January 16, 2022, 2:35 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

বান্দরবানের প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর কর্তৃক ও.এম.এস চাউল বিনামূল্যে বিতরণ

    মোহাম্মদ আলী,বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে পৌরসভার ৬নং ওয়ার্ড এলাকায় ক‌রোনা ভাইরাস এর কার‌ণে কর্মহীন হ‌য়ে প‌ড়া সাধারন মানু‌ষের মাঝে বিনামূল্যে ওএমএস চাল বিতরণ করা হয়েছে। ২৮ এপ্রিল বুধবার সকালে নিজ অর্থায়নে ৬নং ওয়ার্ডে কর্মহীন হয়ে পড়া ২০০ পরিবারের মাঝে বিনামূল্যে এই চাউল বিতরণ করেন পৌরসভার প্যানেল মেয়র ও ৬নং ওয়ার্ডের জননন্দিত কাউন্সিলর সৌরভ দাশ বিস্তারিত..

বান্দরবানে সেনাবাহিনী-সন্ত্রাসী গোলাগুলি, অস্ত্র-গুলি উদ্ধার

      মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানে সেনাবাহিনীর সাথে সন্ত্রাসীদের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সন্ত্রাসীদের আস্তানা থেকে উদ্ধার করা হয়েছে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগজিন, ২৫৮ রাউন্ড গুলি, ওয়াকিটকি সেট, জলপাই রঙের পোশাকসহ নানা সরঞ্জাম। বুধবার ভোর ৫টার দিকে নোয়াপতং পাহাড়ি এলাকার একটি জুম ঘরের আস্তানায় এ অভিযান চালায় সেনাবাহিনী। বিস্তারিত..

ঘাস চাষে আসে টাকা

দিনাজপুর প্রতিনিধি স্বাস্থ্যসম্মত নেপিয়ার বা পাকচং ঘাস গরু, ছাগল, মহিষসহ গবাদি পশুর উপকারী ও উৎকৃষ্ট খাদ্য। গরু-ছাগলের বেশি দুধের ক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখে এ ঘাস। প্রোটিন-সমৃদ্ধ এ ঘাস পশুর খাদ্য চাহিদা মেটাতে সক্ষম। ফলে খামারিদের কাছে এ ঘাসের চাহিদা রয়েছে। চাহিদা থাকায় খামারিদের অনেকে নিজেদের প্রয়োজনে চাষ করেন, আবার অনেকে ব্যবসার জন্য নেপিয়ার বা পাকচং বিস্তারিত..

প্রধানমন্ত্রীর উপহার পেল শ্রমিকরা

নেত্রকোনা প্রতিনিধি লকডাউনে কর্মহীন হয়ে পড়া ৫৫০ জন মোটরযান শ্রমিককে প্রধানমন্ত্রীর উপহার দেওয়া হয়েছে। গতকাল নেত্রকোনা আধুনিক স্টেডিয়াম মাঠে তাদের উপহারসামগ্রী তুলে দেন জেলা প্রশাসক কাজী মো. আবদুর রহমান। জেলা প্রশাসনের উদ্যোগে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় উপহারসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেলসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপপরিচালক জিয়া আহমেদ সুমন, অতিরিক্ত বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com