January 23, 2022, 5:12 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বুয়েটে তৈরি সিপ্যাপ ভেন্টিলেটর ‘অক্সিজেট’

  নিজস্ব প্রতিবেদক ঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের স্বল্প খরচে উচ্চগতির অক্সিজেন দিতে সক্ষম দেশীয় প্রযুক্তির সিপ্যাপ ভেন্টিলেটর যন্ত্র তৈরি করেছেন বুয়েটের বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের একদল গবেষক। তারা যন্ত্রটির নাম দিয়েছেন অক্সিজেট। করোনায় শ্বাসকষ্টে ভোগা রোগীকে মিনিটে ৬০ লিটার পর্যন্ত অক্সিজেন সরবরাহ করতে পারবে এই অক্সিজেট যন্ত্র। বিশেষজ্ঞ চিকিৎসকরা এটিকে হাই-ফ্লো ন্যাজাল ক্যানুলার সঙ্গে তুলনা বিস্তারিত..

কক্সবাজারে সাদ্দাম বাহিনীর প্রধান আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার

    সেলিম উদ্দীন, কক্সবাজার। কক্সবাজারের আইন শৃঙ্খলা বাহিনীর খাতায় ‘মোস্টওয়ান্টেড’ আসামি সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম (২৫) কে তার তিন সহযোগিসহ গ্রেফতার করেছে পুলিশ। এ সময় দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ, মোবাইল সেট, কিরিচ ও রামদা উদ্ধার করা হয়েছে। শনিবার (১ মে) সকাল সাড়ে ৬টার দিকে কক্সবাজার শহরের লাইট হাউজ সিকদারপাড়া মাটিয়া তলীস্থ শ্বশুরবাড়ি থেকে সাদ্দামকে বিস্তারিত..

বান্দরবানে কোভিড-১৯ আক্রান্ত মৃত ব্যক্তির গোসল, দাফন

      মোহাম্মদ আলী বান্দরবান জেলা প্রতিনিধিঃ- বান্দরবানে কোভিড-১৯ আক্রান্ত মৃত ব্যক্তির গোসল, দাফন কাফন সৎকার বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা ও সংবাদ সম্মেলনের আয়োজন করেন গাউসিয়া কমিটি বান্দরবান জেলা শাখা। ১ মে শনিবার সকাল ১১ টায় বান্দরবান তৈয়্যবিয়া অডিটোরিয়াম হল রুমে গাউসিয়া কমিটি লাশ দাফন টিম বান্দরবান জেলা শাখার উদ্যোগে বান্দরবানে গঠিত গাউসিয়া লাশ দাফন বিস্তারিত..

বান্দরবান বালাঘাটা রংধনু সমাজ কল্যাণ সমিতি’র উদ্যোগে গরিব ও দুঃস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

    মোহাম্মদ আলী বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবান পৌরসভার ১নং ওয়ার্ড বালাঘাটার প্রাণকেন্দ্রে অবস্থিত ‘রংধনু সমাজ কল্যাণ সমিতি’-এর উদ্যোগে ৮ম বা অষ্টম বারের মত বালাঘাটা বিলকিছ বেগম উচ্চ বিদ্যালয়-এর অডিটোরিয়ামে বান্দরবান পৌরসভার ১নং ও ২নং ওয়ার্ড এবং বালাঘাটা কুহালং ইউনিয়নের মোট ১৫০টি গরিব ও দুঃস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এতে চাউল, ডাউল বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com