January 16, 2022, 3:08 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট

ত্রাণ নয়, টেকসই বাঁধ চান গোমাতলীবাসী!

ত্রাণ নয়, টেকসই বাঁধ চান গোমাতলীবাসী! ‌মোঃসেলিম উদ্দীন,কক্সবাজার। ঘূর্ণিঝড়ে যতটা না ক্ষতি হয়েছে, বেড়িবাঁধ ভেঙ্গে তারচেয়ে বেশি ক্ষতি হয়েছে কক্সবাজার সদরের পোকখালী উপকূলীয় ইউনিয়নের গোমাতলীর মানুষের। ইয়াসের রেশ কাটিয়ে উঠতে না উঠতে আঘাত হানে সাগরের জোয়ার পানি। এতে নষ্ট হয়ে যায় তিলে তিলে গড়া সম্পদ। ঘূর্ণিঝড় ইয়াস’র আঘাতে বাঁধ ভেঙে উপকূলের কাটাঘোনা, সি বল্ক, ডি বিস্তারিত..

ফ্রি ফায়ার গেমে মত্ত ছাত্র ও যুবকরা, মেধাশুন্য হওয়ার আশঙ্খা বিশেষজ্ঞদের!

ফ্রি ফায়ার গেমে মত্ত ছাত্র ও যুবকরা, মেধাশুন্য হওয়ার আশঙ্খা বিশেষজ্ঞদের! মোহম্মদ জাকির লস্কর মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ দেশজুড়ে ইন্টারনেটে ফ্রি ফায়ার গেম খেলে জীবন কাটছে কিশোর, ছাত্র ও যুবকদের। রাত দিন ফ্রি ফায়ার গেম খেলার কারণে কিশোর, ছাত্র ও যুবকদের মেধাশুন্য হওয়ার আশঙ্খা করছেন বিশেষজ্ঞরা। শুধু কথা বলার জন্য ছোট মোবাইল ফোন যেন ব্যবহার হচ্ছে না। বিস্তারিত..

সিরাজদিখাঁনে আত্মহত্যার প্ররোচনার  মামলার আসামি গ্রেফতার

সিরাজদিখাঁনে আত্মহত্যার প্ররোচনার  মামলার আসামি গ্রেফতার মোঃ জামাল হোসেন মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানে আত্মহত্যা প্ররোচনার মামলার আসামি মঞ্জু বেগম(৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ২৭মে দুপুরে আইনগত ব্যবস্থার জন্য তাকে আদালতে প্রেরন করা হয়েছে। মঞ্জু বেগম উপজেলার বাসাইল ইউনিয়নের পশ্চিম ব্রজেরহাটি গ্রামের মোঃ হানিফ এর স্ত্রী। মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোঃ শাহিন আহমেদ বিস্তারিত..

মুন্সীগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ।

মুন্সীগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধি মুন্সীগঞ্জের সদর উপজেলার মদিনা বাজার সংলগ্ন আজিমপুরা এলাকায় যাত্রীবাহি বাসের সাথে পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসে থাকা বেশ কয়েকজন যাত্রী ও বাসচালক সহ ১০ আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (২৭ মে) বিকাল ৪ টা’র দিকে এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় বাস ও ট্রাকের সামনের অংশ ক্ষতিগ্রস্থ হয়। এসময় বাসে বিস্তারিত..

মুন্সীগঞ্জে প্রতিবন্ধি শিশুকে হুইল চেয়ার দিলেন ডিসি ।

মুন্সীগঞ্জে প্রতিবন্ধি শিশুকে হুইল চেয়ার দিলেন ডিসি । মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধি ঃ মুন্সীগঞ্জে  প্রতিবন্ধি শিশু দিগন্ত সরকার(১৬) কে হুইল চেয়ার দিয়েছেন মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মো: মনিরুজ্জামান তালুকদার। আজ বৃহস্পতিবার বিকালে জেলা প্রশাসকের কার্যালয়ে তাকে এই হুইল চেয়ার প্রদান করা হয়। এর আগে মুন্সীগঞ্জের স্হানীয় সভ্যতার আলো’তে একটি হুইল চেয়ারের জন্য আকুতি শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়। বিস্তারিত..

তাহিরপুর সীমান্তে ৮২ লাখ টাকার ইটের সড়ক, দুই বছরেই চলাচল অনুপযোগী

তাহিরপুর সীমান্তে ৮২ লাখ টাকার ইটের সড়ক, দুই বছরেই চলাচল অনুপযোগী সুনামগঞ্জ প্রতি‌নি‌ধিঃ সুনামগঞ্জের তাহিরপুরে  ৮২ লাখ টাকা ব্যয়ে নির্মিত ইটের সড়ক দুই বছর যেতে না যেতেই চলাচল অনুপযোগী হয়ে গেছে। তাহিরপুর সীমান্তের বাগলী এবং মধ্যনগরের সীমান্তবর্তী বাঙ্গালভিটা সড়কের এমন বেহাল অবস্থা। ঠিকাদার অবশ্য বলেছেন, রাজনৈতিক প্রতিহিংসায় এমন অসত্য কথা ছড়ানো হচ্ছে, সড়কটি দিয়ে এখনো বিস্তারিত..

সিরাজদিখাঁনে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

সিরাজদিখাঁনে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার মোঃ জামাল  হোসেন মুন্সিগঞ্জঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানে ঢাকা- মাওয়া  মহাসড়কের পাশে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে হাসাড়া হাইওয়ে পুলিশ। তবে এটি হত্যা নাকি দুর্ঘটনা তা এখনো নিশ্চিত করা যায়নিচে   বলে জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১০ টায়  ঢাকা-মাওয়া মহাসড়কের চালতিপাড়া নামক স্থানে লাশটি দেখতে পায় পথচারীরা। পরে পুলিশকে খবর দিলে হাসাড়া হাইওয়ে বিস্তারিত..

সুযোগ এসেছে প্রকৃত জনপ্রতিনিধি হিসেবে উপস্থাপনের  ইকবাল হোসেন চোকদার 

সুযোগ এসেছে প্রকৃত জনপ্রতিনিধি হিসেবে উপস্থাপনের  ইকবাল হোসেন চোকদার মোঃ মোস্তফা মুন্সীগঞ্জ মানুষ পৃথিবীর শ্রেষ্ঠ জীব। এই শ্রেষ্ঠ জীবই এখন সারা পৃথিবীর মধ্যে সবচেয়ে বড় সংকটে। করোনায় এমন পরিস্থিতি সৃষ্টি হয়েছিলো, মানুষের শ্রেষ্ঠত্ব যেন বিনাশ হতে চলছে বলে মন্তব্য করেছেন সুশিক্ষিত, জনদরদী ও রশুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদার । তিনি বলেন, আমরা  দেখতে বিস্তারিত..

ইসলামপুর চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ শরীফের প্রচেষ্টায় অবশেষে চলছে সড়ক সংস্কারের কাজ

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদরের ইসলামপুর-নাপিতখালী বটতলীর জরার্জিন সড়ক অবশেষে চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ শরীফের একক প্রচেষ্টায় ও রেলওয়ের ঠিকাদারী প্রতিষ্টান চায়না’র সার্বিক সহযোগিতায় চলছে সংস্কারের কাজ। ইসলামপুর ইউনিয়ন উপজেলার দ্বিতীয় বৃহত্তম ইউনিয়ন। ৯টি ওয়ার্ডের সমন্বয়ে ইউনিয়নটি গঠিত। চলাচলের জন্য ইউনিয়নটিতে গড়ে তোলা হয়েছে পর্যাপ্ত রাস্তাঘাট। কিন্তু সংস্কার বা মেরামতের অভাবে ইউনিয়নের নাপিতখালী টু বাজার সড়কটি বিস্তারিত..

ইয়াসের প্রভাবেই ক্ষতিগ্রস্ত উপকূলের লাখো মানুষ ।

নিজস্ব প্রতিবেদক : ঘূর্ণিঝড় ‘ইয়াস’ বাংলাদেশে আঘাত হানবে না তবে প্রভাব ফেলবে এটা আগেই জানিয়েছিল আবহাওয়া অধিদপ্তর। সেই পূর্বাভাসই বাস্তব হলো। বড় ধরনের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পেলেও উপকূলীয় এলাকায় ঘূর্ণিঝড়ের প্রভাবে জলোচ্ছ্বাস ও ঝড়োহাওয়ায় প্রচুর ক্ষয়ক্ষতি হয়েছে। সরকারি হিসেবে, দেশের ২৭টি উপজেলার মানুষ ব্যাপক ক্ষতির শিকার হয়েছেন। ঘূর্ণিঝড়ের প্রভাবে সৃষ্ট জলোচ্ছ্বাসে পানিবন্দি হয়ে পড়েছেন উপকূলীয় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com