January 24, 2022, 2:06 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বান্দরবানে পবিত্র মাহে রমজান উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের উদ্যোগে ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ

      মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবানে পবিত্র মাহে রমজান ও করোনা মহামারির সংক্রমণ রোধে লকডাউনে পৌরসভার ৯টি ওয়ার্ডের কর্মহীন হতদরিদ্রদের ২০০পরিবারের মাঝে ইফতার ও ত্রাণ সামগ্রী এবং মাক্স বিতরণ করেছেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলা। ২৯এপ্রিল বৃহস্পতিবার সকাল ১১ টা বনানী সমিল এলাকায় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলা শাখার অস্থায়ী কার্যালয়ে বিস্তারিত..

টাকা ধার নিয়ে না দেওয়ায় চুয়াডাঙ্গার দামুড়হুদা যুব উন্নয়ন অফিসারকে উকিল নোটিশ করলেন শৈলকুপার মনিরুল

    স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- টাকা ধার নিয়ে পরিশোধ করছেন না চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা যুব উন্নয়ন অফিসার আব্দুল্লাহ আল মামুন। এ জন্য তাকে উকিল নোটিশ পাঠিয়েছেন মনিরুল ইসলাম নামে এক যুবক। মনিরুল ইসলামের বাড়ি ঝিনাইদহের শৈলকুপা উপজেলার বারইপাড়া গ্রামে। উকিল নোটিশে ৩০ দিনের মধ্যে ধারকৃত টাকা পরিশোধের জন্য বলা হয়েছে। ঝিনাইদহ জজ কোর্টের বিজ্ঞ আইনজীবী বিস্তারিত..

ওজনে নয় থাওকো বিক্রয় করতে হবে; হরিণাকু-ুতে তরমুজ বিক্রেতাদের প্রতি ইউএনও’র নির্দেশনা

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- ওজনে নয় থাকো বিক্রয় করতে হবে মর্মে ঝিনাইদহের হরিণাকু-ুতে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা তরমুজ ক্রেতাদের ভোক্তাধীকার নিশ্চিত করতে বিক্রেতাদের প্রতি নির্দেশনা দিয়েছেন। ওজনে নয় থাকো বিক্রয় করতে হবে, অন্যথায় জরিমানার আওতায় আসবে নির্দেশনা অমান্যকারী বিক্রেতারা। জানাগেছে, হরিণাকু-ুতে একশ্রেণীর অসাধু তরমুজ বিক্রেতা বিভিন্ন আড়ৎ থেকে থাওকো শো হিসাবে তরমুজ বিস্তারিত..

তিন বিয়ে করা কালীগঞ্জের নবজাতক চোর প্রিয়া খাতুনের পরিচয় কি?

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের কালীগঞ্জ শহরের সেবা ক্লিনিক এ- ডায়াগনোস্টিক থেকে সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে চুরি হওয়া নবজাতককে ১৬ ঘন্টা পর ঝিনাইদহ র‌্যাব-৬ মঙ্গলবার সকাল ১০ টার দিকে কালীগঞ্জ শহরের নিশ্চিন্তপুর দাসপাড়া এলাকা থেকে নবজাতককে উদ্ধার করা হয়।  ঝিনাইদহ র‌্যাব-৬ এর পক্ষ থেকে জানানো হয়েছে, নবজাতক চোর প্রিয়া খাতুন ওরফে মিনারা খাতুন বিস্তারিত..

শৈলকুপায় ইজিবাইক-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহ-কুষ্টিয়া সড়কের দুধসর নামক স্থানে বুধবার বিকালে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলো, ঝিনাইদহের শৈলকুপার ফুলহরি গ্রামের ফজলুর রহমানের স্ত্রী তহুরা খাতুন (২৫), একই উপজেলার গোকুলনগর গ্রামের ছবুর আলীর ছেলে তুহিন (২৮) ও রেনু খাতুন। দুর্ঘটনায় ৪ জন গুরুতর আহত হন। আহতদের মধ্যে ২ জনের অবস্থা গুরুতর। তাই নিহত’র সংখ্যা বিস্তারিত..

বিরুপ অবস্থায় ঝিনাইদহের চিত্রা নদী, নদী দখলকারীরা নির্মান করছে পুকুর ও ভবন!

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের এক সময়ের ধেয়ে চলা চিত্রা নদীর দু,পাড়েই শত শত পাকা বাড়িঘর, আর অনেকে ব্যবসা প্রতিষ্ঠান করে ভাড়া দিয়ে লক্ষ লক্ষ টাকা উপার্জিত করছে। অথচ অবৈধ দখলদারদের উচ্ছেদের কোন ব্যবস্থা গ্রহন করা হচ্ছে না। বাসাড়ির বর্জ্য ময়লা, বাথরুমে পাইপ দিয়ে মল ফেলা হচ্ছে চিত্রা নদীতে। এতকরে পরিবেশ মারাত্বক দুষিত হচ্ছে। নদীর বিস্তারিত..

দুর্নীতি বন্ধ না করলে পালাবার পথ বন্ধ হবে : মোমিন মেহেদী

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, স্বাস্থ্য-খাদ্য-স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের চলমান দুর্নীতি বন্ধ না করলে পালাবার পথও বন্ধ হবে। বঙ্গবন্ধুর কন্যা যখন প্রধানমন্ত্রী; তখন নতুন প্রজন্মের প্রতিনিধিরা দৃঢ়ভাবে বিশ্বাসী যে জাতি দুর্নীতিমুক্ত দেশ পাবে। কিন্তু তাদের সেই বিশ্বাস ভেঙ্গে দিলে নতুন প্রজন্ম মাঠে নামতে বাধ্য হবে। ২৮ এপ্রিল বিকেল ৫ টায় রাজধানীতে মাসব্যাপী শ্রমজীবী-ভাসমান মানুষদের মাঝে বিস্তারিত..

লামা পৌরসভায় বিশুদ্ধ পানি নিয়ে হাজির হলেন মেয়র জহিরুলইসলাম।

বান্দরবান জেলার লামা পৌরসভায় হঠাৎ করে বিশুদ্ধ পানির সংকট দেখা দিয়েছে। এ সমস্যার মোকাবিলার জন্য লামা পৌরসভার মেয়র জহিরুল ইসলাম খারার পানি সরবরাহ শুরু করেছেন। বৃহস্পতিবার সকাল থেকে বিনামুল্যে খাবার পানি বিকাল পর্যন্ত খাবার পানি ড্যাম্প ভর্তি পানি সরবরাহ উদ্বোধন শুরু করেন লামা পৌরসভার মেয়র জহিরুল ইসলাম। প্রথম দফায় ৫ শতাধিক পরিবারকে কলস বালতিসহ বিভিন্ন বিস্তারিত..

লামায় একটি পিকআপ গাড়ী উল্টে ১৩ জন নিমার্ন শ্রমীক আহত

লামায় একটি পিকআপ গাড়ী উল্টে ১৩ জন নিমার্ন শ্রমীক আহত হয়েছেন। লামা উপজেলার রুপসী পাড়া ইউনিয়নের শিলেরতুয়া এলাকায় এ দুঘর্টনা ঘটে। এতে আহতরা হলেন, মো: ফয়সাল(২০)রেজাউল করিম (১৫)মো : রাষেল (২৩)নুর মো: মোস্তফা( ১৭) আসরাফুল ইসলাম(১৫) শহিদুল ইসলাম(২০) রেজাউল করিম (৩০) মো আলগীর(২৫) মো:শকিব (২০)মনির হোসেন(২০ )মো: আরাফাত(২০) মো: সাগর(২০) নবী হোসেন (১৫) এরা সবাই বিস্তারিত..

বান্দরবানে রোয়াংছড়িতে করোনায় কর্মহীন হয়ে পড়া ও গরীব অসহায় পরিবারের ১০০ টি পরিবারকে নগদ টাকা বিতরণ

রোয়াংছড়ি প্রতিনিধি: বান্দরবানে রোয়াংছড়িতে করোনায় কর্মহীন হয়ে পড়া ও গরীব অসহায় পরিবারের ১০০ টি পরিবারকে নগদ টাকা বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার আলেক্ষ‍্যং ইউনিয়নে ওয়াগয় পাড়া প্রাঙ্গনে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আবদুল্ল‍্যাহ আল জাবেদ নিজ হাতে প্রত‍ি পরিবারের নগদ ৫০০ টাকা করে দেওয়া হয়। পর্যাক্রমে ৪টি ইউনিয়নে দেওয় হবে। এসময় অনুষ্ঠানে উপস্থিত বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com