January 24, 2022, 3:24 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

রোজিনা ইসলামের মুক্তির দাবিতে গজারিয়ায় সাংবাদিকদের মানববন্ধন।

রোজিনা ইসলামের মুক্তির দাবিতে গজারিয়ায় সাংবাদিকদের মানববন্ধন। মোঃ‌লিটন মাহমুদ মুন্সিগঞ্জঃ দৈনিক প্রথম আলো পত্রিকার জ্যেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও তাকে হেনস্তাকারীদের বিচারের দাবিতে মুন্সিগঞ্জের গজারিয়ায় মানববন্ধন করেছে সাংবাদিকরা।আজ সকালে গজারিয়া উপজেলা প্রেসক্লাবের আয়োজনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভবেরচর বাস স্ট্যান্ড এলাকায় অনুষ্ঠিত মানববন্ধনে গজারিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিস্তারিত..

মুন্সীগঞ্জে শ্রীনগরে সংঘর্ষে আহত- ৬

মুন্সীগঞ্জে শ্রীনগরে সংঘর্ষে আহত- ৬ শ্রীনগর( মুন্সীগঞ্জ)প্রতিনিধিঃ শ্রীনগরে উপজেলার ষোলঘর ইউনিয়নের পশ্চিম খৈয়াগাও গ্রা‌মে  পূর্ব   শত্রুতার জেরে সংঘর্ষে আহত-৬ হওয়ার ঘটনা ঘটেছে। বুধবার বিকেল ৫ টার দিকে উপজেলার ষোলঘর ইউনিয়নের পূর্ব দেউলভোগ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ষোলঘর বিস্তারিত..

সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বান্দরবানে মানববন্ধন

সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বান্দরবানে মানববন্ধন মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলাকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক আখ্যায়িত করে অবিলম্বে তাঁকে নিঃশর্ত মুক্তি দেওয়ার দাবি জানিয়েছেন বান্দরবানে কর্মরত সাংবাদিকরা। প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেপ্তারের প্রতিবাদে আয়োজিত মানববন্ধন ও সমাবেশ থেকে এই দাবি জানানো বিস্তারিত..

বান্দরবানে ৫ম ধাপে ৭৫০জনকে অন্ন,বস্ত্র নগদ অর্থ দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন ডা: প্রিন্স সেন

  মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : কোভিড-১৯ কারণে বান্দরবানে কর্মহীন হয়ে পড়া ৭৫০ জন গরীব অসহায় পরিবারের মাঝে স্বাস্থ্য বিধি মেনে পঞ্চম ধাপে অন্ন বস্ত্র নগদ অর্থ বিতরণ দৃষ্টান্ত স্থাপন করলেন জনদরদী রাজনৈতিক নেতা ডা: প্রিন্স সেন। পঞ্চম দফায় চাল, ডাল, আলু, তৈল, সেমাই, চিনি, মাক্স, হেন্ড-ওয়াস, শাড়ী, লুঙ্গি, পাঞ্জাবি, নগদ অর্থ দিয়েছেন বাংলাদেশ বিস্তারিত..

রোজিনা ইসলামকে নির্যাতন ও গ্রেপ্তারের প্রতিবাদে মুন্সীগঞ্জে মানববন্ধন

  মুন্সীগঞ্জ প্রতিনিধি: প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতন ও গ্রেপ্তারের প্রতিবাদে মুন্সীগঞ্জে মানববন্ধন হয়েছে। বুধবার দুপুরে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জ্বল, সাবেক আহবায়ক আতিকুর রহমান টিপু, সাবেক সভাপতি শহীদ-ই-হাসান তুহিন, সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন সজল, সাবেক সাধারণ সম্পাদক ভবতোষ চৌধুরী বিস্তারিত..

সাংবাদিক রোজিনাকে হেনস্তা ও আটকের প্রতিবাদে সিরাজদিখান প্রেসক্লাবে মানবন্ধন ও  প্রতিবাদ সভা অনুষ্ঠিত

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্তা ও আটকের প্রতিবাদে সিরাজদিখান প্রেসক্লাবের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে প্রেসক্লাবের সামনের রাস্তায় এই মানববন্ধন করা হয়। প্রেসক্লাব সভাপতি ইমতিয়াজ উদ্দিন বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাবেদুর রহমান জুবায়ের এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের উপদেষ্টা, লেখক ও গবেষক ড. সাইদুল বিস্তারিত..

মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ১২

মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ১২ মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ থামছেনা মুন্সীগঞ্জের চরাঞ্চলের খাসকান্দি গ্রামের হামলা মারধর। প্রতিনিয়ত নিরহ মহিলাদের উপর হামলা মারধর করছে সন্ত্রাসীরা। চালাচ্ছে বাড়ীঘর ভাংচুর করছে লুটপাট।  এমন অভিযোগ পাওয়া যাচ্ছে অহরহ। এসব ঘটনার ধরাবাহীকতায় বুধবার দুপুর সদর উপজেলার চরাঞ্চলের চরকেওয়ার ইউনিয়নের খাসকান্দি গ্রামে ঘটে মহিলাদের মারধর। স্থানীয়রা জানান,বিগত একবছর যাবত শামসুদ্দিন হালদার (মামুন) ও বিস্তারিত..

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনেস্থা ও মিথ্যা মামলার প্রতিবাদে টঙ্গিবাড়ীতে মানববন্ধণ ও সভা

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনেস্থা ও মিথ্যা মামলার প্রতিবাদে টঙ্গিবাড়ীতে মানববন্ধণ ও সভা টঙ্গিবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি- প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে হেনেস্থা ও মিথ্যা মামলার প্রতিবাদে টঙ্গিবাড়ীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকাল ৫টার দিকে বিক্রমপুর টঙ্গিবাড়ী প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সভা করে বিক্রমপুর টঙ্গিবাড়ী প্রেসক্লাবের সাংবাদিকরা। এ সময় তারা প্রথম আলোর বিস্তারিত..

সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মামলা ও নির্যাতনের প্রতিবাদে

সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মামলা ও নির্যাতনের প্রতিবাদে মুন্সীগঞ্জ সাংবাদিক ক্লাবের মানববন্ধন মুন্সীগঞ্জ প্রতিনিধি: প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে অফিসিয়াল সিক্রেট অ্যাক্ট-এ মামলা ও তাকে শারীরিক নির্যাতনের প্রতিবাদে আজ বুধবার অপরাহ্নে মুন্সীগঞ্জ সাংবাদিক ক্লাবের উদ্যোগে এক মানববন্ধনের আয়োজন করা হয়। এতে সাংবাদিক রোজিনার বিরুদ্ধে দেওয়া মামলা প্রত্যাহার ও তাকে শারীরিক নির্যাতনের বিরুদ্ধে বক্তব্য বিস্তারিত..

প্রথম আলো জেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তি নির্যাতন ও হেনস্তাকারীদের বিচারের দাবীতে লামায় মানববন্ধন।

বিশেষ প্রতিনিধি সচিবালয়ে পেশাগত দায়িত্ব পালন কালে প্রথম আলো জ‍্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলাম কে হেনস্থা ও দীর্ঘ সময় আট কে রেখে সাজানো মামলায় জড়ানোর প্রতিবাদে মানববন্ধন করছে লামা উপজেলায় সকল সাংবাদিকবৃন্দ। আজ বুধবার বিকাল ৪.৩০ মিনিটে প্রতিবাদ সমাবেশ, মানববন্ধন সহ বিভিন্ন কর্মসূচির মাধ‍্যমে এ প্রতিবাদ জানানো হয়। কর্মসূচিতে অভিলম্বে রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি করে।এছাড়া বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com