January 25, 2022, 1:08 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

নারায়ন গঞ্জে রূপগঞ্জে মসজিদ কমিটিতে সাধারণ সম্পাদক পদ না পাওয়ায় দান করা মাইক ফেরত নিলো দাতা।

নারায়ন গঞ্জে রূপগঞ্জে মসজিদ কমিটিতে সাধারণ সম্পাদক পদ না পাওয়ায় দান করা মাইক ফেরত নিলো দাতা।   রুপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জে রূপগঞ্জে মসজিদ কমিটিতে সাধারণ সম্পাদক পদ না পাওয়ায় দান করা মাইক ফেরত নিলো দাতা। মাইক খুলে ফেলায় হটাৎ করেই উচ্চ শব্দে মাইকে আযান বন্দ হয়ে গেল কর্ণগোপ জামে মসজিদের। গঠনাটি ঘটেছে সোমবার দুপুরে বিস্তারিত..

সিরাজদিখানে নারী ঘটিত বিষয়কে কেন্দ্র করে হামলা, বাড়িঘর ভাঙচুর, আহত-৪ আটক-৩

সিরাজদিখানে নারী ঘটিত বিষয়কে কেন্দ্র করে হামলা, বাড়িঘর ভাঙচুর, আহত-৪ আটক-৩ ‌মুন্স‌ীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানে নারী ঘটিত একটি বিষয়কে কেন্দ্র করে হামলা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। গত সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার লতব্দী ইউনিয়নের রামানন্দ গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ৫টি টেটা (দেশীয় অস্ত্র) সহ দুই পক্ষের তিন জনকে বিস্তারিত..

মুন্সীগঞ্জ ঐতিহ্যবাহী অস্টানি মসজিদ

  মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ প্রাচীন বাংলার রাজধানী বিক্রমপুর মুঘল সাম্রাজ্যের প্রতিষ্ঠিত মুঘল আমলের নজরকাড়া ঐতিহ্যবাহী অস্টানি মসজিদ। ১৮ শতকে নির্মিত একটি প্রাচীন মসজিদ। বিক্রমপুর বর্তমানে এ অঞ্চলটি মুন্সীগঞ্জ জেলা হিসেবে পরিচিত, একসময় বিক্রমপুর নগরীকে কেন্দ্র করে গড়ে উঠেছিল বিশাল জনপদ। তাই এ জেলার বিভিন্ন স্থানে ছড়িয়ে আছে অনেক প্রাচীন নিদর্শন। টঙ্গীবাড়ি উপজেলা আউটশাহী ইউনিয়নের আউটশাহী বিস্তারিত..

গজারিয়ার ছাত্রলীগের সাবেক নেতা ইয়াবা ও ফেনসিডিলসহ গ্রেফতার

গজারিয়ার ছাত্রলীগের সাবেক নেতা ইয়াবা ও ফেনসিডিলসহ গ্রেফতার মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি : ছাত্রলীগের সাবেক নেতা মাদক সম্রাট কাউছার (৩০) কে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন র‌্যাব-১০। রোববার (২৩ মে) গভীর রাতে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন গজারিয়া থানার এসআই কামরুল ইসলাম। মাদক সম্রাট কাউছার ছাত্রলীগের সাবেক নেতা। ভবেরচর এলাকার শহিদুল হকের ছেলে কাউছার বিস্তারিত..

বান্দরবান-রোয়াংছড়ি সড়কে বি-সেভেনটি ও মাহেন্দ্রা গাড়ি মুখোমুখি সংঘর্ষের আহত ৪

বান্দরবান-রোয়াংছড়ি সড়কে বি-সেভেনটি ও মাহেন্দ্রা গাড়ি মুখোমুখি সংঘর্ষের আহত ৪ হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি প্রতিনিধি: বান্দরবান-রোয়াংছড়ি সড়কে বি-সেভেনটি ও মাহেন্দ্রা গাড়ি মুখোমুখি সংঘর্ষে একজন পুরুষ সহ ৩জন মহিলা গুরুত্বর আহত হয়েছে। আহতরা হলেন রুমা উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে স্বাস্থ‍্য সহকারি রুস্তিমা ত্রিপুরা (৩৬), রুমফাইটি ত্রিপুরা (২৮), বাসুহি ত্রিপুরা (৩০) ও ব্রণ্ড ত্রিপুরা (৪০)। সোমবার (২৪ মে ২০২১) বিস্তারিত..

চিকিৎসকের মানবিক বউ সহ স্থানীয়দের কাছে আটক

চিকিৎসকের মানবিক বউ সহ স্থানীয়দের কাছে আটক আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ডাক্তার জিল্লুর রহমান সুমন। দিনাজপুর মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের কর্মরত সার্জারি বিশেষজ্ঞ। একজন স্ত্রী থাকার পরেও পরকিয়ার মাধ্যমে অন্য আরেকটি কিশোরীরর সঙ্গে জড়িয়ে পড়েন প্রেমের সম্পর্কে। বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন জায়গায় রাত কাটিয়েছেন তিনি। কিন্তু কতোদিন আর করবেন চুরি। অবশেষে সেই কিশোরীর সঙ্গে বিস্তারিত..

বিক্রমপুরে পদ্মার পাড়ে প্রাচীন বাজার হাসাইল বাজার হ‌তে পা‌রে এক‌টি পর্যটন কেন্দ্র ।

বিক্রমপুরে পদ্মার পাড়ে প্রাচীন বাজার হাসাইল বাজার হ‌তে পা‌রে এক‌টি পর্যটন কেন্দ্র । ‌ মোঃ‌লিটন মাহমুদ মুন্সীঞ্জঃ মুন্সীগঞ্জ জেলার টঙ্গিবাড়ী উপজেলার দক্ষিণে পদ্মা নদীর পাড় গে‌সে একটি চমৎকার বাজার রয়েছে। প্রাচীন এই বাজারটির নাম হাসাইল বাজার । বিক্রমপুরে(মুন্সীগঞ্জ) ইতিহাস ঘেটে যে কয়টি প্রাচীন হাট বা বাজারের সন্ধান পাওয়া যায় তার মধ্য হাসাইল বাজার অন্যতম। বাজারটি বিস্তারিত..

পঞ্চসার আওয়ামী মৎস্যজীবী লীগের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত মোঃ‌লিটন মাহমুদ ঃ আওয়ামী মৎস্যজীবী লীগের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার বিকাল ৫ টায় পঞ্চসার ইউনিয়ন উচ্চ বিদ্যালয় কেন্দ্রীয় আওয়ামী মৎস্যজীবী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শেখ মোঃ মুক্তার হোসেন এর আয়োজনে আলোচনা সভা ও কেক কেটে ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। এসময় উপস্থিত ছিল মুন্সিগঞ্জ জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক কাদির মোল্লা, মোঃ শারজাহান, মোঃ হুমায়ুন দপ্তর সম্পাদক জামাল মোল্লা। পঞ্চসার ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহাসিন বাবুল, পঞ্চসার ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়নাল ডালী, ৪ নং ওয়ার্ড সভাপতি মোহাম্মদ মোস্তফা মৎস্যজীবী লীগ নেতা শামীম হোসেন সহ ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

পঞ্চসার আওয়ামী মৎস্যজীবী লীগের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ আওয়ামী মৎস্যজীবী লীগের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার বিকাল ৫ টায় পঞ্চসার ইউনিয়ন উচ্চ বিদ্যালয় কেন্দ্রীয় আওয়ামী মৎস্যজীবী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শেখ মোঃ মুক্তার হোসেন এর আয়োজনে আলোচনা সভা ও কেক কেটে ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। এসময় উপস্থিত ছিল মুন্সিগঞ্জ বিস্তারিত..

ভারত থেকে বাংলাদেশে প্রবেশ চার অনুপ্রবেশকারী আটক

ভারত থেকে বাংলাদেশে প্রবেশ চার অনুপ্রবেশকারী আটক   ঝিনাইদহ  প্রতি‌নি‌ধি ঃ ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের অপরাধে ৪ জনকে আটক করেছে বিজিবি। সোমবার সকালে সাড়ে ৬ টার দিকে উপজেলার পদ্মপুকুর গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো-মাগুরা সদর উপজেলার কুচিয়ামোড়া গ্রামের স্বরজিৎ মন্ডলের ছেলে রকি মন্ডল (১৮), ফরিদপুরের ভাংগা উপজেলার বিস্তারিত..

মুন্সীগঞ্জে পুকুরে বিষ প্রয়োগ করে মাছ মারার অভিযোগ

মুন্সীগঞ্জে পুকুরে বিষ প্রয়োগ করে মাছ মারার অভিযোগ মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ সদরের মিরকাদিম পৌরসভার চন্দনতলা এলাকায়, দেড় একরের একটি পুকুরে বিষ প্রয়োগ করে অন্তত আট লাখ টাকার মাছ মেরে ফেলার অভিযোগ উঠেছে। পরিত্যাক্ত এই পুকুরটিকে ভাড়া নিয়ে চাষের উপযোগি করে দীর্ঘ দিন ধরে মাছ চাষ করে আসছিলেন স্থানীয় আমির, কাদির ও আস্রাফ। চাষিরা সপ্তাহ খানেকের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com