January 25, 2022, 1:06 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মুন্সীগঞ্জ ডিবি পুলিশের অভিযানে অবৈধ কারেন্ট জাল জব্দ

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ ডিবি পুলিশ মুন্সীগঞ্জ সদর উপজেলা দক্ষিণ ইসলামপুর এলাকায় গোপন সংবাদে ভিত্তিতে অভিযান চালিয়ে জাহিদ হোসনে (৪৮) পিতা মৃত হাজী আমির হোসেন এর ভাড়াটিয়া বসতবাড়ি হইতে ১০ বস্তা অবৈধ কারেন্ট জাল জব্দ করেছে। যাহার পরিমাণ এক লক্ষ দশ হাজার মিটার । আনুমানিক মূল্য দুই লক্ষ বিশ হাজার টাকা । এবং ১ বস্তা অবৈধ বিস্তারিত..

এই তো জীবন স্বজন হারানোর কান্না থামছেই না। ৯ বছর বয়সী শিশু মিম।

এই তো জীবন স্বজন হারানোর কান্না থামছেই না। ৯ বছর বয়সী শিশু মিম। মোঃ‌লিটন মাহমুদ ঃ মাদারীপুরের শিবচর উপজেলার দোতরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাঙ্গণে বাবা মনির মিয়া, মা হেনা বেগম এবং দুই বোন সুমী ও রুমির লাশ দেখে অঝোরে কাঁদছে ৯ বছর বয়সী শিশু মিম। তাকে সান্ত্বনা দেয়ারও কেউ নেই। স্বজন হারানোর কান্না থামছেই না। বিস্তারিত..

পদ্মায় অবৈধভাবে পারাপার ঠেকাতে মুন্সীগঞ্জে শিমুলিয়া স্পিডবোট ঘাটে বাঁশ-রশি-লাল কাপড়ে ব্যারিকেড

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ পদ্মায় অবৈধভাবে পারাপার ঠেকাতে মুন্সীগঞ্জে লৌহজং উপজেলার মাওয়া সংলগ্ন পদ্মার শিমুলিয়া স্পিডবোট ঘাটে বাঁশ-রশি-লাল কাপড়ে ব্যারিকেড দিয়েছে পুলিশ। নিষিদ্ধের সময় শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে স্পিডবোট চলাচল বন্ধে এ পদক্ষেপ নিয়েছে মাওয়া বিস্তারিত..

সিরাজদিখানে এখনো থামেনি নিন্মমানের ইট দিয়ে রাস্তা নির্মাণের কাজ

  মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখান এখনো থামেনি উপজেলার বালুচর ইউনিয়নের খাসমহল বালুচর দক্ষিণ পাড়া সড়ক পাকা করার কাজে নিম্নমানের ইট দিয়ে রাস্তা নির্মানের কাজ। সরেজমিনে দেখা যায়, খাসমহল বালুচর দক্ষিণ পাড়া মাদরাসা হতে বাদশা মার্কেট পর্যন্ত রাস্তাটি এর আগে ইট দিয়ে নির্মাণ করা ছিল। এখন সেই রাস্তার ২শত ৫০ মিটার পিচ করার কাজ করছে স্থানীয় বিস্তারিত..

পদ্মাসেতু নিয়ে সততার প্রশ্নে আত্মসমর্পণ করিনি: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

পদ্মাসেতু নিয়ে বিভিন্ন ধরনের দুর্নীতি-অনিয়মের অভিযোগ উঠলেও সততার প্রশ্নে কোনো আপস করেননি বলে মন্তব্য করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, পদ্মাসেতু নিয়ে সেদিন অনেক ঝড়ঝাপটা, অনেক অপমান সহ্য করতে হয়েছে। কেবল আমি না, আমার ছোট বোন রেহানাসহ আমাদের অনেককেই এটা সহ্য করতে হয়েছে। কিন্তু আমরা কখনো মাথানত করিনি। সততার প্রশ্নে কারও কাছে আত্মসমর্পণ করিনি। বিস্তারিত..

ঝিনাইদহে সাদা চেকে সাড়ে তিন লাখ টাকা বসিয়ে মামলা দিল সৃজনী এনজিও, টাকা আদায় করতে যুবককে মারধর, মিথ্যা মামলায় বিষপানে আত্মহত্যার চেষ্টা!

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহে সৃজনী এনজিওর সাদা চেকে সাড়ে তিন লাখ টাকা বসিয়ে মামলা করে যুবকের বিরুদ্ধে। সেই টাকা আদায় করতে বাকবিতন্ড হয় সৃজনী অফিসের মধ্যে। এঘটনার পর সবার সামনেই বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে খুলনা ডুমুরিয়া চুকনগর এলাকার রওশন গাজীর ছেলে ভুক্তভুগী আব্দুস ছাত্তার। এঘটনা জানাজানি হলে ঝিনাইদহ শহরজুড়ে তোলপাড়ের সৃষ্টি হয়। আব্দুস ছাত্তারের বিস্তারিত..

রোয়াংছড়িতে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড অর্ন্তভূক্ত কৃষকদের মাঝে বীজ ও চারা বিতরণ

হ্লাছোহ্রী মারমা, রোয়াংছড়ি : বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড কর্তৃক পরিচালিত রোয়াংছড়ি উপজেলায় চলমান দারিদ্র বিমোচনের লক্ষ্যে পুষ্টি সমৃদ্ধ উচ্চমূল্যের অপ্রধান শস্য উৎপাদন ও বাজারজাতকরণ শীর্ষক প্রকল্পের আওতায় বীজ ও চারা বিতরণ করেছেন সমিতির অর্ন্তভূক্ত প্রান্তির কৃষকের উচ্চমূল্যের শস্য ফসল আদা ও হলুদ বীজ বিতরণ করা হয়েছে উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গণে। ০৫ মে ২০২১ বুধবার সকালে বিস্তারিত..

প্রধানমন্ত্রীকে সেভ দ্য রোড-এর স্মারকলিপি

আকাশ-সড়ক-রেল ও নৌপরিবহন স্বাস্থ্যবিধি মেনে চালু ও শ্রমিকদের প্রণোদনার দাবিতে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছেন সেভ দ্য রোড। ৪ মে বিকেল সাড়ে ৩ টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে গিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে স্মারকলিপি প্রদান কর্মসূচীতে প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী, ভাইস চেয়ারম্যান আনজুমান আরা শিল্পী, বিস্তারিত..

আগানগর ইউনিয়ন হবে ঢাকা জেলার মডেল শহর” – হাজী মো:জাহাঙ্গীর শাহ খুশি

  মোস্তাকিম ফারুকীঃ আগানগর ইউনিয়ন বাংলাদেশের ঢাকা বিভাগের ঢাকা জেলার অন্তর্গত কেরানীগঞ্জ উপজেলার অধীন কেরানীগঞ্জ দক্ষিণ থানার একটি গুরুত্বপূর্ণ ইউনিয়ন। উক্ত ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান হাজী মো:জাহাঙ্গীর শাহ খুশি ঢাকা জেলার দুইবারের শ্রেষ্ঠ চেয়ারম্যান। ১২ই আগস্ট, রোজ বুধবার ইউনিয়ন পরিষদের সামনে থেকে এলাকার অসহায় মানুষদের মাঝে ত্রাণ দেওয়ার সময় তিনি বলেন, “আগানগর হবে ঢাকা জেলার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com