January 25, 2022, 1:07 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

চট্টগ্রামে ঈদের দিনে পানির নিচে রয়েছে নগরীর নিম্নাঞ্চলের বেশির ভাগ অংশ

  চট্রগ্রাম প্রতি‌নি‌ধিঃ চট্টগ্রামে ঈদের দিনে পানির নিচে রয়েছে নগরীর নিম্নাঞ্চলের বেশির ভাগ অংশ। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ২৭ দশমিক ৬ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। শুক্রবার (১৪মে) সকাল সাড়ে ৯টা থেকে বৃষ্টি শুরু হয়। এ সময় প্রায় দেড় ঘণ্টারও বেশি বৃষ্টি ছিল। সকাল থেকে বৃষ্টি হওয়ার কারণে চট্টগ্রামের প্রবর্তক মোড়, আগ্রাবাদ সিডিএ, চকবাজার, আবাসিক বিস্তারিত..

মাদারীপুরের শিবচরে ঈদের নামাজ আদায় করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ

  মাদারীপুর প্রতি‌নি‌ধিঃ মাদারীপুরের শিবচরে ঈদের নামাজ আদায় করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় এক নারী সহ আহত হয়েছে অন্তত ১০ জন। আহতদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। উপজেলার কাঁঠালবাড়ি এলাকার শিকদার কান্দি গ্রামে শুক্রবার সকালে এঘটনা ঘটে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। জানা যায়, বিস্তারিত..

ঈদের আনন্দ নেই ফেরিতে মাকে হারানো সেই রিফাতের পরিবারে

  বি‌শেষ প্রতি‌নি‌ধিঃ ঈদের আনন্দ নেই ফেরিতে মাকে হারানো সেই রিফাতের পরিবারে নতুন পোশাক আর রঙিন স্বপ্ন নিয়ে মা’কে নিয়ে ছোট বোনের সাথে ঈদ করতে নারায়ণগঞ্জ থেকে মাদারীপুরের গ্রামের বাড়িতে ফিরছিলেন কিশোর রিফাত। কিন্তু মর্মান্তিক নির্মম দুর্ঘটনায় রিফাতের সেই স্বপ্ন ধূলিসাৎ হয়ে গেলো। মায়ের কোলে আর উঠতে পারবেন না রিফাতের ছোট বোন ৭ বছর বয়সী বিস্তারিত..

ধেয়ে আসছে ভয়ংকর ঘূর্ণিঝড় ‌‘তাওকতে

  প্রেস টি‌ভি ২৪ ডট কম ডেস্কঃ ধেয়ে আসছে ভয়ংকর ঘূর্ণিঝড় ‌‘তাওকতে’ আবারও ভয়ংকর ঘূর্ণিঝড় ধেয়ে আসছে ভারতের দিকে। বছরের প্রথম এই ঘূর্ণিঝড় আবর সাগর এবং লাক্ষাদ্বীপ এলাকা থেকে ধেয়ে আসছে বলে জানা গেছে। ভারতের আবহাওয়া অধিদফতর জানিয়েছে, আগামী রবিবারের মধ্যে আরব সাগরে তৈরি হওয়া এই নিম্নচাপটি ঘূর্ণিঝড়ের আকার নেবে। এর নাম রাখা হয়েছে ‘তওকতে’ বিস্তারিত..

সড়ক র্দূঘটনায় গুরুতর আহত সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান চপলের সুস্থতা কামনা করে সদর যুবলীগের দোয়া মাহফিল

আমির হোসেন, রিপোর্টারঃ সড়ক র্দূঘটনায় গুরুতর আহত সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের দ্রুত সুস্থতা কামনা করে সদর যুবলীগের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার পবিত্র ঈদুল ফিতরের দিনে বাদ আসর সুনামগঞ্জ নতুন কোর্ট মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জ্বলের সভাপতিত্বে দোয়া পরিচালনা বিস্তারিত..

করোনার মাঝেই আবারও এলো আনন্দের ঈদ

প্রেস টি‌ভি ২৪ডট কমঃ করোনার দিনে এই ঈদেও চিরাচরিত রীতিতে করা যাবে না কোলাকুলি। স্বাস্থ্যঝুঁকির কথা মাথায় রেখে মানতে হবে সামাজিক দূরত্ব। ফাইল ছবি করোনাময় দিনে লকডাউনের বিধিনিষেধের ঘেরাটোপে বন্দি থেকে গত বছরের মতো এবারও এলো আনন্দের ঈদ। গত বছরের মতো সতর্কতার মাঝে থেকেই কুড়িয়ে নিতে হবে যার যার ঈদের আনন্দ। আজ শুক্রবার সকাল থেকেই বিস্তারিত..

মায়ের ঈদ বৃদ্ধাশ্রমে . ছেলে ইউরোপে ।

আসাদ আল মাহমুদ ও লিটন মাহমুদ ঃ ছেলে ইউরোপে, মায়ের ঈদ বৃদ্ধাশ্রমে ‘সবকটা রোজা রাখলাম। কাল রাত ৩ টায় ঘুম ভাঙলো। তাহাজ্জুদের নামাজ পড়ে আল্লাহর কাছে কান্নাকাটি করলাম। ফজর পড়ে ঘর সাজিয়ে সেমাই খেয়েছি। ঘর সাজানোর পর কলিজাটা মুচড়ে উঠলো। থেকেও যে আমার সন্তান নেই । তখনই নিজেকে দুনিয়ার সবচেয়ে অসহায় মনে হলো!’ শুক্রবার (১৪ বিস্তারিত..

দক্ষিণ সুনামগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বিমল দাস নামে এক শ্রমিক নিহত

আমির হোসেন,রিপোর্টারঃঃ সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্বপাগলা ইউনিয়নে একটি হাইস্কুলের নির্মিত বিল্ডিংয়ে কাজ করার সময় বিদ্যুৎ চালিত মোটরে সুইস দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শ্রমিক ঘটনাস্থলেই নিহত হয়েছে। নিহত শ্রমিকের নাম বিমল দাস(৩৫)। সে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার মির্জাপুর ইউনিয়নের বৌলাশি গ্রামের রবীন্দ্র দাসের ছেলে। শুক্রবার দুপুরে এ হতাহতের ঘটনাটি ঘটে। খবর পেয়ে দক্ষিন সুনামগঞ্জ বিস্তারিত..

সিরাজদিখানে কামরুজ্জামান খন্দকারের পক্ষ থেকে দুস্থ্য অসহায়দের মাঝে ঈদ বস্ত্র বিতরন

  আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখানে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে। পবিত্র ঈদুল ফিতরের দিন শুক্রবার ১৩মে সকাল থেকে উপজেলার লতব্দী ইউনিয়নের রামানন্দ গ্রামে আসন্ন লতব্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী কামরুজ্জামান খন্দকারের নিজস্ব অর্থাআয়নে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সরকার ঘোষিত লকডাউনে কর্মহীন ৪শত সুবিধা বিস্তারিত..

সালাম-শুভেচ্ছায় বিনিময়ে  ঈদ উদযাপন ।

সালাম-শুভেচ্ছায় বিনিময়ে  ঈদ উদযাপন । নি‌জেস্ব প্রতি‌বেদকঃ কোলাকুলি-হাত মেলানো নেই, সালাম-শুভেচ্ছায় ঈদ উদযাপন ঈদ জামাত শেষে কোলাকুলি থেকে বিরত থেকে বেরিয়ে আসছেন মুসল্লিরা করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় যথাযথ মর্যাদায় ধর্মীয় গাম্ভীর্য অত্যন্ত সতর্কতার সঙ্গে এবার অন্যরকম ঈদুল ফিতর উদযাপন করছেন দেশবাসী। শুক্রবার (১৪ মে) সকালে রাজধানীর বায়তুল মোকাররমসহ দেশের মসজিদে মসজিদে স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com