January 25, 2022, 11:57 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

সিরাজদিখানে হাউজিং কম্পানিকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবৎ টেঁটা বল্লম যুদ্ধ, অতিষ্ট পুলিশ ও এলাকা বাঁশী। 

সিরাজদিখানে হাউজিং কম্পানিকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবৎ টেঁটা বল্লম যুদ্ধ, অতিষ্ট পুলিশ ও এলাকা বাঁশী। মুন্সিগঞ্জপ্রতিনিধি হাউজিং কম্পানিকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবৎ চলছিল টেঁটা বল্লম যুদ্ধ, মামলা, হামলা ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনায় অতিষ্ট পুলিশ ও এলাকা বাসী। ২৩ মে রোববার বিকেল ৩ টায় সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের চর পানিয়া গ্রামে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ ও বিস্তারিত..

ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতির নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ

ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতির নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির বিদায় ও নব-নির্বাচিত কার্যকরী কমিটির শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে। রোববার দুপুরে জেলা আইনজীবী সমিতির হলরুমে শপথ গ্রহণ ও বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। নব-নির্বাচিত কমিটির সভাপতি অ্যাডভোকেট আব্দুল হালিম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইন্তাজুল হক সহ নির্বাচিত বিস্তারিত..

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আরশাদ আলী বেপারীর দাফন সম্পন্ন গজারিয়া প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সেনা কর্মকর্তা আরশাদ আলী বেপারী (৯০) দাফন রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হয়েছে। রোববার সকাল দিকে বাউশিয়া ইউনিয়নে পুরান বাউশিয়া গ্রামে নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহে রাজেউন)। তিনি পুরান বাউশিয়া গ্রামের মৃত লালু বেপারীর বিস্তারিত..

সিরাজদিখাঁনে ১ কোটি ১৩ লক্ষ ৭০ হাজার টাকার রাস্তার কার্পেটিং কাজ উদ্ভোদনের অপেক্ষায়।

সিরাজদিখাঁনে ১ কোটি ১৩ লক্ষ ৭০ হাজার টাকার রাস্তার কার্পেটিং কাজ উদ্ভোদনের অপেক্ষায়। মোঃ জামাল হোসেন – মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ  মুন্সিগঞ্জের সিরাজদিখাঁনে ১ কোটি ১৩ লক্ষ ৭০ হাজার টাকার রাস্তার কাজের শিঘ্রই উদ্ভোদন হবে বলে জানিয়েছেন সিরাজদিখাঁন উপজেলা বিকল্প ধারা আহবায়ক মোঃ শাহাআলম ( আলমাজ) তিনি আরও জানিয়েছেন কাজটির উদ্ভোদন করবেন মুন্সিগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বিস্তারিত..

তাহিরপুরে দ্বিজেন্দ্র কুমার নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে ভার্চুয়াল শুভ উদ্বোধন।

তাহিরপুরে দ্বিজেন্দ্র কুমার নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে ভার্চুয়াল শুভ উদ্বোধন। সুনামগঞ্জ প্রতি‌নি‌ধিঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের দ্বিজেন্দ্র কুমার নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে ভার্চুয়াল মাধ্যমে ৫ কোটি টাকা ব্যয়ে বন্যা আশ্রয় কেন্দ্রের নবনির্মিত ভবনের উদ্বোধন করা হয়েছে। রোববার(২৩ মে) সকালে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে নির্মিত বন্যা আশ্রয় কেন্দ্রের নতুন এ ভবনের ভার্চুয়াল মাধ্যমে উদ্বোধন বিস্তারিত..

শ্রীনগর বাজারগুলোতে দেশীয় ফল লিচুর রমরমা বেঁচাকেনা শুরু

  শ্রীনগর(মুন্সীগঞ্জ)প্রতিনিধি:- শ্রীনগর বাজারগুলোতে মৌসুমি ফল লিচুর রমরমা বেঁচাকেনা শুরু হয়েছে। উপজেলার বাজার গুলোতে ঘুরে দেখা গেছে রাস্তার ধারে ধারে ঝুড়ি ভর্তি লিচু নিয়ে বসে বিক্রি করছে একাধিক লিচু ব্যাবসায়ি। এসময় লিচুর দোকান গুলোতে বেশ ভিড়ও লক্ষ্য করা গেছে। লিচু ব্যবসায়ীরা বলেন বাজারে অন্যান্য মৌসুমি ফল বিক্রি হলেও ক্রেতাদের চোখ এখন লিচুর দিকে। খোঁজ নিয়ে বিস্তারিত..

ফরিদপুরে বিকাশ চক্রের প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ

ফরিদপুরে বিকাশ চক্রের প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ ফরিদপুর জেলা প্রতিনিধিঃ আজ বেলা বারোটায়   পুলিশ সুপার কার্যালয় নতুন ভবনে সংবাদ সম্মেলন করে। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের ব্রিফ করেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা। এ সময় উপস্থিত ছিলেন জেলা গোয়েন্দা শাখার অফিসার্স ইনচার্জ সুমন রঞ্জন সরকার, নগরকান্দা সার্কেল এএসপি সুমিমুর রহমান রহমান ডিবির ওসি সুনীল কর্মকার প্রমূখ। বিকাশ বিস্তারিত..

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত-২

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত-২ নিজস্ব প্রতিবেদক,ফেনী :  চট্টগ্রামের মিরসরাইয়ের বারইয়ারহাট পৌরসভা এলাকায় সড়ক দুর্ঘটনায় পিকআপ ভ্যানচালক ও হেলপার নিহত হয়েছেন। রোববার (২৩ মে) ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- কক্সবাজারের পেকুয়া এলাকার পিকআপ ভ্যানচালক মো. তৌহিদ (৩০) ও হেলপার রুবেল (২৫)। মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন বিস্তারিত..

দেশে করোনাভাইরাসের সংক্রমণ রোধে চলমান বিধিনিষেধ শেষ হচ্ছে আজ

নিজস্ব প্রতিবেদক : দেশে করোনাভাইরাসের সংক্রমণ রোধে চলমান বিধিনিষেধ শেষ হচ্ছে আজ। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসায় বিধিনিষেধের মেয়াদ আগামী ৩০ মে পর্যন্ত বাড়ানো হয়েছে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। জনপ্রশাসন মন্ত্রণালয় সূত্রে জানা যায়, আগামী ৩০ মে পর্যন্ত বিধিনিষেধের মেয়াদ বাড়ানো হয়েছে। আগামীকাল থেকে অর্ধেক যাত্রী নিয়ে চলবে আন্ত:জেলা বাস। হোটেলে বসে খাওয়া বিস্তারিত..

অব‌শে‌ষে জা‌মিন পেলে প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলাম। 

অব‌শে‌ষে জা‌মিন পেলে প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলাম। মোঃলিটন মাহমুদঃ আজ রোববার (২৩ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল্লাহর আদালত ৫ হাজার টাকা মুচলেকায় জামিনের আদেশ দেন। এছাড়া রোজিনা ইসলামকে পাসপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত। এর আগে গত ১৮ মে রোজিনা ইসলামের পাঁচ দিনের রিমান্ড আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো হয়। একইসঙ্গে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com