January 25, 2022, 1:07 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

সিরাজদিখানে যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ

  আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানে সারমিন আক্তার নামে এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ১২মে সাড়ে ১২টায় উপজেলার জৈনসার ইউনিয়নের কাঁঠালতলা সাকিল মৃধার নির্মানাধীন বাড়ি থেকে একটি লাশ উদ্ধার করেন পুলিশ । নিহত সারমিন (২৭) গাজীপুর জেলার শ্রীপুর থানার কর্নপুর গ্রামের মৃত আ: জব্বার গাজী মেয়ে। নিহতের মা মমতাজ বেগম বিস্তারিত..

সিরাজদিখানে গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৬

  আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানে গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে পুর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত ৬ জন। মঙ্গলবার ১২মে সকাল১০ টায় উপজেলার লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদী গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসীর সুত্রে জানাযায় গত ১১মে বিকালে হায়দার ভুইয়ার বাছুর গরু নুর ইসলাম বেপারী খেতে ঘাস খেলে বিস্তারিত..

সিরাজদিখানে হেফাজতের নেতা গ্রেফতার

সিরাজদিখানে হেফাজতের নেতা গ্রেফতার আরিফ হোসেন হারিছ সিরাজদিখান(মুন্সীগঞ্জ)প্রতিনিধি : মুন্সীগঞ্জের সিরাজদিখানে হেফাজতে ইসলামের নেতা মাওলানা ওবায়দুল্লাহ কাশেমীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১ । র‍্যাব জানায় গত মঙ্গলবার রাতে র‍্যাব-১১ সিপিসি-১১ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো.আবু ছালেহ এর নেতৃত্বে উপজেলার কুচিয়ামোড়া কলেজগেট এলাকা থেকে রাতে গ্রেফতার করা হয় এবং রাতেই সিরাজদিখান থানায় সোপর্দ করা বিস্তারিত..

বান্দরবানে প্রধানমন্ত্রী’র ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং

বান্দরবানে প্রধানমন্ত্রী’র ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : বৈকশিক মহামারী (কোভিড-১৯) এর কারনে বান্দরবানে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রি জননেত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরন করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। বুধবার(১২ই মে) বিকেল ২টায় রাজার মাঠ বিস্তারিত..

বান্দরবানে জ্বালানি কাঠ পুড়িনোর দায়ে এবিসি ব্রিকস কে আড়াই লক্ষ টাকা জরিমানা

  মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : ইটভাটায় জ্বালানি হিসেবে কয়লা পুড়ানোর নিয়ম থাকলেও আইনের তোয়াক্কা না করে জ্বালানি হিসেবে পুড়ানো হচ্ছে বনের কাঠ। জঙ্গলের ভিতর মজুদ করা হয়েছে ১৩ হাজার ২০০ ঘনফুট জ্বালানি কাঠ, যার বিক্রয়মূল্য লাখ টাকারও বেশি। নয় বছর ধরে এভাবে এখানে ইট পোড়াতে জ্বালানি হিসেবে কাঠ ব্যবহৃত হয়ে আসছে। এসব অপরাধের বিস্তারিত..

ফেরিতে যাত্রীদের চাপে ৫ জনের মৃত্যু

ফেরিতে যাত্রীদের চাপে ৫ জনের মৃত্যু মোঃ‌লিটন মাহমুদঃ  শিমুলিয়া ঘাট থেকে ছেড়ে আসা ফেরি শাহ-পরান বাংলাবাজার ঘাটের পৌঁছানোর আগ মুহূর্তে যাত্রীদের চাপে ও হিটস্ট্রোকে ৫ জনের মৃত্যু হয়েছে। বুধবার (১২ মে) সকাল সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন। নিহতদের মধ‌্যে আনচুর শরীয়তপুরের নাড়িয়া উপজেলার কালিকা বিস্তারিত..

মুন্সীগঞ্জ জেলা পরিষদের সভা

সাকিব আহম্মেদ বাপ্পি : মুন্সীগঞ্জ জেলা পরিষদের সদস্যদের নিয়ে সভা হয়েছে। বুধবার দুপুর ১২ টার দিকে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: মহিউদ্দিনের কক্ষে এ সভাটি অনুষ্ঠিত হয়। এ সভায় সভাপতিত্ব করেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো: মহিউদ্দিন। এসভায় আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: শফিকুল ইসলাম, জেলা বিস্তারিত..

লৌহজংয়ে পানিতে ডুবে ১ শিশুর মৃত্যু ।

লৌহজংয়ে পানিতে ডুবে ১ শিশুর মৃত্যু । মোঃ‌লিটন মাহমুদ লৌহজংয়ে পানিতে ডুবে অলি নামক সাত বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার বেজগাও ইউনিয়নের মালির অংক গ্রামের খান বাড়ির পুকুরে এ ঘটনা ঘটে। জানা যায়, দুপুর ১ টার সময় শিশুটির ভাই আলিসহ কয়েকজন মিলে গোসল করছিলো। হঠাৎ পানিতে তলিয়ে যায়। পরে সাথে থাকা বিস্তারিত..

মুক্তারপুরে অতিরিক্ত আইজিপি’র পক্ষ থেকে মাস্ক প্রদান

মুক্তারপুরে অতিরিক্ত আইজিপি’র পক্ষ থেকে মাস্ক প্রদান মোঃ‌লিটন মাহমুদ  বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (রাজনৈতিক) পলিটিক্যাল স্পেশাল ব্রাঞ্চের মাহবুব হোসেন সাহেব পিপিএম (বার) বিপিএম(বার) এর পক্ষ থেকে করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সাধারণ মানুষের মাঝে মাস্ক প্রদান করা হয়। গতকাল মঙ্গলবার (১১ এপ্রিল, ২০২১ ) সকাল সাড়ে ১০টায় মুক্তারপুর এলাকায় সাধারণ মানুষের মাঝে মাস্ক প্রদান করা বিস্তারিত..

দেয়ালে অবরুদ্ধ মুক্তিযুদ্ধের ট্রেনিং ক্যাম্প

দেয়ালে অবরুদ্ধ মুক্তিযুদ্ধের ট্রেনিং ক্যাম্প বি‌শেষ প্রতি‌নি‌ধিঃ বাঞ্ছারামপুর রূপদসী জমিদার বাড়িতে দেয়াল নির্মাণ করায় মহান মুক্তিযুদ্ধকালীন ট্রেনিং ক্যাম্পটি অবরুদ্ধ হয়ে পড়েছে । এতে স্বাধীনতার স্মৃতিবিজড়িত ট্রেনিং ক্যাম্পটিতে প্রবেশে বাধাগ্রস্ত হচ্ছে দর্শনার্থীরা। স্থানীয় মুক্তিযোদ্ধারা এই বাড়িটি সংরক্ষণে সরকারের কাছে দাবি জানিয়েছেন। এদিকে এই দেয়াল নির্মাণের কারণে অবরুদ্ধ হয়ে পড়েছে ১৫ টি পরিবার। এ ঘটনায় স্বাধীনতার স্মৃতিবিজড়িত বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com