January 24, 2022, 8:35 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মুন্সীগঞ্জে সৌদি বাদশার সহায়তা পেলো এক হাজার ইমাম ও দরিদ্র পরিবার

মুন্সীগঞ্জে সৌদি বাদশার সহায়তা পেলো এক হাজার ইমাম ও দরিদ্র পরিবার মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের মিরকাদিম পৌর এলাকার বিভিন্ন মসজিদ, মাদ্রাসার ইমামসহ দরিদ্র এক হাজার পরিবার পেল সৌদি বাদশাহর পক্ষ থেকে খাদ্য সহায়তা। সৌদি বাদশা সালমান মানবিক সাহায্য ও রিলিফ সেন্টারের সহযোগিতায় দেশব্যাপী ৮৭ হাজার হতদরিদ্র পরিবারে মাঝে খাদ্য সহায়তা কর্মসূচি চালু রয়েছে। বাংলাদেশ পুলিশের অতিরিক্ত বিস্তারিত..

লামায় ট্রিপল মার্ডার ঘটনায় দুই দেবরকে ৩ দিনের রিমান্ড

লামা (বান্দরবান) প্রতিনিধি বান্দরবানের লামায় কুয়েত প্রবাসীর স্ত্রীসহ দুই কন্যাকে হত্যার ৯ দিনের মাথায় পুলিশ নিহতের আপন দুই দেবরকে গ্রেফতার করে কোর্টের মাধ্যমে তিনদিনের রিমান্ডে নিয়েছেন। রিমান্ডের আসামীরা হলেন, নিহত মাজেদা বেগমের দুই দেবর আব্দুল খালেক ও মো, শাহ আলম। বিষয়টি লামা থানার পুলিশ পরিদর্শক মো, মিজানুর রহমান নিশ্চিত করেছেন। জানা গেছে, নির্ভর যোগ্য সূত্রে বিস্তারিত..

খুটাখালীতে জামাইর বসতভিটা কেটে নিতে শশুরের নানা ষড়যন্ত্র!

  কক্সবাজার প্রতিনিধিঃ বউকে হারিয়ে দুই সন্তানকে নিয়ে চরম বিপাকে আছে সরওয়ার কামাল নামের এক যুবক। ৫ বছর আগে শুরু হয় সরওয়ার-রেহানা দম্পতির বিবাহিত জীবন। ৪ বছর আগে ছেলে ও গত ৪ মার্চ কন্যা সন্তান প্রসবকালে স্ত্রী রেহানা আকতার মারা যাবার পর থেকে শশুর- শাশুড়ির মনে জায়গা পায়নি সরওয়ার। এমনটি বলছিলেন কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী বিস্তারিত..

বিশ্বে শান্তি প্রতিষ্ঠায় শক্তিশালী দেশ হবে বাংলাদেশ, আশা প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদকঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ আজ সারাবিশ্বে শান্তিরক্ষায় সক্রিয় অংশগ্রহণকারী দেশ হিসেবে যে গৌরব ও মর্যাদা লাভ করেছে, তা আমাদের শান্তিরক্ষীদের অসামান্য পেশাদারিত্ব, সাহস, বীরত্ব ও দক্ষতারই অর্জিত ফসল। তিনি বলেন, ‘করোনা-মহামারির মধ্যেও বিশ্বের বিভিন্ন প্রান্তে শান্তি স্থাপনে বাংলাদেশি শান্তিরক্ষীরা পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন এবং যুদ্ধবিধ্বস্ত দেশে শান্তি ফিরিয়ে বিস্তারিত..

আর্মি ফার্মা লিমিটেডের যাত্রা শুরু

জ্যেষ্ঠ প্রতিবেদক, সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ বৃহস্পতিবার জয়দেবপুরের শিমুলতলীতে আর্মি ফার্মা লিমিটেডের উদ্বোধন করেন। ছবি আইএসপিআর মানসম্মত ওষুধ উৎপাদন ও বিপণনের লক্ষ্য নিয়ে বাংলাদেশ সেনাবাহিনী পরিচালিত প্রতিষ্ঠান বাংলাদেশ মেশিন ট্যুলস ফ্যাক্টরি লিমিটেডের (বিএমটিএফ) সহযোগী প্রতিষ্ঠান হিসেবে আনুষ্ঠানিক যাত্রা শুরু করল ‘আর্মি ফার্মা লিমিটেড’। সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ বৃহস্পতিবার গাজীপুরের জয়দেবপুরের শিমুলতলীতে এ ওষুধ বিস্তারিত..

শ্রীনগরে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

শ্রীনগরে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার ষোলঘর এ,কে,এস কে উচ্চ বিদ্যালয়ের মাঠে গতকাল শনিবার বিকাল সাড়ে ৪টায় শ্রীনগর উপজেলা প্রশাসন আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ ফুটবল টুনামেন্ট, বালক (অনুধর্ব -১৭)অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিস্তারিত..

সিরাজদিখানে মোল্লা স্টোরে হামলা মালামাল লুট আহত ২ 

সিরাজদিখানে মোল্লা স্টোরে হামলা মালামাল লুট আহত ২ মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানে উপজেলার বালুচর ইউনিয়নের কুবুদ্ধি মার্কেটের মোল্লা স্টোরে হামলা, দোকানের মালামাল লুট করার সময় দোকান মালিক আসাদুজ্জামান( ২৯) ও তার বাবা ইসমাইল মোল্লা (৭৫) কে পিছিয়ে আহত করেছে পাশের দোকান মালিক মোঃ রিপন ও তার স্বজনরা। ২৯ মে শনিবার বেলা ১২ টার সময় উপজেলার বিস্তারিত..

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের আয়োজনে কৃষকদের মধ্যে কৃষিজ যন্ত্রপাতি বিতরণ করেন পার্বত্য মন্ত্রী

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের আয়োজনে কৃষকদের মধ্যে কৃষিজ যন্ত্রপাতি বিতরণ করেন পার্বত্য মন্ত্রী মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : পার্বত্য এলাকায় কষিকাজ সহজীকরণ ও কৃষিকাজে সফলতা আনার লক্ষ্যে বান্দরবান পার্বত্য জেলার কৃষকদের মধ্যে কৃষিজ যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে। ২৯ মে শনিবার সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের অফিস প্রাঙ্গণে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক বিস্তারিত..

লৌহজংয়ের শুরপাড়া গ্রামে নতুন রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ আজ শনিবার সকাল ১০ টায় শুরপাড়া মূল রাস্তা থেকে জয়নাল ডাক্তারের বাড়ি হয়ে রাজ্জাক মোল্লার বাড়ি মসজিদ পর্যন্ত প্রায় আধা কিলোমিটার নতুন রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। এই নতুন রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করেন লৌহজং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রশিদ শিকদার। বিস্তারিত..

সিরাজদিখাঁনে গ্লোবাল লাইফ ইন্স্যুইরেন্স -এর শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানে এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুইরেন্স কোম্পানির বালুচর শাখার শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২৯ মে শনিবার বেলা ১১ টায় বালুচর বাজারে এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুইরেন্স কোম্পানির বালুচর শাখা কার্যালয়-এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুইরেন্স কোম্পানির বালুচর শাখার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com