January 16, 2022, 2:55 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

বান্দরবানে শ্রমিক লীগের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

    মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে দু:স্থ ও অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। সোমবার (১০ মে) বিকাল ৩ টায় জাতীয় শ্রমিকলীগ বান্দরবান ৯নং ওয়ার্ড উত্তর শাখার আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরীব দুঃস্থ ও অসহায়দের মাঝে এই ঈদ উপহার প্রদান করেন পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী। বিস্তারিত..

বান্দরবানে রুমায় সেনাবাহিনীর অভিযানে জুমাঘর থেকে অস্ত্র ও মাদক উদ্ধার

      মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানের রুমায় উপজেলা পাহাড়ী সন্ত্রাসীদের আস্তানা থে‌কে অস্ত্র, মাদক ও বি‌ভিন্ন সরঞ্জাম উদ্ধার ক‌রে‌ছে রুমা সেনা জোন। মঙ্গলবার (১১মে)২০২১ইং ভোর রাত ৩টার সময় রুমা মিন‌ঝিরি পাড়ায় এ ঘটনা ঘ‌টে। সেনাবা‌হিনী জানায়, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে রুমা জোন কমান্ডা‌রের নেতৃ‌ত্বে একদল সেনাসদস্য মিন‌ঝি‌ড়ি পাড়ার সংলগ্ন একটি জুম ঘরে এই বিস্তারিত..

ভারতের প্রতি সহমর্মিতা জানিয়ে মোদিকে শেখ হাসিনার চিঠি

নিজস্ব প্রতিবেদক ঃ শেখ হাসিনা ও নরেন্দ্র মোদি। ছবি: সংগৃহীত ইত্তেফাক অনলাইন ডেস্ক২১:১৩, ১০ মে, ২০২১ | পাঠের সময় : ০.৬ মিনিট করোনা পরিস্থিতির চরম অবনতি হয়েছে ভারতে। প্রতিদিনেই তিন থেকে চার হাজারের বেশি মানুষ মারা যাচ্ছে। যা কোনো ভাবেই নিয়ন্ত্রণ করা যাচ্ছে না। মহামারিতে প্রতিবেশী দেশের এই কঠিন সময়ে ক্ষতিগ্রস্তদের জন্য শোক ও প্রার্থনা জানিয়ে প্রধানমন্ত্রী বিস্তারিত..

মুন্সীগঞ্জে দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

মুন্সীগঞ্জ প্রতিনিধি মুন্সীগঞ্জে দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি এস এম রুহুল আমিন অর্থ ও উন্নয়ন হেডকোয়াটারের পক্ষ থেকে কর্মহীন অসহায় এক হাজার দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার শাড়ি লুঙ্গি ও বিতরণ করা হয়েছে । মঙ্গলবার দুপুরে সাংবাদিক মো. পারভেজ বেপারীর আয়োজনে সদর উপজেলার সিপাহীপাড়া চৌরাস্তায় রামপাল ইউনিয়নের এক হাজার নারী-পুরুষের বিস্তারিত..

সিরাজদিখানে দেড় হাজার দরিদ্র পেলো ঈদ উপহার

  মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধি মুন্সীগঞ্জের সিরাজদিখানে দেড় হাজার দরিদ্র পেলো ঈদ উপহারের খাদ্য সহায়তা । আলেক ভান্ডারী ফাউন্ডেশনের আয়োজনে ও অর্থায়নে সোমবার সকালে উপজেলা চরবয়রাগাদি এলাকার করোনায় কর্মহীন দরিদ্র জনগোষ্ঠির দেড় হাজার পরিবারের মাঝে এই ঈদ উপহার বিতরণ করা হয়। আলেক ভান্ডারী ফাউন্ডেশনের পরিচালক ব্রনাই প্রবাসী আমির হোসেনের অর্থায়ন ঈদ উপহারের মধ্যে ভাতেরচাল,পোলাউর চাল,চিনি,দুই প্রকার সেমাই বিস্তারিত..

গজারিয়ায় শহীদ পরিবারের মাঝে ইফতার ও ঈদ উপহার বস্ত্র বিতরন।

গজারিয়ায় শহীদ পরিবারের মাঝে ইফতার ও ঈদ উপহার বস্ত্র বিতরন মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার গজারিয়া ইউনিয়ন পরিষদের গোসাইচর গ্রামে এক হাজার পরিবারের মাঝে ইফতার বিতরন করা হয়। এসময় মহান মুক্তিযুদ্ধে চারশত শহীদ পরিবারে ঈদ উপহার হিসেবে জামা কাপড় (শাড়ী, লুঙ্গি, শার্ট, টি-শার্ট) বিতরন করা হয়। গজারিয়া উপজেলা শহীদ পরিবার সংঘের সভাপতি ও গজারিয়া ইউনিয়ন বিস্তারিত..

মুন্সীগঞ্জ শ্রীনগরে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই রাইডার নিহত

  মুন্সীগঞ্জ প্রতিনিধি ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় দুই মোটর সাইকেলের মধ্যে সংঘর্ষে ২ চালক নিহত হয়েছে। এ সময় মোটর সাইকেলের ৪ আরোহী সামান্য আহত হন। মঙ্গলবার দুপুর পৌনে ২ টার দিকে উপজেলার কেয়টখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন- লোকমান হোসেন (২০) ও শাহ-জালাল (৩৫)। নিহত লোকমানের বাড়ি মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কান্দিপাড়া গ্রামের সিরাজ বিস্তারিত..

লোহাগাড়ায় চুনতি বণ্যপ্রাণি অভয়ারণ্য রেঞ্জ কর্মকর্তার হাতে বিট কর্মকর্তাকে মারধর ও লাঞ্চিত

প্রেসটিভি ডেস্ লোহাগাড়ার চুনতি অভয়ারণ্য কর্মকর্তার হাতে চুনতি অভয়ারণ্য বিট কর্মকর্তাকে লাঞ্চিত ও মারধরের অভিযোগ উঠেছে। শনিবার (৭ মে) দুপুর দেড় টার সময় চুনতি অভয়ারণ্য কর্মকর্তার কার্যালয়ের সামনে এ ঘটনাটি ঘটে বলে জানান লাঞ্চিত ও মারধরের স্বীকার চুনতি অভয়ারণ্য বিট অফিসার মো. ফরিদ উদ্দিন তালুকদার। ঘটনার পরপরই বিট অফিসার মো. ফরিদ উদ্দিন তালুকদার লোহাগাড়া উপজেলা বিস্তারিত..

মুন্সীগঞ্জে তৃতীয় লিঙ্গ (হিজরা) ও বেদে সম্প্রদায়ের ৩শ পরিবারের মাঝে ঈদ উপহার খাদ্য ও নগদ অর্থ বিতরণ

মুন্সীগঞ্জে তৃতীয় লিঙ্গ (হিজরা) ও বেদে সম্প্রদায়ের ৩শ পরিবারের মাঝে ঈদ উপহার খাদ্য ও নগদ অর্থ বিতরণ মোঃ‌লিটন মাহমুদ ঃ মুন্সীগঞ্জে তৃতীয় লিঙ্গ (হিজরা) ও বেদে সম্প্রদায়ের ৩শ পরিবারের মাঝে ঈদ উপহার খাদ্য ও নগদ অর্থ বিতরণ করেছে বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজির ও উত্তরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান হাবিবুর রহমান বিবিএম পিপিএম বার। মঙ্গলবার দুপুরের উত্তরণ বিস্তারিত..

টঙ্গিবাড়ীতে ৩ হাজার কর্মহীন পরিবার পেলো ঈদ উপহার

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ প্রধানমন্ত্রীর নির্দেশে ও নিজেস্ব অর্থায়নে মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে করোনায় ক্ষতিগ্রস্থ্য ও কর্মহীন ৩ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার পৌছে দিলেন বেতকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব শওকত আলী খান মুক্তার। মঙ্গলবার সকাল থেকে বেতকা ইউনিয়নের বিভিন্ন গ্রাম ঘুরে ঘুরে তিনি উপহার খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন। এসময় আরো উপস্থিত ছিলেন বেতকা সা‌বেক চেয়ারম‌্যান বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com