January 24, 2022, 3:45 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বান্দরবানে চলাচলের রাস্তার জায়গাকে কেন্দ্র করে অসহায় নারী ও তার স্বামী কে হত্যার উদ্যোশে দা দিয়ে জখম ন্যায় বিচারের প্রার্থনা

  বান্দরবান প্রতিনিধি: বান্দরবান লামা উপজেলার ০৬নং ফাইতং ইউনিয়ন, ৩০৬নং ফাইতং মৌজা’র বাসিন্দা সাইমুন আরা বেগম (৩২) ও স্বামী আমির হোসেন এবং পরিবারের অন্যান্য সদস্যদের উপর দেশীয় অস্ত্র দা বটি লাঠিসোটা দিয়ে আঘাত করে শারীরীক ভাবে নির্যাতনের অভিযোগ পাওয়া গিয়াছে। সাইমুন আরা বেগম ও তারস্বামী প্রতিবেদক কে জানান আমাদের বাড়ীর র্পাশবর্তি চলাচলের রাস্তা নিয়ে ঝগড়ার বিস্তারিত..

শিক্ষার্থী‌দের হেলথ কার্ড ও ভ্যা‌ক্সিন প্রদানের দা‌বি জবি ছাত্র ইউ‌নিয়‌নের

  জবি প্রতিবেদক:- শিক্ষার্থী‌দের জন্য হেলথ কার্ড ও ভ্যা‌ক্সিন প্রদানের দা‌বিসহ মোট ৪ দফা দাবি নিয়ে মানববন্ধন করেছে বাংলাদেশ ছাত্র ইউ‌নিয়‌ন জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) সংসদ। মঙ্গলবার বিকেলে বাংলাবাজার মোড়ে স্বাস্থ্যবিধি মেনে এই মৌন মানবন্ধন করে ছাত্র ইউনিয়ন জবি সংসদের নেতৃবৃন্দ। মানবন্ধনে অংশগ্রহণকারী নেতাকর্মীরা প্লেকার্ডে তাদের চারটি দাবি তুলে ধরেন। সকল শিক্ষার্থীর জন্য হেলথ কার্ড প্রদান বিস্তারিত..

কৃষকদের সহযোগিতা করা আওয়ামী লীগ নিজের কর্তব্য মনে করেঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা

  নিজস্ব প্রতিবেদক ঃ দেশকে এগিয়ে নিতে কৃষিভিত্তিক অর্থনীতির গুরুত্ব তুলে ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এর পাশাপাশি শিল্পের দিকেও সরকারে বিশেষ নজর রয়েছে। আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পূর্বে ধারণকৃত এক ভাষণে তিনি একথা বলেন, যা সোমবার রাতে টেলিভিশনে সম্প্রচার করা হয়। প্রধানমন্ত্রী বলেন, “দেশের কৃষিটাকে আমরা বেশি গুরুত্ব দিচ্ছি। কৃষিভত্তিক অর্থনীতি বিস্তারিত..

কুমিল্লা থেকে অপহরণ লামায় লাশ উদ্ধার মুক্তিপণ না পেয়ে খুন, ২৫ দিন পর লামায় লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক,  বেড়াতে যাওয়ার কথা বলে কুমিল্লা থেকে বান্দরবানের লামা উপজেলায় এনে জিম্মি করে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি, টাকা না পেয়ে এক হাফেজকে নৃশংসভাবে খুনের ঘটনা ঘটেছে। এদিকে হত্যার ঘটনা লুকাতে মাটি চাপা দেয়া হয় লাশ, ২৫ দিন পর মাটির নিচ থেকে নিহত হাফেজ মোঃ অলি উল্লাহ স্বাধীনের লাশ উদ্ধার করে লামা থানা পুলিশ। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com