January 24, 2022, 4:15 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

শ্রীনগর উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের উত্তর কামারগাঁওয়ে একটি ব্যাংক প্রতিষ্ঠানের নামে সাইবোর্ড

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের উত্তর কামারগাঁওয়ে একটি ব্যাংক প্রতিষ্ঠানের নামে সাইবোর্ড সাটিয়ে সম্পত্তি দখলের পায়তারার অভিযোগ পাওয়া গেছে। ওই এলাকার মোয়াজ্জেম হোসেন খানের পুত্র মাইনুল হোসেন খান ওরফে মালনের বিরুদ্ধে এই অভিযোগ উঠে। প্রায় এক সপ্তাহ আগে রাতের আঁধারে কামারগাঁও খান বাড়িতে এই ঘটনা ঘটে। অপরদিকে সংশ্লিষ্ট ব্যাংক কর্তৃপক্ষ দাবী করেন এই বিস্তারিত..

মুন্সিগঞ্জে করোনা উপেক্ষা করে কেনাকাটায় ব্যস্ত ক্রেতারা।

  মোঃ‌লিটন মাহমুদঃ শুক্রবার(০৭মে)সকাল থেকে দুপুর পর্যন্ত সরেজমিনে মুন্সিগঞ্জ শহরের মসজিদ মার্কেট, সুপার মার্কেট, সিটি প্লাজা,আলতাফ প্লাজাসহ ফুটপাত ঘুরে দেখাযায়, গাদাগাদি করে চলছে ইদের কেনাকাটা। মার্কেটগুলোতে স্বাস্থ্যবিধি তোয়াক্কা না করে বেচাকিনি করেছেন ক্রেতা ও বিক্রেতারা। তবে প্রশাসন ও সংবাদকর্মীদের উপস্থিতি দেখতে পেলেই মাস্ক পরায় ব্যস্ত হয়ে পড়ছেন। এছাড়া অধিকাংশ ক্রেতা ও বিক্রেতাদের মধ্যে স্বাস্থ্যবিধি মেনে বিস্তারিত..

মিরকাদিম হাতিমারা ফাড়ি পুলিশের অভিযানে একাধিক মাদক মামলার আসামি জাহাঙ্গীর ফকির গ্রেপ্তার।

  নিজস্ব প্রতিবেদক – মুন্সিগঞ্জ সদর থানাধীন হাতিমারা পুলিশ তদন্ত কেন্দ্রের এস,আই শ্রীবাস গাইন সঙ্গীয় এ,এস,আই শংকর,আমির ও এমদাদসহ একাধিক মাদক মামলার আসামি মাদক ব্যাবসায়ী জাহাঙ্গীর ফকির (৬২) পিতা মৃত মারফত আলী ফকির সাং পানহাটা থানা ও জেলা মুন্সিগঞ্জকে গ্রেফতার করেন এবং উক্ত আসামির হেফাজত হইতে ১২ পিচ ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির ১২০০০/টাকা উদ্ধার করেন। বিস্তারিত..

মুন্সীগঞ্জে আনমনা প্রাঙ্গণের নতুন কমিটি : সভাপতি সজল, সম্পাদক রনি

‌মোঃ‌লিটন মাহমুদঃ আবারও একঝাঁক তরুণের সমন্বয়ে মুন্সীগঞ্জে আনমনা প্রাঙ্গণের দুই বছর মেয়াদী কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার বিকেলে মুন্সীগঞ্জ শহরের আড্ডা ফুড পার্কে এক বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে ১৭ সদস্যে’র এই কমিটি গঠন করা হয়। পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাংবাদিক মোজাম্মেল হোসেন সজল। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নাট্যকর্মী অ্যাডভোকেট সালেহ মোহাম্মদ ফয়সাল রনি। বিস্তারিত..

সুনামগঞ্জে সানি সরকার হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে মানবন্ধন

আমির হোসেন রিপোর্টারঃ সুনামগঞ্জের ছাতক উপজেলায় আলোচিত “সানি সরকারকে” হত্যাকান্ডের ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে সুনামগঞ্জে হিন্দু যুব পরিষদে ও হিন্দু ছাত্র পরিষদ ও বাংলাদেশ কৃষ্ণ অনুরাগী জাগ্রত যুবক সংঘের যৌথ উদ্যোগে সুনামগঞ্জ পৌর শহরের আলফাত স্কয়ার ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। বাংলাদেশ হিন্দু যুব পরিষদের সুনামগঞ্জ জেলা বিস্তারিত..

লামা রুপসীপাড়া ইউপি চেয়ারম্যান কে মিথ্যা মামলা দিয়ে হয়রানী!

লামা প্রতিনিধি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে একটি কুচক্রী মহল আমার দীর্ঘ রাজনৈতিক, সামাজিক ও পারিবারিক মান সম্মান ক্ষুন্ন করে ঘোলা পানিতে মাছ শিকারের হীন উদ্দেশ্যে মিথ্যা, ষড়যন্ত্রমূলক নারী নির্যাতনের মত মামলার অবতারণা করেছেন বলে জানিয়েছেন, বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের দুই বারের নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ছাচিংপ্রু মার্মা। বিস্তারিত..

অরাজকতা সৃষ্টির মাধ্যমে রাজনৈতিক ফায়দা লুটাছিলো তাদের মূল উদ্দেশ্য —মুন্সীগঞ্জ স্বরাষ্ট্রমম্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল

মোঃ‌লিটন মাহমুদঃ এ ধরনের নিষ্ঠুরতা, অত্যাচার ও নিশংসতা যারা করে এটা কোন ধর্মের উদ্দেশ্য নয়, অরাজকতা সৃষ্টির মাধ্যমে রাজনৈতিক ফায়দা লুটাছিলো তাদের মূল উদ্দেশ্য—স্বরাষ্ট্রমম্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। মুন্সীগঞ্জের সিরাজদিখানের মধুপুর গত ২৮ মার্চ হেফাজতের হামলা, ভাঙচুর ও অগিসংযোগে ক্ষতিগ্রস্তদের বাড়ি-ঘর পরিদর্শন কালে তিনি এসব কথা বলন। তিনি আরো বলেন, ধর্ম কোন দিন সহিংসতা করে না, বিস্তারিত..

রামগতিতে পুর্ব শত্রুতার জেরে রাতের আধারে পুকুরে বিষ দিয়ে মাছ নিধন

  আরিয়ান ইসলাম (বাবু): লক্ষ্মীপুরের রামগতি উপজেলার রামগতি বাজার সংলগ্ন ৮ নং বড়খেরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম মোর্তজা হোসেন চৌধুরীর চাষকৃত পুকুরে বিষ দিয়ে লক্ষাধিক টাকার মাছ নিধন করেছে তারই চাচাতো ভাই আফতাব উদ্দিন চৌধুরী, পিতা-মৃত মাহমুদ হোসেন চৌধুরী। ০৫-৫-২১ ইং বুধবার দিবাগত রাতে ৮ নং বড়খেরী ইউনিয়নে এই ঘটনা ঘটে। বৃহস্পতিবার সকালে এলাকার সকল বিস্তারিত..

বৃদ্ধা মাকে তাড়াতে দুই ছেলের অমানবিক নির্যাতনের অভিযোগ

মোঃনা‌হিদ ইসলাম মুন্সীগঞ্জঃ   সিরাজদিখানে বৃদ্ধা মাকে মেরে বাড়ী থেকে বের করার চেষ্টা করছে দুই ছেলে এমন অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার জৈনসার ইউনিয়নের ভবানীপুর গ্রামে। সেখানে বৃদ্ধা মা রোকেয়া বেগম (৬৫) কে মারধরের অভিযোগ তার আপন দুই বড় ও সেজু ছেলে খায়রুল ইসলাম মঞ্জনু ও মজিবুর তালুকদারের বিরুদ্ধে। একাধিকবার শাররীক ও বিস্তারিত..

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে হাজী মোঃ নজরুল ইসলাম হাওলাদারের ত্রাণ বিতরণ

  মোঃ‌লিটন মাহমুদ  মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ি উপজেলার আউটশাহী ইউনিয়নের কাইচাল গ্রামে স্বাস্থ্যবিধি মেনে ব্যক্তি উদ্যোগে হাজী মোঃ নজরুল ইসলাম ত্রাণ বিতরণ করেন। শুক্রবার সকাল ৭টায় তার নিজ বাসভবনে ত্রাণ বিতরণ করা হয়। বর্তমানে হাজী মোঃ নজরুল ইসলাম হাওলাদার আউটশাহী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি মেম্বার হওয়ার পর থেকে প্রতি বছর বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com