নিয়মিত মামলার তদন্তে বিশেষ ভুমিকা রাখাসহ সার্বিক কার্যক্রমে শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন সিরাজদিখান থানার এসআই মোহাম্মদ ইমরান খান । সোমবার ২৪ মে দুপুরে মুন্সীগঞ্জ পুলিশ লাইনে মার্চ-এপ্রিল ২০২১ মাসিক কল্যান সভার হল রুমে ওয়ারেন্ট বিস্তারিত..

জার্নালিষ্ট কলামিষ্ট ইউনিয়ন মুন্সীগঞ্জ কমিটিতে কোষাধ্যক্ষ সম্পাদক হিসেবে দায়িত্ব পেলেন সাকিব আহম্মেদ বাপ্পি ।

জার্নালিষ্ট কলামিষ্ট ইউনিয়ন মুন্সীগঞ্জ কমিটিতে কোষাধ্যক্ষ সম্পাদক হিসেবে দায়িত্ব পেলেন সাকিব আহম্মেদ বাপ্পি । মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ জার্নালিষ্ট কলামিষ্ট ইউনিয়ন মুন্সীগঞ্জ কমিটিতে কোষাধ্যক্ষ সম্পাদক হিসেবে দায়িত্ব পেলেন দৈনিক রজত রেখা সিনিয়র ফটো সাংবাদিক ও ডেইলী মুন্সীগঞ্জ অনলাইন পোর্টালের সাকিব আহম্মেদ বাপ্পি। উল্লেখ, বাংলাদেশ জার্নালিষ্ট কলামিষ্ট ইউনিয়নের ১৩ সদস্য বিশিষ্ট মুন্সীগঞ্জ জেলা কমিটি গঠন করা হয়েছে। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com