January 25, 2022, 1:07 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

স্টিকার লাগিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার পুনর্বাসনেরনামে প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন

স্টিকার লাগিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার পুনর্বাসনেরনামে প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ ঢাকা-মাওয়া এক্সপ্রেস হাইওয়ে খেতাবপ্রাপ্ত, শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার পুনর্বাস সমবায় সমিতি লি: সিএজি থেকে স্টিকারটি ব্যবহার করে মাসে লাখ লাখ টাকা বিটমানি প্রশাশনের কোন ভূমিকা নেই। দেখার যেন কেউ নেই। সিএজি গাড়ির মালিকরা এই স্টিকার বিস্তারিত..

লামায় কুয়েত প্রবাসীর ঘরে স্ত্রী সন্তান সহ তিন লাশ উদ্ধার করেছে পুলিশ।

লামায় কুয়েত প্রবাসীর ঘরে স্ত্রী সন্তান সহ তিন লাশ উদ্ধার করেছে পুলিশ। নিজস্ব প্রতিবেদক  লামাঃ লামা পৌরসভার চাম্পাতলী গ্রামে কুয়েত প্রবাসী নুর মোহাম্মদ এর বসতঘরে স্ত্রী সন্তান সহ তিনটি লাশ উদ্ধার করেছে পুলিশ। লামা সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ রিজওয়ানুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। আজ শুক্রবার (২১ মে) সন্ধ্যা ৭টার দিকে বিষয়টি স্বজনরা জানতে পারে। বিস্তারিত..

ফিলিস্তিনিদের ওপর ইসরাইলের হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ মুন্সীগঞ্জে

  ফিলিস্তিনিদের ওপর ইসরাইলের হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ মুন্সীগঞ্জে মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ ফিলিস্তিনিদের ওপর ইসরাইলের আগ্রাসন বর্বরোচিত হামলার প্রতিবাদে মুন্সীগঞ্জে আলিরটেক বাজার জামে মসজিদ বিক্ষোভ করেছে শত শত মুসল্লীরা। শুক্রবার (২১ মে) বাদ জুম্মা মুন্সীগঞ্জ আলিরটেক বাজার ৮নং ওয়ার্ড ,চরকেওয়ার ইউনিয়নের সর্বস্তরের জনগণ আলিরটেক বাজার জামে মসজিদের সামন থেকে এ বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি আলিরটেক বিস্তারিত..

ফিলিস্তিনে ইসরায়েলের হামলার প্রতিবাদে খুটাখালীতে মিছিল ও সমাবেশ

ফিলিস্তিনে ইসরায়েলের হামলার প্রতিবাদে খুটাখালীতে মিছিল ও সমাবেশ কক্সবাজার প্রতিনিধি। ফিলিস্তিনের গাজায় ইসরায়েলের অব্যাহত হামলার প্রতিবাদে কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২১ মে) আছরের নামাজের পর উপজেলার খুটাখালী কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গন থেকে এই বিক্ষোভ কর্মসূচি শুরু করে মহাসড়ক প্রদক্ষিন করে। বিক্ষোভ মিছিলের পর ষ্টেশনস্থ ইসলামী ব্যাংক চত্বরে এক সমাবেশ বিস্তারিত..

ফিলিস্তিনে গণহত্যা বন্ধ হোক, আগ্রাসী ইজরায়েল নিপাত যাক” স্লোগানে বিক্ষোভ

ফিলিস্তিনে গণহত্যা বন্ধ হোক, আগ্রাসী ইজরায়েল নিপাত যাক” স্লোগানে বিক্ষোভ মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ “ফিলিস্তিন থেকে গণহত্যা বন্ধ হোক, আগ্রাসী ইজরায়েল নিপাত যাক” এই স্লোগানে মুন্সীগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ করেছে আহলে সুন্নাত ওয়াল জামায়াত ও বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা। ২১ই মে শুক্রবার বাদ জুমা জেলা শিল্পকলা একাডেমীর সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে জেলা বিস্তারিত..

রোজিনা ইসলামের মুক্তির দাবিতে বিক্রমপুর প্রেসক্লাব ও লৌহজং প্রেসক্লাবের মানববন্ধন

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্রমপুর প্রেসক্লাব ও লৌহজং প্রেসক্লাবের যৌথ উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১০ টার দিকে মুন্সীগঞ্জের লৌহজংয়ে হলদিয়া বাজারে বিক্রমপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বিক্রমপুর প্রেসক্লাবের সভাপতি মো. মাসুদ খানের সভাপতিত্বে ও লৌহজং প্রেসক্লাবের সভাপতি বিস্তারিত..

শ্রীনগরে লকডাউনেও ঢাকায় যেতে চড়া মুল্যে বিক্রয় হচ্ছে সিএনজি’র টিকিট

  শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:- দেশে করোনা ভাইরাস নিয়ন্ত্রণে কয়েক ধাপে চলছে সর্বাত্মক লকডাউন। পরিবার-পরিজনের সাথে ঈদ করতে দুর-দুরান্ত থেকে ছুটে এসেছেন। এখন কর্মস্থলে ফেরার চেষ্টা। কিন্তু সর্বাত্মক লকডাউনে চলছে না দুরপাল্লার বাস। প্রতিদিন সকাল থেকে রাত ১১ টা পর্যন্ত সিএনজি’র যাত্রী নিয়ে ঢাকার ঊদ্দেশ্যে ছেড়ে গেলে ও স্থানীয় প্রশাসনের এ বিষয়ে কোন মাথা ব্যাথা নেই। বিস্তারিত..

শ্রীনগরে উপজেলা প্রেসক্লাবের ঈদ পূর্ণমিলনী উদযাপন

  শ্রীনগর( মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের শ্রীনগরে উপজেলা প্রেসক্লাবের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান উদযাপন করা হয়েছে। শুক্রবার বেলা ১১ টায় উপজেলা ক্লাবের দেউলভোগে এ ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আনন্দ গণ মনোরম পরিবেশে ক্লাবে আধুনিক গান গায় উপজেলা প্রেসক্লাবের কোষাধক্ষ হামিদুল ইসলাম স্বপন। শ্রীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল হাসান সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকির লস্করের সঞ্চালনায় ঈদ বিস্তারিত..

বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় শ্রীনগর উপজেলা ছাত্রদলের দোয়া মাহফিল

বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় শ্রীনগর উপজেলা ছাত্রদলের দোয়া মাহফিল শ্রীনগর(মুন্সীগঞ্জ)প্রতিনিধিঃ বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় শ্রীনগর উপজেলা ছাত্রদলের দোয়া মাহফিল অনুষ্ঠিত। ২১ মে শুক্রবার সকাল সাড়ে ১০ টায় দামলা মীর সরফত আলী সপুর বাড়িতে বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ তারেক রহমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদসহ বিএনপি, অঙ্গ বিস্তারিত..

দ‌ক্ষ‌িন অঞ্চ‌লের মানুষ  মাওয়ার বিকল্প নৌ-পথ হিসাবে ব‌্যবহার কর‌ছে  মুন্সীগঞ্জের দী‌ঘিড়পাড়  কে ।

দ‌ক্ষ‌িন অঞ্চ‌লের মানুষ  মাওয়ার বিকল্প নৌ-পথ হিসাবে ব‌্যবহার কর‌ছে  মুন্সীগঞ্জের দী‌ঘিড়পাড়  কে । ‌মোঃ‌লিটন মাহমুদঃ ঢাকা থেকে দক্ষিণাঞ্চলের জেলাগুলোতে যাওয়ার দুটি ফেরিঘাটে দিবাকালীন ফেরি চলাচল গত মঙ্গলবার  সকাল থেকে সম্পূর্ণ বন্ধ রাখার ঘোষণা দেয়া হলেও মাওয়া ও পাটুরিয়া ঘাটে জনতার ঢল এতটুকুও কমেনি বলে জানাচ্ছেন স্থানীয় ।তার ই অংশ হিসা‌বে  যাত্রীরা বে‌ছে নি‌য়ে‌ছে মুন্সীগঞ্জ জেলার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com