January 25, 2022, 10:31 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

লামায় দুলাভাইয়ের হামলায় শ্যালকের স্ত্রীর গর্ভের সন্তান নষ্টের অভিযোগ

  নিজস্ব প্রতিবেদক :- বান্দরবানের লামা উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে বসতঘরে ঢুকে শ্যালকের অন্ত:স্বত্তা স্ত্রীর ওপর দুলা ভাইয়ের হামলা ও মারধরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় শ্যালকের স্ত্রী শিমু আইচের (৩০) গর্ভের তিন মাস বয়সী সন্তান নষ্ট হয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। পৌরসভা এলাকার বাজার পাড়ায় এ ঘটনা ঘটে। চট্টগ্রাম জেলার বোয়ালখালী উপজেলার বিদগ্রামের বিস্তারিত..

কক্সবাজারে হিমছড়িতে বিশালাকার মৃত তিমি

      সেলিম উদ্দীন, কক্সবাজার। কক্সবাজার সমুদ্র সৈকতের মেরিন ড্রাইভ সংলগ্ন হিমছড়ি পয়েন্টে ভেসে ওঠেছে বিশালাকার মৃত তিমি। শুক্রবার (৯ এপ্রিল) দুপুরে মরা-পঁচা তিমিটি দেখতে পায় স্থানীয় বাসিন্দারা। তখনো পুরোপুরি জোয়ারের পানি নেমে যায় নি। পূর্ণ ভাটায় সাগরের বালুতটে পড়ে থাকা মৃত তিমি স্পষ্ট দৃশ্যমান হয়। সাগরের পানিতে ভাসতে ভাসতে মৃত তিমিটির সামনের অংশ বিস্তারিত..

করোনা থেকে মানুষ বাঁচাতে আরও কঠোর পদক্ষেপ : প্রধানমন্ত্রী ডি-৮ সদস্য দেশগুলোর মধ্যে সহযোগিতা বাড়ানোর আহ্বান

প্রেসটিভি ডেস্ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, করোনাভাইরাস মহামারী থেকে মানুষের জীবন রক্ষায় সামনে আরও কঠোর পদক্ষেপ নিতে হবে। করোনাভাইরাস এখন বৈশ্বিক মহামারী আকারে দেখা দিয়েছে এবং আমরাও সে ধাক্কাটা দেখতে পাচ্ছি। আমরা তাৎক্ষণিক কিছু ব্যবস্থা নিলেও ভবিষ্যতে হয়তো মানুষকে বাঁচাতে কঠোর পদক্ষেপ নিতে হবে এবং সেটা আমরা নেব। গতকাল সকালে বিসিএস কর্মকর্তাদের ছয় মাসব্যাপী ৭১তম বিস্তারিত..

ডি-৮ নেতাদের প্রতি প্রধানমন্ত্রী মিয়ানমারের ওপর চাপ প্রয়োগ করুন

নিজস্ব প্রতিবেদক প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান এবং জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবিলায় কার্যকর পদক্ষেপ নেওয়ার জন্য ডি-৮ নেতাদের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেছেন, ‘আমি রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে মিয়ানমারকে চাপ প্রয়োগের জন্য আপনাদের (ডি-৮ নেতাদের) প্রতি আহ্বান জানাচ্ছি। যদি সংকটের অবসান না-হয়, এটি এ অঞ্চল এবং এর বাইরেও নিরাপত্তা হুমকি হয়ে উঠতে পারে।’ বৃহস্পতিবার বিস্তারিত..

ঝিনাইদহে ভালোবাসার ফাঁদ পেতে উন্নয়ন কর্মীকে বিয়ে: ১১ লাখ টাকা আত্মসাৎ করা সেই প্রতারক বুরহান উদ্দিন গ্রেফতার

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহে ভালোবাসার ফাঁদ পেতে ৩ বছর ঘুরে এক নারী উন্নয়ন কর্মীকে বিয়ে করে তার কাছ থেকে ১১ লাখ টাকা আত্মসাৎ করা প্রতারক বুরহান উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার প্রতারণা ও নির্যাতনের শিকার নাজনীন সুলতানা বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় মামলা দায়ের করলে মঙ্গলবার তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত প্রতারক বুরহান উদ্দিন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com