January 16, 2022, 2:51 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

লোহাগাড়া প্রেসক্লাবের উদ্যোগে পত্রিকার হকার ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

      মোঃ সেলিম উদ্দীন, বিশেষ প্রতিনিধিঃ বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রমণের কারণে সরকার ঘোষিত ২য় ধাপের লকডাউনে মানুষের দুঃখ-দুর্দশার কথা চিন্তা করে চট্টগ্রামের লোহাগাড়ায় কর্মরত সাংবাদিকদের সংগঠন “লোহাগাড়া প্রেসক্লাব” এর উদ্যোগে পত্রিকার হকার ও দরিদ্র পরিবারের মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ২২ এপ্রিল (বৃহস্পতিবার) দুপুর থেকে তালিকা অনুযায়ী এ খাদ্যসামগ্রী গুলো বিস্তারিত..

আগামী বাজেটে থাকছে করোনার ৩ কর্মসূচি

সরকারি চাকরিজীবীর মৃত্যুজনিত ক্ষতিপূরণ, চিকিৎসকদের এককালীন সম্মানী ভাতা ও কর্মসংস্থান সৃষ্টিতে ঋণ প্রদান  প্রেসটিভি করোনার সম্মুখযোদ্ধা হিসাবে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যর্মীদের সম্মানী (দুই মাসের অতিরিক্ত বেতন) ভাতাসহ তিনটি কর্মসূচি চালু থাকছে আগামী অর্থবছরের (২০২১-২২) বাজেটে। বাকি দুটি হচ্ছে-সম্মুখযোদ্ধা হিসাবে সরকারি চাকরিজীবীদের মৃত্যুজনিত আর্থিক ক্ষতিপূরণ এবং কোভিড-১৯ প্রভাবে কর্মহীনদের জন্য কর্মসংস্থান সৃষ্টিতে ঋণ দেয়া। এসব কর্মসূচি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com