January 25, 2022, 1:08 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের প্রতিবাদ সভা ও মানববন্ধন।

সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের প্রতিবাদ সভা ও মানববন্ধন। বিশেষ প্রতিনিধি।। দৈনিক প্রথম আলো’র সাংবাদিক রোজিনা ইসলাম কে হেনস্তা’র প্রতিবাদ ও তার বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ আলটিমেটাম দিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করেন। মানববন্ধনে সভাপতির বক্তব্যে তুহিন খন্দকার বলেন, গণমাধ্যম রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ হিসেবে বিস্তারিত..

মুন্সীগঞ্জে আমের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের চেষ্টাকারী গ্রেফতার কাজী কাউছার,মুন্সীগঞ্জ আমের লোভ দেখিয়ে ৮বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা করার অভিযোগ মুন্সীগঞ্জের সদর উপজেলার সিপাহী পাড়া থেকে ৫০ বছরের বয়স্ক ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। ৮ বছরের শিশু ধর্ষণের অভিযোগে নাসিরকে (৫০) গ্রেফতার করেছে হাতিমারা তদন্ত পুলিশ ফাঁড়ির এসআই আমিনুল ইসলাম। শনিবার সকাল ৯টায় নিজ বাসা থেকে নাসির (৫০) কে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন হাতিমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনস্পেক্টর নাসির। তদন্ত কেন্দ্রের ইনচার্জ নাসির জানান, ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধিত/২০০৩) এর ৯ (৪) খ ধারায় মামলা হয়েছে। মুন্সীগঞ্জ সদর থানায় শনিবার মামলা হয়েছে মামলা নম্বর ৪১। এজহার নামীয় আসামি মোহাম্মদ নাসির (৫৫) কে মামলার তদন্তকারী এস.আই. মো: আমিনুর রহমান সঙ্গীয় ফোর্সসহ উত্তর সিপাহি পাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। বাদী (৬৫) জানান, ধর্ষণের চেষ্টাকারী মো: নাসির বেপারী (৫০) পিতা মৃত ইদু বেপারী গ্রাম উত্তর সিপাহীপাড়া তবে সে বাদীর প্রতিবেশী। (২৮ এপ্রিল) সকাল সাড়ে ১০টার সময় ৮ বছরের মেয়েকে আমের লোভ দেখাইয়া ফুসলাইয়া বাগানে থাকা জঙ্গলে নিয়ে যায়। মেয়ের মুখ চেপে ধরে মেয়ের পরিহিত হাফপ্যান্ট খুলিয়া জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। মেয়ের ডাক-চিৎকারে আশপাশের লোকজন আগাইয়া আসলে নাসির দ্রুত ঘটনাস্থল থেকে পালাইয়া যায়। এসআই আমিনুল ইসলাম জানান, মেয়েকে সিপাহীপাড়াস্থ শুক্কুর আলীর ফল বাগানে অন্যান্যদের শিশুদের সাথে খেলাধুলা করতেছিল। বেলা ১১টার সময় আম খাওয়ানোর কথা বলে হাফপ্যান্ট খুলিয়া ধর্ষণের চেষ্টা করে। এই মর্মে থানায় অভিযোগের ভিত্তিতে আসামী ধর্ষক নাসিরকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

মুন্সীগঞ্জে আমের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের চেষ্টাকারী গ্রেফতার   কাজী কাউছার,মুন্সীগঞ্জ আমের লোভ দেখিয়ে ৮বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা করার অভিযোগ মুন্সীগঞ্জের সদর উপজেলার সিপাহী পাড়া থেকে ৫০ বছরের বয়স্ক ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। ৮ বছরের শিশু ধর্ষণের অভিযোগে নাসিরকে (৫০) গ্রেফতার করেছে হাতিমারা তদন্ত পুলিশ ফাঁড়ির এসআই আমিনুল ইসলাম। শনিবার সকাল ৯টায় নিজ বাসা থেকে বিস্তারিত..

চাটখিলে ওয়ারেন্ট ভুক্ত আসামী মিজানুর রহমানকে আটক করেছে পুলিশ।

চাটখিলে ওয়ারেন্ট ভুক্ত আসামী মিজানুর রহমানকে আটক করেছে পুলিশ। বিশেষ প্রতিনিধি ঃ নোয়াখালীর চাটখিল উপজেলার বেশ কয়েকটি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী মিজানুর রহমানকে ওরফে (ছেড়া মিজান) কে চাটখিল থানা পুলিশ গ্রেফতার করেছে। শুক্রবার ২১মে সন্ধা ৬ টার দিকে উপজেলার খিলপাড়া ইউনিয়নের দত্তেরবাগ থেকে গ্রেফতার করেছে চাটখিল থানা পুলিশ। স্হানীয় সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত মিজানুর রহমান(৩৫) বিস্তারিত..

লালমনিরহাটে পাটক্ষেতে হতে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

লালমনিরহাটে পাটক্ষেতে হতে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বিশেষ প্রতিনিধিঃ  লালমনিরহাটের সদর উপজেলায় পাটক্ষেত থেকে এক যুবকের (৩৫) মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। তবে তার পরিচয় এখনও সনাক্ত হয়নি। শনিবার (২২ মে) সকালে ওই উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের বুদার বাঁশেরতল এলাকার পাটক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট-রংপুর মহাসড়কের পাশে বিস্তারিত..

মুন্সীগঞ্জের ধলাগাও বাজারে দোকানে হামলা – ভাংচুর,টাকা পয়সা লুটপাট,আহত এক

মুন্সীগঞ্জের ধলাগাও বাজারে দোকানে হামলা – ভাংচুর,টাকা পয়সা লুটপাট,আহত এক মুন্সীগঞ্জ প্রতিনিধি: আজ শনিবার বিকাল ২টার সময় মুন্সীগঞ্জ সদর থানার রামপাল ইউনিয়নের ধলাগাও বাজারে আপন ষ্টোরে অতর্কিত হামলা চালিয়ে ভাংচুর ও দোকানীকে মারধর করে ক্যাশবাক্স ভেঙ্গে দেড়লক্ষ টাকা লুটপাটের ঘটনা ঘটেছে। সরেজমিনে জানাযায়, শনিবার দুপুর ১টার দিকে রামপাল ইউনিয়নের দক্ষিন দেওসার গ্রামের আ: লতিফ খানের বিস্তারিত..

সোনাগাজীর শাহাপুরে আশ্রয় প্রকল্প নির্মাণে বাঁধা দেয়ার পাঁয়তারা করছে ভূমিদস্যুরা।

সোনাগাজীর শাহাপুরে আশ্রয় প্রকল্প নির্মাণে বাঁধা দেয়ার পাঁয়তারা করছে ভূমিদস্যুরা। সোনাগাজী প্রতিনিধি :- ভূমি ও গৃহহীন লোকদের পূনর্বাসনের লক্ষে সোনাগাজী সদর ইউনিয়নের চর শাহাপুর ও চর খোয়াজের লামছি মৌজায় আরো একটি আশ্রয় প্রকল্প নির্মাণ করছে সরকার। কিন্তু বারবার ওই প্রকল্প নির্মানে বাধা দেয়ার পাঁয়তারা করছে চিহ্নিত ভূমিদস্যুরা। সরকার বিরোধী এসব ভূমিদস্যুরা স্থানীয়দের আশ্রয়ন প্রকল্পের বিরুদ্ধে বিস্তারিত..

মাছের উৎপাদন বাড়াতে যুবসমাজকে এগিয়ে আসতে বলেছেন প্রধানমন্ত্রী

মাছের উৎপাদন বাড়াতে যুবসমাজকে এগিয়ে আসতে বলেছেন প্রধানমন্ত্রী প্রেস টি‌ভি ২৪ডট কম  রিপোর্ট: অর্থনৈতিক সমৃদ্ধি অর্জনের লক্ষ্যে তরুণদের চাকরির পেছনে না ছুটে মৎস্য উৎপাদনের মতো আত্মকর্মসংস্থানমূলক খাতে সম্পৃক্ত হওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মাছের উৎপাদন বাড়ানোর লক্ষ্যেও যুবসমাজকে এগিয়ে আসতে বলেছেন তিনি। শনিবার (২২ মে) বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিস্তারিত..

মুন্সীগঞ্জের শ্রীনগরে অগ্নিকান্ডে লক্ষাধিক টাকার ক্ষতি

মুন্সীগঞ্জের শ্রীনগরে অগ্নিকান্ডে লক্ষাধিক টাকার ক্ষতি মোঃজামাল হো‌সেন শ্রীনগর মুন্সীগঞ্জ  প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের শ্রীনগরে খড়ের পালা আগুনে পুড়ে লক্ষাধিক টাকা ক্ষতি  হয়েছে। শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে শ্রীনগর উপজেলার ষোলঘর ইউনিয়নের সদারামপুর কালীবাড়ীতে এ ঘটনা ঘটেছে। সরেজমিনে গিয়ে জানা যায়, ষোলঘর ইউনিয়নের সদারামপুর কালীবাড়ী লঞ্চঘাট এলাকায় দুপুর সাড়ে ১২ টার দিকে খড়ের পালার মালিক মজিদ বিস্তারিত..

শ্রীনগরের রাস্তার গাছে জাতীয় ফল কাঠাল!

  শ্রীনগর(মুন্সীগঞ্জ) সংবাদদাতা:- শ্রীনগরে জাতীয় ফল কাঁঠালের চাহিদা তেমন নেই বললেই চলে। মাদারীপুর, শরিয়তপুর, গোপালগঞ্জ, ফরিদপুর, পিরোজপুর, ভোলা, পটুয়াখালী ও বরিশাল জেলার বিভিন্ন এলাকা থেকে পাইকাররা আসায় বেশ কিছু কাঁঠাল বিক্রি হয় নগদ মূল্যে। কিন্তু এলাকার মানুষের কাছে জাতীয় ফলটির কদর খুব কম। ভরা মৌষুমে কাঁচা বা পাকা যাই হোক-সেগুলা গরু-ছাগলের খাদ্য হিসেবে বেশি ব্যবহার বিস্তারিত..

মুন্সীগঞ্জ টঙ্গীবাড়ীর আলদীর সেতুটি এখন মিশুক ও অটোরিক্সার দখল দেখার মত কেহ নাই ।

  মুন্সীগঞ্জ টঙ্গীবাড়ীর আলদির সেতুটি এখন মিশুক ও অটোরিক্সার দখল দেখার কেহ নাই । মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপ‌জেলার টঙ্গীবাড়ীর আলদির সেতুটি এখন মিশুক ও অটোরিক্সার দখলে। এর ফলে প্রতি‌দিনই সিপাহীপাড়া দীঘিরপাড়ে যানবাহন চলাচলে বড় ধরণের সমস্যা দেখা দিয়েছে। আর এ সব কারণে এ সড়কে সারাক্ষণই যানজট লেগেই থাকে। এ পরিস্থিতি এখানে বিদ্যমান বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com