January 25, 2022, 1:07 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মুন্সীগঞ্জ র‍্যাব ১১ অভিযানে ১৪০০ মিলিগ্রাম হেরোইনসহ ইয়াসিন গ্রেপ্তার

মুন্সীগঞ্জ র‍্যাব ১১ অভিযানে ১৪০০ মিলিগ্রাম হেরোইনসহ ইয়াসিন গ্রেপ্তার মোঃ লিটন মাহমুদঃ    র‌্যাবের প্রতিষ্ঠা লগ্ন থেকেই সমাজে বিশৃংখলা সৃষ্টিকারী, মাদক ব্যবসায়ী, জঙ্গী সন্ত্রাসী, অস্ত্র ব্যবসায়ী, ডাকাত, জলদস্যু, কালোবাজারী ও মানব পাচারকারীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় অদ্য ১৬/০৫/২০২১ ইং তারিখ আনুমানিক ১৯.০০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, মুন্সীগঞ্জ জেলার বিস্তারিত..

শিলইয়ে জাকির হোসেন জমাদার এর মায়ের কুলখানি অনুষ্ঠিত

  মুুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের সদর উপজেলার শিলই ইউনিয়ন গ্রামে (১৬মে রবিবার ২০২১) দুপুরে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জাকির হোসেন জমাদারের নিজস্ব বাসভবনে তার মায়ের কুলখানি ও দোয়া মাহফিলের আয়োজন অনুষ্ঠিত হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, শিলই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম লিটন ও চরকেওয়ার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তারুজ্জামান ও রামপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বিস্তারিত..

জেলেদের চাল আত্মসাতের দায়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার,

এস এম বেলাল, পটুয়াখালী জেলা পটুয়াখালীতে শ্রমহীন জেলেদের বরাদ্দকৃত চাল আত্মসাতের মামলায় সদর উপজেলাধীন ছোট‌বিঘাই ইউ‌নিয়নের চেয়ারম‌্যান আলতাফ হোসেন হাওলাদারকে গ্রেফতার করেছে পটুয়াখালী সদর থানা পু‌লিশ। অদ্য ১৬ মে রবিবার দুপুর ১:৪৫ মিনিটের সময় পটুয়াখালী শহরের বসাক বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। ঘটনাসুত্রে পুলিশ ও স্থানীয়রা জানান,পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উপজেলার ছোট বিস্তারিত..

ঈদগাঁওতে প্রাথমিক সহকারী শিক্ষক ঐক্য পরিষদের ঈদ পূর্ণমিলন

ঈদগাঁওতে প্রাথমিক সহকারী শিক্ষক ঐক্য পরিষদের ঈদ পূর্ণমিলন কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের ঈদগাঁওতে প্রাথমিক সহকারী শিক্ষক ঐক্য পরিষদ সদর উত্তর এর ঈদপূনর্মিলন ও সহকারী শিক্ষকদের ১৩ তম গ্রেড বাস্তবায়নে এক আলোচনা সভা রবিবার বিকালে ঈদগাহ প্রাইমারী স্কুল এর হলরুমে সম্পন্ন হয়েছে। প্রাথমিক সহকারী শিক্ষক ঐক্য পরিষদ কক্সবাজার সদর উত্তর এর আহবায়ক বদিউর রহমান এর সভাপতিত্বে ও বিস্তারিত..

নেতা বনাম সাংবাদিক

নেতা বনাম সাংবাদিক মোঃ মাহবুব আলম মানিক আশুলিয়া (সাভার ঢাকা) বর্তমান কিছু কথিত নেতা সংবাদকর্মীদের ডিজিটাল ফকির বলে অখ্যায়ীত করছেন। কিন্তু আমার প্রশ্নটা হলো কেন আজ একজন সংবাদকর্মী ডিজিটাল ফকির? বলতে পারেন হ্যা উত্তরটা আমিই দিচ্ছি,, শুনুন আপনাদের মত ছোট লোক জোচ্চোর ছেঁচরা চাঁদাবাজ কতিথ নেতাদের জন্য সংবাদকর্মীরা আজ ডিজিটাল ফকির। কারন একজন সংবাদকর্মী সব বিস্তারিত..

উচ্চশিক্ষা শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ২৯ মে পর্যন্ত

নিজস্ব প্রতিবেদক ঢাকা       করোনা মহামারির কারণে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠানের চলমান ছুটি ২৯ মে পর্যন্ত বাড়ানো হয়েছে। এই সময়ে অনলাইন শিক্ষা কার্যক্রম অব্যাহত থাকবে এবং শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। আজ শনিবার শিক্ষা মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর আগের ঘোষণা অনুযায়ী আগামী ২৩ মে থেকে স্কুল, বিস্তারিত..

সিরাজদিখানে ৪৮ ঘন্টার মধ্যে হত্যা মামলার আসামী গ্রেফতার

  আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানে সারমিন হত্যার আসামী স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। গত কাল শনিবার ১৫মে বিকাল সাড়ে ৪টায় ঢাকার হাজারীবাগ থানা এলাকায় এসআই আসাদুজ্জামান সংঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে মামলা রুজুর ৪৮ঘন্টার মধ্যে প্রধান আসামী নিহত সারমিন আক্তারের স্বামী শ্যামল শেখ কে গ্রেফতার করেন। শ্যামল শেখ সিরাজদিখান উপজেলার ইছাপুরা ইউনিয়নের চালতীতলা বিস্তারিত..

মুন্সীগঞ্জে লিচুতে বাজার ভরে উঠেছে ।

মোঃ‌লিটন মাহমুদ ও মোহাম্মদ সেলিম: মৌসুমী ফল মিস্টি লিচুতে মুন্সীগঞ্জের ফলের বাজার ভরে উঠেছে। সোনারগাঁও ও ঈশ্বদীর লিচুতে বাজার এখন সয়লাব। লিচুর বাজারে ক্রেতাদের ভিরও রয়েছে।   প্রকারভেদে ১০০ লিচু আড়ই’শ টাকায় থেকে তিন’শ টাকায় বিক্রি হচ্ছে। তবে এসব লিচুর সাইজ অনেকটাই ছোট ছোট। আর লিচুর ধানা অনেকটাই বড় বড়। তারপরেও মৌসুমি লিচুতে মুন্সীগঞ্জের মানুষের বিস্তারিত..

ভাগ্যকুলের ইতিহাস ও ঐতিহ্য গ্রন্থের মোড়ক উন্মোচন

ভাগ্যকুলের ইতিহাস ও ঐতিহ্য গ্রন্থের মোড়ক উন্মোচন মুন্সিগঞ্জ প্রতি‌নি‌ধিঃ গত শনিবার সকাল ১১ টায় ‘ভাগ্যকুলের ইতিহাস ও ঐহিত্য’ গ্রন্থটির মোড়ক উন্মোচন করা হয় মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলাস্থ ভাগ্যকুল পাঠাগার ও সাংস্কৃতিক কেন্দ্রে৷ এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাগ্যকুল হরেন্দ্রলাল স্কুল এন্ড কলেজের সভাপতি মাকসুদ আলম ডাবলু, শিমুলিয়া গ্রুপের চেয়ারম্যান খান নজরুল ইসলাম হান্নান, গাজী কাওছার, বিস্তারিত..

হ্যান্ডকাপসহ আসামি ছিনতাই,পুলিশের উপর হামলা -গ্রেফতার ১৯

হ্যান্ডকাপসহ আসামি ছিনতাই,পুলিশের উপর হামলা -গ্রেফতার ১৯ মোঃ‌লিটন মাহমুদ  মুন্সীগঞ্জ মুন্সীগঞ্জ সদর উপজেলা বাংলাবাজার ইউনিয়নে কালিরচর এলাকার দু’টি হত্যা মামলার আসামি মিজি কে গ্রেফতারের পর ইনস্পেক্টর (অপারেশন) হানিফসহ অভিযানকারী পুলিশের ওপর হামলা করে হ্যান্ডকাফসহ আসামিকে ছিনিয়ে নিয়েছে স্থানীয়রা গ্রামবাসী। রোববার ভোরে এ ঘটনার পর পুলিশ এলাকায় অভিযান চালিয়ে স্থানীয় ইউপি মেম্বার বাচ্চু মিয়া ও তিন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com