January 24, 2022, 3:21 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

লকডাউন; ঝিনাইদহের উপজেলা শহরে গুলোতে বেড়েছে মানুষের উপস্থিতি, খোলা হচ্ছে দোকানপাট!

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- সারা দেশের ন্যায় ঝিনাইদহে সর্বাত্মক লকডাউনের ৩য় দিনে জেলা শহরে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ বিভাগ ও জেলা প্রশাসন। শুক্রবার সকাল থেকেই শহরের আরাপপুর, পোস্ট অফিস মোড়, চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডসহ বিভিন্ন স্থানে পুলিশের পক্ষ থেকে চেকপোস্ট বসানো হয়েছে। শহরে চলাচলকারীদের তথ্য যাচাই করে শহরে প্রবেশ করতে দেওয়া হচ্ছে। এছাড়াও জেলা প্রশাসনের পক্ষ থেকে বিস্তারিত..

গণিত ও পদার্থ বিজ্ঞানের এক সময়ের দুর্দান্ত ঝিনাইদহের মেধাবী ছাত্রের দিন কাটে পাগল বেশে পথে পথে

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- অভিজাত পরিবারে জন্মেছিলেন সোনার চামচ মুখে দিয়ে। কৈশর যৌবনে ছিলেন দুর্দান্ত মেধাবী ছাত্র। কর্মজীবনে পেয়েছিলেন “অংকের যাদুকর” খেতাব। কঠিন ও জটিল অংকের সহজ সমাধান দিতেন তিনি। ঢাকায় দীর্ঘদিন শিক্ষকতাও করেছেন সুনামের সাথে। নিজ এলাকায় গণিত ও পদার্থ বিজ্ঞানের পন্ডিত শিক্ষক হিসেবে সমধিক পরিচিত। বীজগনিতের উৎপাদক বিশ্লেষণের ফর্মুলা আবিষ্কার করে হৈ বিস্তারিত..

গোবিন্দগঞ্জে গভীর কুয়ায় পড়ে দুই ভাইয়ের মৃত্যু॥ আহত ১

শামীম রেজা ডাফরুল,গোবিন্দগঞ্জ,গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জে পানির ট্যাঙ্ক সাদৃশ্য গভীর কূয়ায় পড়ে আপন দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। নিহত দুই ভাই হলেন হাসান (৩০) ও হাবিবুর (২৫)। সোমবার ভোর চারটার দিকে দরবস্ত ইউনিয়নের অভিরামপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত দুই ভাই হলেন ওই গ্রামের আফতাব উদ্দিনের দুই ছেলে । বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ বিস্তারিত..

গোবিন্দগঞ্জ থেকে ধান কাটতে ৩৩ কৃষি শ্রমিককে কুমিল্লায় প্রেরণ

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ,গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা থেকে প্রথম দফায় ধান কাটতে ৩৩ জন কৃষি শ্রমিককে একটি বাস করে কুমিল্লায় পাঠানো হলো। রবিবার রাত সোয়া ১১টায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত সংক্ষিপ্ত এক অনুষ্ঠানে উপস্থিত থেকে এ কাজের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সাঈদ। এসময় উপস্থিত ছিলেন বিস্তারিত..

থেমে নেই কক্সবাজার রেলের কাজ দোহাজারী ঘুমধুম নির্মাণ দ্রুত এগিয়ে চলছে, সার্বিক অগ্রগতি ৫৪ শতাংশ

সাইদুল ইসলাম, চট্টগ্রাম     চলমান করোনা পরিস্থিতি ও লকডাউনেও থেমে নেই সরকারের অন্যতম অগ্রাধিকার প্রকল্প দোহাজারী-কক্সবাজার-ঘুমধুম রেললাইন প্রকল্পের নির্মাণকাজ। সরকারের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনেই দ্রুত গতিতে চলছে মাটিকাটা ও ব্রিজ নির্মাণ, রেলট্র্যাকসহ অন্য কাজগুলো। বর্ষা মৌসুমে কাজে বিঘ্ন ঘটতে পারে- এমন আশঙ্কায় প্রকল্পের মাটি কাটা, ব্রিজ নির্মাণের কাজগুলো এগিয়ে নেওয়া হচ্ছে। গত মার্চ শেষে বিস্তারিত..

বান্দরবান ইসলামী পাঠাগার এর আয়োজনে ইফতার সামগ্রী বিতরণ

    মোহাম্মদ আলী বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবান ইসলামী পাঠাগার এর আয়োজনে বান্দরবানের অসহায় দুস্থ গরীবদের মাঝে ইফতার সামগ্রী-২০২১ অনুষ্ঠিত হয়। সোমবার দুুপুর সাড়ে ১২টায় জেলা প্রশাসকের এর সভা কক্ষে এর আয়োজন করা হয়। বান্দরবান ইসলাীইসলামী পাঠাগার এর সহ-সভাপতি ও দৈনিক সচিত্র মৈত্রী পত্রিকার সম্পাদক অধ্যাপক ওসমান গণি এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত বিস্তারিত..

বান্দরবানে সমাজ সেবক কাজী নাছির কর্তৃক কাইচতলী’র অসহায় দু:স্থদের মাঝে খাদ্য সামগ্রী ও যাকাতের কাপড় বিতরণ

      মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: সামাজিক দুরত্ব বজায় রেখে বান্দরবানের বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব কাজী মো:নাসিরুল আলম এর নিজস্ব ফান্ড হইতে ৪নং সুয়ালক ইউনিয়নের কাইচতলী ২নং ওয়ার্ডের অসহায় দু:স্থদের মাঝে খাদ্য সামগ্রী ও যাকাতের কাপড় বিতরণ গতকাল সকাল সাড়ে ১১টায় কাইচতলী এলাকায় অনুষ্ঠিত হয়। অসহায় দু:স্থদের মাঝে খাদ্য সামগ্রী ও যাকাতের কাপড় বিতরণ বিস্তারিত..

খুটাখালীতে দোকানঘর দখলে নিতে না পেরে হামলা, আহত-৬

    কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীতে এক ব্যবসায়ীর দোকানের দখলে নিতে না পেরে হামলা চালানো হয়েছে। এতে নগদ টাকা, মোবাইল সহ প্রায় দেড় লাখ টাকার ক্ষয়ক্ষতি করা হয়েছে। এসময় একই পরিবারের ৬ জনকে পিটিয়ে আহত করা হয়েছে। তাদেরকে চকরিয়া সরকারী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। গত বৃহস্পতিবার বিকেল ৩ টার সময় উপজেলার খুটাখালী বাজারে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com