January 24, 2022, 6:24 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মুন্সীগঞ্জে বিক্রমপুর মানব সেবা ফাউন্ডেশনের নয়া কমিটি

মুন্সীগঞ্জে বিক্রমপুর মানব সেবা ফাউন্ডেশনের নয়া কমিটি নিজস্ব প্রতিবেদক- অরাজনৈতিক ও অলাভজনক সেচ্ছাসেবী সংগঠন ‘বিক্রমপুর মানব সেবা ফাউন্ডেশন’-এর কার্যনির্বাহী পরিষদের ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (১৮ মে) বিকালে মুন্সীগঞ্জের টংগিবাড়ী উপজেলার কামারখাড়া বাজারে ফাউন্ডেশনের নিজস্ব কার্যালয়ে দুই বছর মেয়াদি এ কমিটি গঠন করা হয়। ‘এসো মানবতার হাত বাড়িয়ে, সুন্দর সমাজ বিনির্মাণে’ এ বিস্তারিত..

ঈদগাঁও-জালালাবাদই উপি সদস্য ডিপো’র অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন । কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজার সদরের ঈদগাঁও জালালাবাদ ইউনিয়ন পরিষদের সদস্য ওসমান সরওয়ার আলম ডিপোর মিথ্যে অপপ্রচার এবং তথ্যসন্ত্রাসের বিরুদ্ধে ১৮ মে মঙ্গলবার দুপুরে ইউপি পরিষদ ভবনে সংবাদ সম্মেলন করেছে ইউপি সচিব মোস্তাক আহমদের নেতৃত্বে মেম্বারগন, তথ্য উদ্যোক্তা এবং গ্রাম পুলিশ সদস্যরা। সংবাদ সম্মেলনে জালালাবাদ ইউনিয়ন পরিষদের সচিব, বিস্তারিত..

সাংবাদিক রোজিনার নি:শর্ত মুক্তির দাবিতে উত্তাল ঠাকুরগাঁও

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি- প্রথম আলোর জৈষ্ঠ্য অনুসন্ধানী প্রতিবেদক রোজিনা ইসলামের নি:শর্ত মুক্তির দাবিতে উত্তাল ঠাকুরগাঁও শহর। মঙ্গলবার বিকালে শহর চৌরাস্তায় ঠাকুরগাঁওয়ের সচেতন সাংবাদিক ও নাগরিকের ব্যানারে ডাকা মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচীতে এমন উত্তাল মূহুর্ত দেখা গেছে। উক্ত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সাপ্তাহিক সংগ্রামী বাংলার সম্পাদক বিস্তারিত..

মুন্সীগঞ্জজেলা প্রেসক্লাব মানববন্ধন করল সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে

  মোঃ‌লিটন মাহমুদঃ প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা, নির্যাতনের প্রতিবাদ ও তার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে মুন্সিগঞ্জ জেলা প্রেসক্লাব। সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলাকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক আখ্যায়িত করে অবিলম্বে তাঁকে নিঃশর্ত মুক্তি দেওয়ার দাবি জানিয়েছেন মুন্সিগঞ্জ জেলার সাংবাদিক নেতারা। এই মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন বিস্তারিত..

গজারিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংর্ঘষ আহত-০৯

মোঃ‌লিটন মাহমুদঃ মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার টেংগারচর ইউনিয়নের বড় ভাটেরচর গ্রামে স্থায়ীভাবে বসবাসকারী দুই বংশের পূর্ব শত্রুতায় আধিপত্য ও প্রভাব বিস্তার কে কেন্দ্র করে অর্তকিত হামলার ঘটনায় নয় জন আহত বাড়ি ঘর ভাঙচুর ও সংর্ঘষ ঘটনার খবর পাওয়া গেছে। অনুসন্ধানে জানা যায় বড় ভাটেরচর গ্রামে আবিল (আবুল) হোসেন ও বাবুল সিকদার গং দের মধ্যে পূর্ব বিস্তারিত..

কারাগারে নেওয়া হয়েছে সাংবাদিক রোজিনা ইসলামকে।

শামসুর রহমান (ঢাকা প্রতিনিধি)ঃ সাংবাদিক রোজিনা ইসলামকে কারাগারে নেওয়া হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১টার একটু পরে রোজিনা ইসলামকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে নেওয়া হয়। ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম তাঁর রিমান্ড নাকচ করেন। তাঁকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। আগামী বৃহস্পতিবার তাঁর জামিনের শুনানি হতে পারে। সাংবাদিক রোজিনা ইসলামকে পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করে বিস্তারিত..

মুন্সীগঞ্জ শ্রীনগরে অর্ধশতাব্দীর পুরোনো মাছের আড়ৎ 

মুন্সীগঞ্জ শ্রীনগরে অর্ধশতাব্দীর পুরোনো মাছের আড়ৎ শ্রীনগর  মুন্সীগঞ্জঃ শ্রীনগরের মাইজ পাড়ার খেলার মাঠে আড়িয়াল বিলের দেশি প্রজাতির মাছের আড়ৎটি প্রায় পঞ্চাশ বছর যাবৎ একই ভাবে জমে উঠেছে। আজো লক্ষ লক্ষ টাকার মাছ কেনাবেচা হয় এ আড়ৎটিতে।এর কারন আর কিছু আড়িয়াল বিলের দেশি প্রজাতির সুস্বাদু টাটকা মাছ। বিলে রয়েছে অসংখ্য ডাংগা,ডকা পুকুর।  এখানে পাওয়া যাবে দু বছরের বিস্তারিত..

নোয়াখালী প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেন সাংবাদিকগণ।

  মোঃএনায়েত হোসেন নোয়াখালী জেলা প্রতিনিধি। আজ সকাল ১১টায় নোয়াখালী জেলা প্রেসক্লাব এর সামনে দৈনিক প্রথম আলো পত্রিকার জৈষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে পেশাগত দায়িত্ব পালনে বাঁধা দেওয়া ও ভুয়া অভিযোগে তুলে শারীরিক নির্যাতন করে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করায় নোয়াখালী জেলায় কর্মরত সকল সাংবাদিকদের পক্ষ থেকে মানববন্ধন করেন এবং তীব্র নিন্দা ও গভীর ক্ষোভ এবং বিস্তারিত..

গাজীপুরের,কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত।

  মোঃ হানিফ মাদবর  বি‌শেষ প্রতি‌নি‌ধিঃ গাজীপুরের কালিয়াকৈর উপজেলার শ্রীফলতলী এলাকায় বাস মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম জাহাঙ্গীর আলম। সোমবার (১৭ মে) দুপুরের দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আলম সিরাজগঞ্জ জেলার সিরাজগঞ্জ সদর উপজেলার আলিমুদ্দিনের ছেলে । তিনি মোটরসাইকেল যোগে ঢাকায় যাচ্ছিলেন। গোড়াই হাইওয়ে থানার এস আই জুবায়ের হোসেন বিস্তারিত..

প্রথম আলোর জেষ্ঠ্য প্রতিবেদক রোজিনা ইসলামকে নির্যাতন করার দায়ে জড়িতদের বিরুদ্ধে মামলা করবে পরিবার।

নিজস্ব প্রতিবেদক: প্রথম আলোর জেষ্ঠ্য প্রতিবেদক রোজিনা ইসলামকে নির্যাতন করার দায়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জেবুন নেছা বেগম, সহকারী সচিব জাকিয়া পারভীন, পুলিশ সদস্য মিজানসহ জড়িতদের বিরুদ্ধে মামলা করবে পরিবার। আজই শাহবাগ থানায় মামলা করা হবে বলে জানিয়েছেন তার স্বামী মনিরুল ইসলাম মিঠু। সকালে সাংবাদিকদের তিনি বলেন, রোজিনাকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়েছে। গলা চেপে ধরা হয়েছে। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com