January 24, 2022, 2:44 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

এপেক্স বাংলাদেশের উদ্যোগে বান্দরবানে দুস্থ ও অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

    মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : পবিত্র রমজান উপলক্ষে বান্দরবানে দুস্থ ও অসহায়দের মাঝে এপেক্স বাংলাদেশের মাস ব্যপি সেবা কাজের অংশ হিসাবে এপেক্স ক্লাব অব বান্দরবানের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার সকালে এপেক্স ক্লাব অব বান্দরবান এর উদ্যোগে বালাঘাটা শৈলশোভা এলাকায় দুস্থ ও অসহায়দের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা বিস্তারিত..

আজকের বিভিন্ন কাগজের শিরোনাম…………..

রূপগঞ্জে লকডাউনে সিএনজি ও থ্রি হুইলারে তিনগুণ ভাড়া………….জেলেদের বরাদ্দের চেয়ে চাল কম দেওয়ার অভিযোগ……….আশুলিয়ায় পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগ………ফতুল্লায় করোনায় ২৪ ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু……..আসামি কিশোর গ্যাং লিডার………………..বাঁশখালীতে মা-বাবাকে কুপিয়ে হত্যার চেষ্টা, ছেলে গ্রেফতার……..গাজীপুরে টেক্সটাইল মিলে আগুন……….ফতুল্লায় গার্মেন্টকর্মীকে অপহরণের অভিযোগ……..রূপগঞ্জে নারীসহ তিনজনকে কুপিয়ে জখম……………..টঙ্গীতে ডিবি পরিচয়দাতা দুই প্রতারক আটক……………মুগদা হাসপাতাল থেকে লাফিয়ে পড়ে কোভিড রোগীর মৃত্যু……………সকালে বিস্তারিত..

১৬ মন্ত্রণালয়-বিভাগে এনবিআরের চিঠি সেবা পেতে রিটার্ন জমা স্লিপ বাধ্যতামূলক হচ্ছে

এখন শুধু টিআইএন (করদাতা শনাক্তকরণ নম্বর) সনদ থাকলেই গাড়ি রেজিস্ট্রেশন-নবায়ন ট্রেড লাইসেন্স গ্রহণ-নবায়ন, ঠিকাদারি কাজে অংশ নেওয়া যায়। আগামীতে রিটার্ন জমার স্লিপ (প্রাপ্তি স্বীকারপত্র) ছাড়া এসব সরকারি সেবা পাওয়া বা টেন্ডারে অংশ নেওয়া যাবে না। সব ক্ষেত্রেই রিটার্ন জমার স্লিপ বাধ্যতামূলক হচ্ছে। এ জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে ২৫ মার্চ জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) ১৬ মন্ত্রণালয় বিস্তারিত..

লকডাউনে কঠোর পুলিশ , বিভিন্ন স্থানে চেকপোস্ট, ছিল মোবাইল কোর্টের অভিযান

নিজস্ব প্রতিবেদক মোড়ে মোড়ে ছিল চেকপোস্ট করোনাভাইরাস মহামারীর দ্বিতীয় ঢেউ মোকাবিলায় শুরু হওয়া লকডাউনে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। দেশজুড়ে আট দিনের কঠোর এই লকডাউন শুরু হয়েছে গত ১৪ এপ্রিল থেকে। জনগণকে লকডাউন মানাতে গতকালও যথেষ্ট তৎপর ছিল আইনশৃঙ্খলা বাহিনী। পথে পথে দেওয়া হয়েছে ব্যারিকেড। জরুরি কাজে কেউ বের হলেও পুলিশের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয়েছে। প্রতিটি বিস্তারিত..

লামায় চান্দের গাড়ী নিয়ন্ত্রন হারিয়ে ২ জন নিহত ২ আহত।

নিউজ ডেস্ক: লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের ডিসি রোড সংলগ্ন নাপিতার ঝিরি এলাকায়  চান্দের গাড়ী নিয়ন্ত্রন হারিয়ে ২ জন নিহত । দুই জন গুরুতর আহত হয়েছে। আহতদের লামা হাসপাতালে আনা হয়েছে।নিহত মোঃ মানিক (৩৫) লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাপমারা ঝিরি এলাকার মোঃ শাহ আলমের ছেলে ও পিকআপের হেলপার ছিল। গজালিয়া ইউনিয়নের গাইন্ধা পাড়ার অংশৈহ্লা মার্মার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com