January 24, 2022, 1:50 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বান্দরবানের সুয়ালক ইউপির অসহায় দরিদ্র মানুষের মাঝে প্রধান মন্ত্রীর উপহার হিসেবে নগদ আর্থিক সহায়তা প্রদান

    মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধিঃ- কোভিড-১৯ এর কারণে কর্মহীন ও অসহায় দরিদ্র মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে বান্দরবানের ৪নং সুয়ালক ইউনিয়নের গরীব অসহায় দরিদ্র মানুষের মাঝে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। ২৭এপ্রিল মঙ্গলবার স্বাস্থ্য বিধি মেনে নিরাপদ সামাজিত দুরুত্ব বজায় রেখে সুয়ালক মাঝের পাড়া ম্রো আবাসিক উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বিস্তারিত..

মুন্সীগঞ্জের সুধারচরে হিন্দু সম্প্রদায়ের উপর সন্ত্রাসী হামলা

  মুন্সীগঞ্জ প্রতিনিধি-লিটন মাহমুদ:- মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভার সুধারচর এলাকায় হিন্দুসম্প্রদায়ের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। সোমবার ১০টার দিকে অনামিকা রানী মন্ডল ও তার চাচা ও বাবার বাড়িতে সন্ত্রাসীরা এ ঘটনা ঘটায়। এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। অভিযোগপত্র ও সরেজমিনে গিয়ে জানা যায়, দিলীপ মন্ডল, সুবাস মন্ডল, মধু মন্ডল, তাপস মন্ডল, বিস্তারিত..

লোহাগাড়া প্রেসক্লাব’র সদস্যরা পেল বিপ্লব বড়ুয়ার ঈদ উপহার

    মোঃ সেলিম উদ্দীন -বিশেষ প্রতিনিধিঃ চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলায় কর্মরত পেশাদার সাংবাদিকদের সংগঠন লোহাগাড়া প্রেসক্লাব-এর সদস্যদের জন্য ঈদ উপহার পাঠিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। ২৭শে এপ্রিল দুপুরে প্রেসক্লাব সভাপতি আব্দুল আউয়াল জনি ও সাধারণ সম্পাদক তাজ উদ্দীনসহ সংগঠনের নেতৃবৃন্দের কাছে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া পক্ষে ঈদ বিস্তারিত..

টঙ্গিবাড়ীতে ত্রান চাওয়ায় থাপ্পড় দিয়ে বৃদ্ধার কানের পর্দা ফাটালেন ইউপি সদস্য !

    টঙ্গিবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি- সরকারী ত্রান চাওয়ায় এক বৃদ্ধার কানে থাপ্পড় দিয়ে কানের পদ্মা ফাটিয়ে দিয়েছেন এক ইউপি সদস্য। এছাড়াও ওই বৃদ্ধাকে পিঠের মধ্যে চর থাপ্পড় মারারও অভিযোগ পাওয়া গেছে। সরেজমিনে আজ সোমবার (২৬ এপ্রিল) টঙ্গিবাড়ী উপজেলার আউটশাহী গ্রামে গিয়ে জানাযায়, ওই গ্রামের হত-দরিদ্র লোকমান শেখের স্ত্রী তাসলিমা বেগম রবিবার দুপুরে আউটশাহী ইউনিয়ন পরিষদের বিস্তারিত..

লামায় জীপগাড়ীর চাপায় এক শিশুর মৃত্যু 

প্রেসটিভি। বান্দরবানের লামায় যাত্রীবাহী জীপ গাড়ীর চাপায় তানিয়া আক্তার  (৪) নামের এক শিশু নিহত হয়েছে।মঙ্গলবার বিকালে লামা ফাঁসিয়াখালি সড়কের কুমারী বাজারে  এলাকায় এঘটনা ঘটে। নিহত তানিয়া আক্তার কুমারী বাজারের  মোঃ রফিকের মেয়ে। স্থানীয়দের সুত্রে জানা গেছে, তানিয়া আক্তার তার মা বুলবুল আক্তারের হাত ধরে রাস্তা পার হওয়ার সময়  হঠাৎ গাড়ি চাপা দিলে ঘটনাস্থলে মারা যায়। বিস্তারিত..

পুলিশ তদন্ত করে যাওয়ার পরই সাংবাদিকের উপর হামলা

  প্রেসটিভি। দোকানের পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে থানায় অভিযোগের পর পুলিশ ঘটনাস্থল তদন্ত করে যাওয়ার পরই ওই দোকান মালিকের ছেলে সাংবাদিক মেহেদী হাসান রাজুর (২৮) উপর হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে নওগাঁর ধামইরহাট ইসবপুর বাজারে এ ঘটনা ঘটে। ঘটনার পর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন তিনি। সে জাতীয় দৈনিক বাংলাদেশ কণ্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত বিস্তারিত..

গোবিন্দগঞ্জে গভীর কুয়ায় পড়ে দুই ভাইয়ের মৃত্যু॥ আহত ১ শামীম রেজা ডাফরুল,গোবিন্দগঞ্জ,গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জে পানির ট্যাঙ্ক সাদৃশ্য গভীর কূয়ায় পড়ে আপন দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। নিহত দুই ভাই হলেন হাসান (৩০) ও হাবিবুর (২৫)। সোমবার ভোর চারটার দিকে দরবস্ত ইউনিয়নের অভিরামপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত দুই ভাই হলেন ওই গ্রামের আফতাব উদ্দিনের দুই ছেলে । বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ কে এম মেহেদী হাসান জানান, ভোরে হাবিবুর তার স্ত্রীকে নিয়ে ওয়াসরুমে যায়। সেখান থেকে ফেরার পথে বাড়ির মধ্যে থাকা অরক্ষিত পানির ট্যাঙ্ক সাদৃশ্য গভীর কূয়ায় হাবিবুর পড়ে গেলে তার স্ত্রী চিৎকার দেন। এসময় তাকে উদ্ধার করতে ভাই হাসান ও প্রতিবেশি মিণ্টু এগিয়ে আসলে তারাও ওই কূপে পড়ে যান। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহত মিণ্টুসহ মৃত হাসান ও হাবিবুরকে উদ্ধার করে। কুয়ায় বিষাক্ত গ্যাসের কারণে এ মৃত্যুর ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারনা করা হচ্ছে। এ ঘটনায় আহত মিন্টুকে নিকটস্থ পলাশবাড়ী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এ মৃত্যুর খবরে এলাকার লোকজন ওই বাড়িতে ভীড় করছে। এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। শামীম রেজা ডাফরুল গোবিন্দগঞ্জ,গাইবান্ধা ০১৭৭৪১৩৯১২৯ ১৯-০৪-২১

শামীম রেজা ডাফরুল,গোবিন্দগঞ্জ,গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জে পানির ট্যাঙ্ক সাদৃশ্য গভীর কূয়ায় পড়ে আপন দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। নিহত দুই ভাই হলেন হাসান (৩০) ও হাবিবুর (২৫)। সোমবার ভোর চারটার দিকে দরবস্ত ইউনিয়নের অভিরামপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত দুই ভাই হলেন ওই গ্রামের আফতাব উদ্দিনের দুই ছেলে । বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ বিস্তারিত..

আসছে ‘মহামারি উত্তরণের’ বাজেট

করোনাভাইরাস মহামারি আগামী অর্থবছরের বাজেটের হিসাব-নিকাশের অনেক কিছুতেই ‘প্রথম’ যোগ করছে। অর্থাৎ প্রথমবারের মতো সরকার অনেক কিছুতে উচ্চাভিলাষী লক্ষ্যমাত্রা থেকে সরে আসছে। বাস্তবতা মাথায় রেখে আগামী অর্থবছরের বাজেটে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) আয়ের লক্ষ্যমাত্রা বাড়ানো হচ্ছে না। প্রথমবারের মতো মোট দেশজ উৎপাদনের (জিডিপি) প্রবৃদ্ধির উচ্চাভিলাষী লক্ষ্যমাত্রা বাদ দিয়ে বাস্তবের কাছাকাছি রাখা হচ্ছে। বরাবরই বাজেটের আকারকে বিস্তারিত..

ঝিনাইদহে ট্রাকের হেলপারকে পিটিয়ে জখম, চিকিৎসাধিন অবস্থায় মৃত্যু!

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আলআমিন (২৪) নামের এক ট্রাকের হেলপারকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ শহরের বাইপাস এলাকার শহিদুলের গ্যারেজের সামনে। চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে ঝিনাইদহ সদর হাসপাতালে তিনি মারা যান। নিহত আলআমিন জেলার হরিনাকুন্ডু উপজেলার বড়-ভাদড়া গ্রামের আকরাম হোসেনের ছেলে। আল আমিনের মাতা অজলা বেগম অভিযোগ বিস্তারিত..

কালীগঞ্জ থেকে নবজাতক শিশু চুরি!

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের কালীগঞ্জে একটি প্রাইভেট ক্লিনিক থেকে নবজাতক কন্যাসন্তান চুরি হয়েছে। সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যার দিকে এক অপরিচিত নারী বাচ্চাটিকে নিয়ে গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। শিশুটি কালীগঞ্জ পৌরসভাধীন বলিদাপাড়ার ইজিবাইক চালক মনিরুল ইসলামের সন্তান। নবজাতক হারিয়ে যাওয়ার পর স্বজনরা বিক্ষুদ্ধ হয়ে ওঠেন এবং ক্লিনিক মালিকের ওপর হামলা করেন। শিশুর বাবা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com