January 16, 2022, 4:12 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

মুন্সীগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনা সভা

  মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জ ঃ মুন্সীগঞ্জে ঐতিহাসিক ১৭ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে শহরের হাটলক্ষীগঞ্জ নূরে মুহাম্মদ (সাঃ) মাদ্রাসায় মুন্সীগঞ্জ জেলা সেচ্ছাসেবকলীগের আয়োজনে এ অনুষ্ঠানটি হয়। মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আল মাহমুদ বাবুর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট গোলাম মাওলা তপন, শহর বিস্তারিত..

গজারিয়া থানায় চাঁদাবাজী অভিযোগ, মামলা হয়নি! পাল্টা অভিযোগ গ্রহণ

  গজা‌রিয়া প্রতি‌নি‌ধিঃ ৭দিনেও চাঁদাবাজীর মামলা আমলে না নিয়েও চাঁদাবাজীর মূল আসামীর পক্ষে পাল্টা অভিযোগ গ্রহণ করেছেন গজারিয়া থানার (ওসি) রইছ উদ্দিন। কয়েকদিন পূর্বে ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে চাঁদা না পেয়ে নির্মানাধীন দেয়াল হামলা করে ভাংচুর করে। এ বিষয়ে থানায় (১১ মে) একটি লিখিত অভিযোগ দেয় নুর নবী। কিন্তু সেই অভিযোগ আমলে না নিয়ে চাঁদাবাজ আব্দুস বিস্তারিত..

চরকেওয়ারে অশান্ত করলে কাউকে ছাড় দেওয়া হবে না-ওসি আবু বকর সিদ্দিক

  নিজস্ব প্রতিবেদক: মুন্সীগঞ্জ সদর থানার ওসি মো. আবু বকর সিদ্দিক বলেন, সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের দুইটি গ্রামের পরিবেশকে কেউ অশান্ত করার চেষ্টা করলে কাউকে ছাড় দেওয়া হবে না। প্রত্যেককে আইনের আওতায় আসতে হবে। সে যেই হোক। ককটেল বিষ্ফোরণ, গুলিবর্ষণ ভাংচুর সহ যে কোনো ধরণের নাশকতা প্রতিহত করা হবে। সোমবার বিকেলে এক সাক্ষাতে তিনি চরকেওয়ার বিস্তারিত..

নারায়ণগঞ্জের ডাকাতির মালামাল মুন্সীগঞ্জে উদ্ধার আটক ১

নারায়ণগঞ্জের ডাকাতির মালামাল মুন্সীগঞ্জে উদ্ধার আটক ১ মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের ডাকাতির মালামাল মুন্সীগঞ্জে থেকে উদ্ধার করেছে সিরাজদিখান ও সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। (১৭ মে) সোমবার ভোর থেকে অভিযান পরিচালনা করে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের মোল্লাকান্দী গ্রামে। অভিযান পরিচালনা কালে মোল্লা কান্দি গ্রামের ইউছুফ বেপারীর ছেলে মোঃ রাজিব বেপারীর বাড়ি থেকে ১৩ বস্তা বিদ্যুতের তার ৩৮টি বিস্তারিত..

সিরাজদিখানে ইউপি সদস্য ফারুক গ্রুপের তান্ডবে বাড়িঘর ভাংচুর,  লুটপাট। 

সিরাজদিখানে ইউপি সদস্য ফারুক গ্রুপের তান্ডবে বাড়িঘর ভাংচুর,  লুটপাট। সিরাজদিখান মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ ইউপি সদস্য ফারুক গ্রুপের তান্ডবে বাড়িঘর ভাংচুর, লুটপাট, এলাকা থমথমে অবস্থা বিরাজ করছে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের চর- পানিয়া গ্রামের নামাপাড়ায় মোঃ শাহজাহান মিয়ার পাকা দালানসহ একাধিক বাড়িঘর ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে স্থানীয় ইউপি সদস্য বিস্তারিত..

ফিলিস্তিন সর্মথনে জাতীয় প্রেসক্লাবে মাইজভান্ডার শরীফের মানব বন্ধন।

ফিলিস্তিন সর্মথনে জাতীয় প্রেসক্লাবে মাইজভান্ডার শরীফের মানব বন্ধন। প্রেস টি‌ভি ২৪ ডট কমঃ ঢাকা জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনে পার্লামেন্ট অব ওয়ার্ল্ড সূফীজ এর চেয়ারম্যান শাহ্সূফী সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী বলেন “মসজিদুল আল-আকসা সহ ফিলিস্তিনি ভূ-খন্ডে একের পর এক হামলা করে ইসরায়েল মুসলিম দের বিরুদ্ধে ক্রসেড ঘোষণা করেছে”। বর্বর ইহুদিবাদী ইসরায়েল স্বাধীন ফিলিস্তিনের ভূ-খন্ড একের পর বিস্তারিত..

ঈদের চতুর্থ দিনে বাড়ী যাচ্ছে মানুষ।শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে উভমুখী মানুষের চাপ

ঈদের চতুর্থ দিনে বাড়ী যাচ্ছে মানুষ।শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে উভমুখী মানুষের চাপ মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ ঈদের চতুর্থদিনেও  শিমুলিয়া বাংলাবাজার নৌরুটের ঘরমুখ ও কর্মস্থল মুখ উভয় পাশে যাত্রী এবং যানবাহনের চাপ রয়েছে। যাত্রীদের চাপে আজ সকালে শিমুলিয়া ঘাট থেকে শুধুমাত্র যাত্রী নিয়ে কয়েকি ফেরি বাংলাবাজার ঘাটের উদ্দেশ্যে ছেড়ে গেছে। বিআইডব্লিউটিসি’র শিমুলিয়া ঘাটের ব্যবস্থাপক (বাণিজ্য) সাফায়েত হোসেন জানান, সকাল থেকে বিস্তারিত..

প্রধানমন্ত্রীর উপহার সহায়তা টাকা নিয়ে বিকাশ এজেন্টরা প্রতারণার অভিযোগ

  রোয়াংছড়ি প্রতিনিধি: বান্দরবানের রোয়াংছড়িতে পবিত্র ঈদুল ফিতর উদযাপনের উপলক্ষে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার সহায়তা প্রদানের নগদ টাকা তুলতে গিয়ে স্থানীয় বিকাশ বা নগদ এজেন্টে দোকানদার হাতে প্রতারণা স্বীকার হয়েছে বলে ব‍্যাপক অভিযোগ পাওয়া গেছে। সূত্রে জানা গেছে চলতি মাসে ৭/৯ মে প্রধানমন্ত্রী পাঠানো বিশেষ উপহার ২৫০০ টাকা দু:স্থ ও গরীবের মোবাইল একাউন্টের চলে আসে। পরে বিস্তারিত..

হাতিয়ায় জোয়া খেলায় ১ স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যা, আটক ১

  মোঃএনায়েত হোসেন (নোয়াখালী জেলা প্রতিনিধি) নোয়াখালীর দ্বীপ হাতিয়ায় কাজল কৃষ্ণ দাস (৫৫) নামের এক স্কুল শিক্ষককে জোয়া খেলার সময় টাকা নিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এতে শান্ত চন্দ্র মজুমদার (২০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। নিহত কাজল কৃষ্ণ দাস সুখচর ইউনিয়নের চর আমান উল্লা গ্রামের মৃত বসন্ত কুমার দাসের ছেলে। তিনি স্থানীয় ইন্দ্রেশ্বরী বিস্তারিত..

ভেজাল গুড় তৈরিতে স্বয়লাভ তরিকত ফ্রন্টের বহিস্কৃত নেতা বুলবুল।

  মাহবুব আলম মানিকঃ বাংলাদেশ তরিকত ফ্রন্টের আশুলিয়া থানা শাখার বহিস্কৃত নেতা সায়েদ মাহাদী হাসান বুলবুল (পীর) দীর্ঘ কয়েক বছর পুর্বে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়ন রাঙ্গামাটির বাজারের পাশে নুর সিরামিক্স নামে একটি টাইলস তৈরির কারখানা স্থাপন করেন। যেটা এলাকার মানুষের কাছে পীর বাবার টাইলস ফ্যাক্টরি নামে পরিচিত। কিন্তু বাহিরে থেকে টাইলস তৈরির কারখানা মনে হলেও রাতের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com