January 24, 2022, 8:35 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বন্ধ ফেরি, তারপরও টিকিট বিক্রি করে যাত্রীদের হয়রানি।

মোঃমুরাদ হো‌সেন মাদারীপুর প্রতি‌নি‌ধিঃ ঘূর্ণিঝড় ইয়াস এর প্রভাবে পদ্মায় সকল নৌযান চলাচল বন্ধ ঘোষনা করে বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ। বুধবার (২৬ মে) ভোর থেকেই বাংলাবাজার-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ থাকলেও যাত্রীদের চাপ ছিল অনেক। এ সুযোগে ফেরি ছাড়ার আশ্বাস দিয়ে ঘাটে ভিড় করা যাত্রীদের কাছ থেকে ভাড়া আদায় করছেন ফেরিঘাটের ইজারাদারের লোকজন। জনপ্রতি ২৫ টাকা করে নিয়ে বিস্তারিত..

লামায় মোটর সাইকেল চালক মমিনুল ইসলামের লাশ উদ্ধারের ঘটনায় মূল আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫

  নিজস্ব প্রতিবেদক ঃ লামার ফাইতং ইউনিয়নে অলি কাটার ঝিরিতে মোটরসাইকেল চালক মমিনুল ইসলাম নৃশংসভাবে খুন ও ২১ মে শুক্রবার দুপুরে লাশ উদ্ধারের ঘটনায় মূল আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫। মঙ্গলবার (২৫ মে) দিবাগত রাত ৮টায় মূল আসামী আবদুল্লাহ (১৬) কে চট্টগ্রাম বাকলিয়া থানা এলাকা হতে আটক করা হয়। আটক আব্দুল্লাহ (১৬) চকরিয়া হারবাং নোনাছড়ি এলাকার বিস্তারিত..

লামায় ঘরের ভিতর চাঞ্চল্যকর তিন হত্যাকান্ড : সন্দেহভাজন যুবক আটক

লামা প্রতিনিধি বান্দরবানের লামা পৌরসভা এলাকার কুয়েত প্রবাসীর স্ত্রী ও দুই শিশু কন্যা সন্তানসহ তিন হত্যাকান্ডের ঘটনায় উত্তম বড়ুয়া (৩৪) নামের এক যুবককে সন্দেহভাজন আটক করেছে পুলিশ। ঘটনার ৬ দিন পর মঙ্গলবার দিনগত রাতে চাম্পাতলী গ্রাম থেকে তাকে আটক করা হয়। উত্তম বড়–য়া চম্পাতলী গ্রামের বাসিন্দা ও সাবেক স্কুল শিক্ষক প্রমোদ চন্দ্র বড়–য়ার ছেলে। এর বিস্তারিত..

ঘূর্ণিঝড় ‘ইয়াস’ বাংলাদেশে আঘাত হানার সম্ভাবনা নেই’

‘ঘূর্ণিঝড় ‘ইয়াস’ বাংলাদেশে আঘাত হানার সম্ভাবনা নেই’ নি‌জেস্ব প্রতি‌বেদক ঃ ঘূর্ণিঝড় ‘ইয়াস’ থেকে বাংলাদেশ ঝুঁকিমুক্ত বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। বাংলাদেশের উপকূলে ঘূর্ণিঝড় ইয়াসের আঘাত হানার আর কোনো সম্ভাবনা নেই বলে জানিয়েছেন তিনি। বুধবার দুপুরে সচিবালয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের ঘূর্ণিঝড় প্রস্তুতিবিষয়ক জরুরি সভায় প্রতিমন্ত্রী এ তথ্য জানান। ডা. বিস্তারিত..

ধলেশ্বরী নদীর ভাঙ্গনে বিলীন হচ্ছে উর্বর ফসলী জমি চান্দের চরের বাড়িঘর ভাঙনের আশঙ্কায় এলাকাবাসী ।

  মোহাম্মদ আলী রুবেল মুন্সীগঞ্জঃ সিরাজদিখান উপজেলর ধলেশ্বরী নদীরতীর ভাঙ্গতে শুরু করেছে আবার। নদীর পাড় এলাকায় ৩ ফসলী উর্বর জমিগুলে বিলীন হতে চলছে। বাড়ি-ঘর ভাঙনের আশঙ্কায় রয়েছে এলাকাবাসি। ভাঙ্গন রোধে সংশ্লিষ্ট কতৃপক্ষ এখনো কোন ব্যবস্থা গ্রহণ করেনি। যতই ঘনিয়ে অসছে বর্ষা ততই বাড়ছে শংকা । ভঙ্গনের ফলে এ অঞ্চলের কৃষকদের ক্ষতির সম্মূখিন ও সর্বশান্ত হতে বিস্তারিত..

শ্রীনগরে নান্নু মিয়া সড়ক গ্রামবাসীর দীর্ঘদিনের স্বপ্নপুরণ

  শ্রীনগর( মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের শ্রীনগরে নান্নু মিয়া সড়ক গ্রামবাসীর দীর্ঘদিনের লালিত স্বপ্নপুরণ হয়েছে। উপজেলার ষোলঘর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের প্রায় সহস্রাধিক মানুষ দীর্ঘদিন যাবৎ বাড়ী থেকে হয়ে অন্যত্র যাওয়ার মত কোন রাস্তাই ছিল না। এই একটি মাত্র সড়ক নান্নু মিয়া সড়ক নির্মান হওয়ায় পুরো ভূইচিত্র গ্রামের সহস্রাধিক মানুষের যাতায়াতের চিত্র পাল্টে দিয়ে মুখে ব্যাপক হাসি বিস্তারিত..

কিশোরগঞ্জে র‌্যাবের অভিযানে ৫১৫ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব -১৪।

কিশোরগঞ্জে র‌্যাবের অভিযানে ৫১৫ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব -১৪। বিশেষ প্রতিনিধিঃ মোঃ হানিফ মাদবর। কিশোরগঞ্জে অভিযান পরিচালনা করে ৫১৫ পিস ইয়াবা সহ ১ মাদক -১৪ব্যবসায়ীকে আটক করেছে।র‌্যাব -১৪,সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের ১টি অপারেশনাল টিম। আটককৃত মাদক ব্যবসায়ী মো:রমজান মিয়া(২৪),করিমগঞ্জ উপজেলার জয়কার ইউনিয়নের বান কাটা (ছনকান্দা)এলাকার মো:দুলাল মিয়ার ছেলে। মঙ্গলবার (২৫ মে)সন্ধ্যা সাড়ে বিস্তারিত..

টঙ্গীবাড়িতে আড়িয়ল সেবা ফাউন্ডেশন’র উদ্যোগে বৃক্ষ রোপণ

টঙ্গীবাড়ি প্রতিনিধি: টঙ্গীবাড়িতে আড়িয়ল সেবা ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষ রোপণ হয়েছে। শনিবার উপজেলার আড়িয়ল ইউনিয়নের বিভিন্ন সড়কে কৃষ্ণচুরা গাছের চারা রোপণ করা হয়েছে। ইতিমধ্যে এ সংগঠনটি বাংলাদেশে করোনা ভাইরাস লকডাউনে বেকার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে। বৃক্ষ রোপণ উদ্বোধন করেন- সংগঠনের সভাপিত বি.এম সাদ্দাম। এসয়ম সেখানে উপস্থিত ছিলেন- সাধারণ সম্পাদক অনিক শেখ, সিনি: সহ বিস্তারিত..

খুটাখালীতে দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র’র উদ্যোগে মাস্ক ও লিপলেট বিতরন

  কক্সবাজার প্রতিনিধি। এনজিও সংস্থা দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে) চকরিয়া উপজেলার মালুমঘাট শাখার উদ্যোগে মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে প্রচারাভিযান (ক্যাম্পেইন) ও মাস্ক বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার খুটাখালী বাজারে ফোকাল পারসন কতৃক ইউএসএআইডি’র অর্থায়নে এ প্রচারাভিযানে সাধারন মানুষদের মাঝে লিপলেট ও মাস্ক বিতরন করে সচেতনতা সৃষ্টি করা হয়েছে। এসময় ডিএসকে আইআরসি প্রকল্পের হাইজিন প্রমোশন অফিসার বিস্তারিত..

পদ্মার চরে শিকারির হাতে আটক ৩ হাজার পাখি অবমুক্ত করলেন যুবলীগ নেতা

পদ্মার চরে শিকারির হাতে আটক ৩ হাজার পাখি অবমুক্ত করলেন যুবলীগ নেতা‌ মোঃ‌লিটন মাহমুদ‌(লিটন )জেলা প্রতিনিধি, মুন্সিগঞ্জ- মুন্সিগঞ্জের পদ্মা নদীতে গোসল করতে গিয়ে শিকারির হাতে আটক প্রায় ৩ হাজার পাখিকে অবমুক্ত করেছেন মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার রাঢ়ীখাল ইউনিয়নের যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. সৈকত খান। আজ মঙ্গলবার (২৫ মে) সামাজিক যোগাযোগ মাধ্যমে পাখি অবমুক্তর ভিডিও ছড়িয়ে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com