January 24, 2022, 3:19 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

নেত্রকোনায় ঈদের দিন স্ত্রীর হাতে প্রাণ হারালেন স্বামী।।

নেত্রকোনায় ঈদের দিন স্ত্রীর হাতে প্রাণ হারালেন স্বামী।। নেত্রকোনা প্রতি‌নি‌ধিঃ নেত্রকোনার কলমাকান্দার উপজেলায়  তথ্য গোপন করে তৃতীয় বিয়ে করায় স্ত্রীর মৌখিক তালাকের পরও শ্বশুরবাড়িতে যাওয়ায় স্বামীকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। ঈদের দিন শুক্রবার (১৪ মে) মধ্যরাতে নেত্রকোনার কলমাকান্দার উপজেলার কৈলাটি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শনিবার (১৫ মে) সকালে বিস্তারিত..

নারায়ণগঞ্জে চাঁদরাতে স্বামীর হাতে স্ত্রী খুন।।

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতি‌নি‌ধিঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঈদুল ফিতরের রাতে (চাঁদরাতে) বিবি ফাতেমা-৫০ নামে এক গৃহবধূকে খুন করার অভিযোগ উঠেছে স্বামী নুরুল আমীন সবুজের (৫৫) বিরুদ্ধে। ভোরে সিদ্ধিরগঞ্জ থানা-পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। চাঁদরাত থেকে শুক্রবার (১৪ মে) ভোর পর্যন্ত কোনো একসময় সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন পূর্ব নিমাই কাসারী এলাকার ৩ নম্বর রোডে শাহীন মিয়ার মালিকানাধীন বিস্তারিত..

আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মানুন : রাষ্ট্রপতি

  ষ্টাফ রি‌পোটার ঃ আতঙ্কিত না হয়ে করোনাভাইরাস নিয়ন্ত্রণে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, ‘ইতোমধ্যে করোনায় বিশ্বব্যাপী ৩০ লাখেরও বেশি মানুষ প্রাণ হারিয়েছে। কোটি কোটি মানুষ কাজ হারিয়ে মানবেতর জীবনযাপন করছে। অনির্দিষ্টকালের জন্য লকডাউন দিয়ে করোনা পরিস্থিতি মোকাবিলা সম্ভব নয়। তাই জীবন-জীবিকাকে সচল রাখতে হলে আমাদেরকে করোনা পরিস্থিতি মোকাবিলা বিস্তারিত..

বাড়ছে লকডাউন, এবার পুলিশ পাচ্ছে বিচারিক ক্ষমতা ।

ষ্টাফ রি‌পোটারঃ করোনা সংক্রমণ রোধে ১৬ মে’র পর থেকে আরেক দফা লকডাউন বাড়ছে। এসময় মাস্ক পরা শতভাগ নিশ্চিত করতে পুলিশকে বিচারিক ক্ষমতা দেওয়া হতে পারে। বৃহস্পতিবার (১৩ মে) জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন গণমাধ্যমকে এ তথ্য জানান। করোনা রোধে সরকারের ঘোষিত চলমান লকডাউন ১৬ মে শেষ হচ্ছে। তবে সরকারের বিধিনিষেধ অমান্য করে ঈদে বাড়ি ফিরছেন সাধারণ বিস্তারিত..

আরেকদফা বাড়ছে লকডাউন, প্রজ্ঞাপন রোববার ১৬ মে এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করতে পারে সরকার।

ষ্টাফ রি‌পোটারঃ আরেকদফা বাড়ছে লকডাউন, প্রজ্ঞাপন রোববার করোনা সংক্রমণ রোধে চলমান লকডাউন আরও এক সপ্তাহের জন্য বাড়ছে। ঈদ পরবর্তী মানুষের অবাধ চলাফেরা নিয়ন্ত্রণ চলমান লকডাউন আরেক দফা বাড়ানো হচ্ছে। রোববার (১৬ মে) এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করতে পারে সরকার। আজ শনিবার (১৫ মে) জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন সাংবাদিকদের জানান, এখন যেমনভাবে বিধিনিষেধ চলছে, তেমন করে বিস্তারিত..

মুন্সীগঞ্জের মুক্তারপুরে অটো রিক্সা ছিনতাইকারীকে পুলিশে সোর্পদ

নিজস্ব প্রতিবেদক: মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিমের কাগজীপাড়া থেকে অটো রিক্সা নিয়ে পালিয়ে যাওয়ার পথে মুক্তারপুর টোল প্লাজা থেকে গত সোমবার সকাল ১১টার দিকে অটো রিক্সা ছিনতাইকারীসহ অটো রিক্সা উদ্ধার করা সম্ভব হয়েছে। এ অটো রিক্সার মালিক হচ্ছেন বাবু। এখানকার অটো রিক্সা ছিনতাইয়ের ঘটনার পিছনে শাহাবুদ্দিন পোদ্দার জড়িত থাকার অভিযোগ ইতোপূর্বে মুক্তারপুরে ব্যাপক পোস্টার লাগানো হয়। বিস্তারিত..

কক্সবাজারের সাবেক এমপি কাজলের ঈদের শুভেচ্ছা বিনিময়

  কক্সবাজার প্রতিনিধি। কক্সব্জারের ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপি’র সাবেক আহবায়ক মরহুম আলহাজ্ব মোহাম্মদ শফির পরিবারের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন সদর-রামু আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল। ১৫ মে শনিবার দুপুরে দিকে তিনি ঈদগাঁও মাইজপাড়াস্হ প্রয়াত শফির বাস ভবনে কিছুক্ষণ অবস্থান করে পরিবারের খোঁজ খবর নেন। বিস্তারিত..

শিশুদের মধ্যে বাড়ছে করোনার সংক্রমণ, বেশি দেখা যাচ্ছে যে উপসর্গ ।

শিশুদের মধ্যে বাড়ছে করোনার সংক্রমণ, বেশি দেখা যাচ্ছে যে উপসর্গ । বি‌শেষ প্রতি‌নি‌ধিঃ করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল গোটা ভারত। চলতি বছরে করোনার হানা থেকে বাদ যাচ্ছে না শিশুরাও। তাদের মধ্যেও ছড়াচ্ছে সংক্রমণ। চিকিৎসকরা বারবার বলছেন, শিশুরা করোনার কারণে খুব গুরুতর অসুস্থ হয়ে পড়ছে না। কিন্তু তারপরও সব রকম ভাবে সতর্ক থাকা জরুরি। পেটে ব্যথা চলতি বিস্তারিত..

ঈদের দিন নানা বাড়ির পুকুরে প্রাণ গেল শিশু জোনাকি আক্তারের

ঈদের দিন নানা বাড়ির পুকুরে প্রাণ গেল শিশুর বি‌শেষ প্রতি‌নি‌ধিঃ নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় ঈদে নানা বাড়ি বেড়াতে এসে পানিতে ডুবে জোনাকি আক্তার (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এসময় পানিতে ডুবে যাওয়া ছোট বোন লামিয়া আক্তারকে (৭) উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। গতকাল শুক্রবার (১৪ মে) দুপুরে উপজেলার প্রত্যন্ত এলাকার চিনাহালা গ্রামে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com