January 16, 2022, 2:42 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

রাজশাহীর ৮ জেলা ও ৪০টি উপজেলায় স্থাপন করা হবে ১২৪ আইসিইউ

রাজশাহী অঞ্চলের করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসায় আরও ১২৪টি আইসিইউ বেড স্থাপন করা হচ্ছে রাজশাহী অঞ্চলের করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসায় আরও ১২৪টি আইসিইউ বেড স্থাপন করা হচ্ছে। রাজশাহী বিভাগের ৮ জেলায় মেডিকেল কলেজ ও সদর হাসপাতালসহ ৪০টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপন করা হবে ১২৪টি আইসিইউ বেড। করোনার পরিস্থিতি নিয়ন্ত্রণে এই উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানান, বিভাগীয় বিস্তারিত..

জবিতে ৩০ কোটি টাকার টেন্ডার নিয়ে প্রকৌশল দপ্তরে ছাত্রলীগের ধস্তাধস্তি

  জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নতুন ক্যাম্পাসের টেন্ডার নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। রোববার (১১ এপ্রিল) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী হেলাল উদ্দিন পাটোয়ারি কক্ষে এই ঘটনা ঘটে। বিষয়টি নিয়ে হেলাল উদ্দিন পাটোয়ারি বলেন, ‘কল দিয়ে কয়েকজন ছাত্র আমার সাথে আজ দেখা করতে চায়। আমি আমাদের টেন্ডরের মিটিং শেষ করে বেলা ১২টার বিস্তারিত..

বস্তিবাসী ও স্বল্প আয়ের মানুষের সমস্যা সমাধানে হেল্প ডেস্ক

নিজস্ব প্রতিবেদক ঃ স্টাফ রিপোর্টার ॥ বস্তিবাসী ও নিম্ন আয়ের মানুষ তাদের দীর্ঘদিনের সমস্যার তাৎক্ষণিক সমাধানের লক্ষ্যে চালু করা হয়েছে হেল্প ডেস্ক। এ ডেস্কের মাধ্যমে নি¤œ আয়ের নাগরিকদের অভিযোগের ভিত্তিতে এলাকায় মশার ওষুধ ছিটানো, এলাকার ড্রেন পরিষ্কার ও বিশুদ্ধ খাবার পানির সরবরাহসহ সমস্যা তাৎক্ষণিক সহায়তা দেয়া হচ্ছে। শনিবার ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মিরপুর ছয় নম্বর বিস্তারিত..

বরিশাল টেলিভিশন চিত্র এ্যাসোসিয়েশনের কমিটি গঠন- সভাপতি পদে আনিছুর ও সম্পাদক পদে কামাল

  এম এইচ ফাহাদ- বিশেষ প্রতিনিধি :- বরিশাল টেলিভিশন চিত্র সাংবাদিক এ্যাসোসিয়েশন এর কমিটি গঠন করা হয়েছে। গত মঙ্গলবার রাতে নগরের সদররোডস্থ অশ্বিনী কুমার টাউন হলের অস্থায়ী কার্যালয়ে ১২ সদস্য বিশিস্ট কমিটি ঘোষনা করা হয়। কমিটি ঘোষনার মধ্য দিয়ে নতুন করে পথ চলা শুরু করছে সংগঠনটি। মঙ্গলবার সংগঠনটির এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে আগামী বিস্তারিত..

ঢাকা কলেজে বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি’র আহ্বায়ক কমিটি গঠিত

  নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের হিউম্যান হেল্পিং সোসাইটি’র (বি এইচ এইচ এস) কার্যক্রম বিস্তৃতি ও শাখা গঠনের লক্ষ্যে ঢাকা কলেজে ০৮ (আট) সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। রবিবার (১১ এপ্রিল) বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি নাইমুর রহমান সাকিব ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান ইজাজ কর্তৃক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা বিস্তারিত..

ঈদগাঁও ফুলেশ্বরী নদীর চিরায়ত রুপ ও গতিপ্রকৃতি বিলুপ্তির পথে

    সেলিম উদ্দীন, কক্সবাজার। কক্সবাজার সদরের ঈদগাঁও (ফুলেশ্বরী) নদী ক্রমাগত দূষণ, অবৈধ দখলের ফলে চিরায়ত রূপ ও গতিপ্রকৃতি যেমন বিলুপ্ত হতে চলছে তেমনি মানুষের জীবিকা ও জীবনযাত্রা, পরিবেশ,প্রাণবৈচিত্র্যতা,বাস্তুতন্ত্রও মারাত্মকভাবে হুমকির মুখে পড়েছে। পরিবেশ ও জীববৈচিত্র্যতা সংরক্ষণ উন্নয়ন শিরোনামে বাংলাদেশের সংবিধানের দ্বিতীয়ভাগে রাষ্ট্রের মূলনীতির ১৮ (ক) অনুচ্ছেদে বলা হয়েছে, রাষ্ট্র বর্তমান ও ভবিষৎ নাগরিকদের জন্য বিস্তারিত..

ইডেন মহিলা কলেজে বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি’র আহ্বায়ক কমিটি গঠিত

      নিজস্ব প্রতিবেদক: ইডেন মহিলা কলেজে বাংলাদেশের হিউম্যান হেল্পিং সোসাইটি’র কার্যক্রম বিস্তৃতি ও শাখা গঠনের লক্ষ্যে ০৮ (আট) সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গতকাল ১১ই এপ্রিল (শনিবার) বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি নাইমুর রহমান সাকিব ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান ইজাজ কর্তৃক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উক্ত কমিটি ঘোষণা বিস্তারিত..

বান্দরবানে বীর বাহাদুর ফাউন্ডেশন এর উদ্যোগে মাষ্ক বিতরণ

    মোহাম্মদ আলী,বান্দরবান প্রতিনিধি: বীর বাহাদুর ফাউন্ডেশন এর উদ্যোগে বিনামূল্যে মাষ্ক বিতরণ ও মাস্ক পরিধানে উদ্বুদ্ধকরণ কার্যক্রমের উদ্বোধন ও ক্রমবর্ধমান করোনা প্রকোপ প্রতিরোধে বান্দরবানে মাষ্ক বিতরণ করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। ১১এপ্রিল রবিবার করোনা সংক্রমণ থেকে মানুষকে সচেতন করার লক্ষ্যে বীর বাহাদুর ফাউন্ডেশন আয়োজিত প্রচার অভিযান ও মাষ্ক বিতরণে অংশ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com