January 25, 2022, 11:18 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বান্দরবানে সাংগ্রাই উপলক্ষে সব ধরনের দোকান খোলা থাকবে জেলা প্রশাসক

      মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : করোনা ভাইরাসজনিত রোগ কোভিড-১৯ বিস্তার ও প্রতিরোধকল্পে বান্দরবান জেলা প্রশাসকের সভাকক্ষে কোভিড-১৯ প্রতিরোধে কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ৭ এপ্রিল২১ইং (বুধবার) সকাল ১০টায় জেলা প্রশাসক কক্ষে ইয়াছমিন পারভীন তিবরীজি এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্তিত ছিলেন সিভিল সার্জন ডাঃ অং সুই প্রু মার্মা, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ লুৎফুর বিস্তারিত..

বান্দরবানে ইউনিয়ন পর্যায়ে কোভিড-১৯টিকাদান কার্যক্রম উদ্বোধন

    মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবানে ইউনিয়ন পর্যায়ে কোভিড-১৯ ঠিকাদন কার্যক্রম উদ্বোধন হয়। বান্দরবান সদর উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন সিভিল সার্জন ডা: অংসুই প্রু মারমা,বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা: মো: সালাউদ্দীন কাদের। ইউনিয়ন পর্যায়ে কোভিড-১৯ ঠিকাদন কার্যক্রম এর অংশ বিস্তারিত..

ক্ষমতার অপ-ব্যাবহার করে আয়ুব আলী (ওয়েল্ডার) কতৃক মোঃ রেজাউল করিমের রেজিষ্ট্রিকৃত জমি দখলের পায়তারা

    (বান্দরবান)  বিশেষ প্রতিনিধি: বান্দরবান সদর উপজেলার বালাঘাটা ফজর আলী পাড়া,২নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ রেজাউল করিম ১৯৯২ সাল হতে চাকুরীর সুবাধে বান্দরবানে বসবাস করে আসছেন। তিনি বর্তমানে বান্দরবান ক্যান্টনম্যান্ট এর স্ট্যাটিকস সিগন্যাল প্লাটুন এ চাকুরীরত আছেন। চাকুরীতে থাকাকালীন বান্দরবান সেনানীবাসের এম.ই.এস শাখার চাকুরীরত মোঃ আইয়ুব আলী(ওয়েল্ডার) এর সাথে মোঃ রেজাউল করিমের পরিচয় হয় পরিচয়ের বিস্তারিত..

মুন্সীগঞ্জে জোর করে ইন্টারনেইট সংযোগ দেয়া অভিযোগ

    মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে জোর করে অবৈধ ভাবে ইন্টারনেইট সংযোগ দেয়া অভিযোগ পাওয়া গেছে। সদর উজেলার মিরকাদিম পৌরসভার মিরাপাড়া,মস্তান বাজার,গোলাপ বাগ,দর্গাবাড়ী,গোয়লঘুন্নিসহ পৌরসভার বিভিন্ন এলাকার সাধারণ গ্রাহকদের জোর পূর্বক সংযোগ দেয়ার অভিযোগ উঠেছে মিরাপাড়া এলাকার মৃত রমিজ উদ্দিনের ছেলে খোকন নামের এক প্রভাবশালির বিরুদ্ধে। টেলিকমিউনিকেশন রেগুলেটরী কমিশন (ইঞজঈ) এর অনুমোদনহীন ও সরকারি রাজস্ব ফাকি দিয়ে বিস্তারিত..

আগেও নীরবতা ছিল- ফাতিমা পারভীন

    আগেও নীরবতা ছিল – ফাতিমা পারভীন একদিন একা ছিলাম তখন চারপাশের প্রকৃতি প্রিয় বিষখালি বড়বেশি নীরব ছিল মৃত্যু ছিলনা বুকের গহীনে আকাশের জোছনা রাতে মেঘমালা ছিল না পূর্ণতা ছিল দিনের পর দিন। আজকাল খুব ভালো নেই প্রতিদিন মনের অলিন্দে মৃত্যু আসে ছারখার করে দেয় অজানা ঝড়ের গতি ভেঙে চুরমার করে দেয় একাকিত্ব বন্দিদশায় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com